Logo
শিরোনাম

নিয়ন্ত্রণ হারিয়ে তুরাগে নদে প্রাইভেটকার, নিহত ১

প্রকাশিত:রবিবার ১৯ সেপ্টেম্বর ২০২১ | হালনাগাদ:রবিবার ১৯ নভেম্বর ২০২৩ | ১৩১০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

সাভারের আশুলিয়ায় একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে তুরাগ নদে ডুবে ভোলা দাশ (৩৬) নামের এক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও দুজনকে উদ্ধার করা হয়েছে।

শনিবার রাত সাড়ে ১১টার দিকে টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কের মরাগাং এলাকায় এই দুর্ঘটনা ঘটে। উদ্ধার হওয়া ব্যক্তিদের আশুলিয়ার নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। উত্তরা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মনির হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত ভোলা দাশ আশুলিয়ার জিরাবোর তৈয়বপুর এলাকার মৃত তিলা দাশের ছেলে। আহতদের তাৎক্ষণিক নাম-পরিচয় জানা যায়নি।

উত্তরা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মনির হোসেন জানান, প্রাইভেটকারটি ঢাকা থেকে আশুলিয়ার দিকে যাচ্ছিল। গাড়িটি টঙ্গী-আশুলিয়া-ইপিজেড সড়কের মরাগাং এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে তুরাগ নদে পড়ে যায়। এ সময় গাড়ি থেকে দুইজন বেরিয়ে আসতে পারলেও, আটকা পড়েন ভোলা দাশ। পরে ফায়ার সার্ভিসের একটি ইউনিট গাড়ির ভেতর থেকে মৃত অবস্থায় উদ্ধার করে।

আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) সুদীপ কুমার গোপ বলেন, আহত দুই যাত্রীকে আশুলিয়ার নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। মরদেহ থানায় নেওয়া হয়েছে।


আরও খবর