Logo
শিরোনাম

নিজের যোগ্যতায় এগিয়ে চলা তাপসী

প্রকাশিত:মঙ্গলবার ০৫ জুলাই ২০২২ | হালনাগাদ:রবিবার ১৯ নভেম্বর ২০২৩ | ৭৯৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

গত বছর নতুন এক অধ্যায় শুরু করেছিলেন বলিউড অভিনেত্রী তাপসী পান্নু। প্রযোজক হিসেবে আত্মপ্রকাশের ঘোষণা দিয়েছেন। তাঁর প্রযোজনা সংস্থার নাম আউট সাইডার্স ফিল্মস। প্রতিষ্ঠানটি এরই মধ্যে ধাকধাক নামের সিনেমার ফার্স্ট লুক প্রকাশ করেছে। শুরু করেছে ব্লার নামের নতুন একটি সিনেমার শুটিং। এবার নতুন সিনেমার আওয়াজ দিলেন তাপসী। প্রযোজক তাপসীর নতুন সিনেমার নায়িকা হচ্ছেন দক্ষিণের নায়িকা সামান্থা। তাপসী বলেন, শিগগিরই বিস্তারিত জানাব। তবে আপাতত এটুকু জানাতে পারি, সামান্থার সঙ্গে প্রযোজক হিসেবে কাজ করছি। গল্পটি সামান্থার খুবই পছন্দ হয়েছে। মূল চরিত্রে সামান্থাই অভিনয় করছেন।

তবে তাপসী এই মুহূর্তে বড় ঘোষণা দিলেন শাহরুখের নায়িকা হওয়ার। রাজকুমার হিরানি পরিচালিত বহুল প্রতীক্ষিত ডানকি সিনেমার নায়িকা হচ্ছেন তিনি। তাপসী বলেন, রোজ নিজের গায়ে চিমটি কেটে দেখি, আমি স্বপ্ন দেখছি না তো! শাহরুখের সিনেমা দেখে বড় হয়েছি, এবার তাঁর সঙ্গে অভিনয় করব, আমার তো বিশ্বাসই হচ্ছে না। তাঁর অভিনয়দক্ষতাই তাঁকে এই ছবিতে কাজের সুযোগ করে দিয়েছে। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে এই খুশির খবর নিজেই জানিয়েছেন তাপসী। পোস্টে লিখেছেন, সম্পূর্ণ নিজের যোগ্যতায় এই সুযোগ পেয়েছি। কারও কোনো ফোনকল বা সুপারিশে সুযোগ আসেনি।

১৫ জুলাই তাপসীর নতুন সিনেমা শাবাশ মিঠু মুক্তি পাচ্ছে। সিনেমাটি তৈরি হয়েছে ভারতীয় নারী ক্রিকেট দলের সদ্য অবসরে যাওয়া তারকা মিতালি রাজের জীবনসংগ্রামের গল্প নিয়ে। ছোট থেকে কীভাবে নানা ঘাত-প্রতিঘাতের মধ্য দিয়ে এগিয়ে গেছেন মিতালি, তা-ই এবার উঠে আসবে সিনেমায়।

নিউজ ট্যাগ: তাপসী পান্নু

আরও খবর