Logo
শিরোনাম

নির্জন ঘরে তরুণ-তরুণীর লাশ

প্রকাশিত:সোমবার ২৮ ফেব্রুয়ারী ২০২২ | হালনাগাদ:শনিবার ১১ নভেম্বর ২০২৩ | ৯৫৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

চট্টগ্রামের রাউজান উপজেলায় একটি নির্জন ঘর থেকে তরুণ-তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার রাতে উপজেলার পাহাড়তলী ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের মুহামুনি বড়ুয়া পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত দুজন হলেন- অন্বেষা চৌধুরী আশা (১৮) ও জয় বড়ুয়া (২৬)। নিহত জয় বড়ুয়া একই ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের ভগবান দারগার বাড়ির চা দোকানি নিলেন্দু বড়ুয়ার ছেলে।

নিহত অন্বেষা চৌধুরী উপজেলার নোয়াপাড়া ডিগ্রি কলেজের স্নাতক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। তিনি পাহাড়তলী ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের মহামুনি গ্রামের উদয়ন চৌধুরী বাড়ির ওষুধ ব্যবসায়ী রণজিৎ চৌধুরীর মেয়ে।

জানা গেছে, আগামী ১০ মার্চ রাঙ্গুনিয়া উপজেলার পদুয়া গ্রামের এক প্রবাসীর সঙ্গে অন্বেষার বিয়ে। তাই তার বিয়ের প্রস্তুতি চলছিল।

রোববার দুপুরে অন্বেষা ও তার মা শান্তা বড়ুয়া উপজেলার নোয়াপাড়া পথেরহাট বাজার থেকে বিয়ের বাজার আনে। এর পর বিকালে বাড়ির আধা কিলোমিটার দূরত্বে জয় বড়ুয়ার বাড়ির কাছে টিউশনি করতে যায় অন্বেষা।

নিহত অন্বেষার বাবা রণজিৎ চৌধুরী বলেন, মেয়ের সঙ্গে কারও প্রেমের সম্পর্ক ছিল না। বিয়ে নিয়ে তার মেয়ে অনেক উৎফুল্ল ছিল। মাকে নিয়ে বিয়ের কেনাকাটায় ব্যস্ত ছিল সে।

নিহত জয় বড়ুয়ার বাবা নিলেন্দু বড়ুয়া বলেন,  মার্চের ১ তারিখ থেকে একটি চাকরিতে যোগ দেওয়ার কথা ছিল ছেলের। কারও সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে এমন খবর তিনি কখনো শোনেননি। তবে রোববার সন্ধ্যার পর তার চা দোকান থেকে মন্দিরে যাওয়ার কথা বলে বের হয় ছেলে। তবে এমন ঘটনা কেন ঘটল তা জানি না।

রাউজান থানার ওসি আব্দুল্লাহ আল হারুন জানান, বিয়ের খবর শুনে ওই তরুণীকে হত্যা করে তরুণ নিজে আত্মহত্যা করতে পারে বলে ধারণা করা হচ্ছে। লাশ উদ্ধার করে সোমবার সকালে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।


আরও খবর