শিরোনাম

নিয়োগ দেবে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি

প্রকাশিত:রবিবার ০২ জানুয়ারী 2০২2 | হালনাগাদ:সোমবার ১৭ জানুয়ারী ২০২২ | ৬৭জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি। প্রতিষ্ঠানটিতে ভলেন্টারি ম্যানেজমেন্ট অফিসার পদে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: ভলেন্টারি ম্যানেজমেন্ট অফিসার।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা

স্বীকৃত যেকোনো শিক্ষাপ্রতিষ্ঠান থেকে যেকোনো বিষয়ে স্নাতক অথবা স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। সংশ্লিষ্ট বিষয়ে কমপক্ষে পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। আরসিআরসি বিষয়ে সম্যক ধারণা থাকতে হবে। ভলেন্টারি কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে। সংশ্লিষ্ট বিষয়ে স্কিলড হতে হবে। কম্পিউটার চালনায় পারদর্শী হতে হবে। বিশেষ করে অফিস অ্যাপ্লিকেশনের কাজে দক্ষতা থাকতে হবে। যোগাযোগ করার দক্ষতা থাকতে হবে। এনালিটিক্যাল, দলবদ্ধ হয়ে কাজের মানসিকতা থাকতে হবে। নির্ধারিত সময়ের মধ্যে কাজ সম্পন্ন করায় সিদ্ধহস্ত হতে হবে। অ্যাকাউন্টিং সফটওয়্যার প্যাকেজ সম্পর্কে সম্যক ধারণা থাকতে হবে।

বেতন : ৬০,০০০/- টাকা।

আবেদনের প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীরা বিডিজবস অনলাইনে আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ তারিখ : ১৫ জানুয়ারি, ২০২২।


আরও খবর

যমুনা গ্রুপে চাকরির সুযোগ

রবিবার ১৬ জানুয়ারী ২০২২

সরকারিভাবে লোক নিচ্ছে সৌদি আরব

মঙ্গলবার ১১ জানুয়ারী ২০২২




আল্লু অর্জুনের নায়িকা রাশমিকার নতুন ছবি ভাইরাল

প্রকাশিত:সোমবার ২৭ ডিসেম্বর ২০২১ | হালনাগাদ:সোমবার ১৭ জানুয়ারী ২০২২ | ৫৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

পুষ্পা দ্য রাইজ ছবি ব্লকবাস্টার হওয়ার পর ফের আলোচনায় এসেছেন ভারতের দক্ষিণী নায়িকা রাশমিকা মন্দানার। মিষ্টি হাসি দিয়ে অনেক আগেই ভক্তদের মন জিতে নিয়েছিলেন ন্যাশনাল ক্রাশ রাশমিকা। পুষ্পা দ্য রাইজ ছবিতে আল্লু অর্জুনের সঙ্গে তার কেমিস্ট্রি দেখে মুগ্ধ দর্শকরা। এবার বড়দিনের সামাজিক যোগাযোগ মাধ্যমে উষ্ণতা ছড়ালেন এই নায়িকা। ছবি শেয়ারিং প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামে আর খুদে বার্তা শেয়ারিং প্ল্যাটফর্ম টুইটারে তার ছবি ভাইরাল হয়েছে।

কোনো ওয়েস্টার্ন আউটফিট নয়, উপমহাদেশের ঐহিত্যবাহী পোশাক শাড়ি পরেই বাজিমাত করেছেন এই নায়িকা। ছবিতে কালো শিফনের শাড়িতে দেখা গেছে তাকে।  সেই সঙ্গে প্রসাধনীর নিয়ন্ত্রিত ব্যবহার তাকে আরও আকর্ষণীয় করে তুলেছে। ইনস্টাগ্রাম ও টুইটারে ছবিগুলো শেয়ার করার পরই মুহূর্তে ভাইরাল হয়।

২০১৬ সালে কন্নড় ছবি কিরিক পার্টিতে অভিষেক হয় রাশমিকার। এই কয়েক বছরেই দ্রুত সামনের সারিতে উঠে এসেছেন তিনি। দক্ষিণী এই নায়িকার ঝড়ে যেন বা বেসামাল দীপিকা, ক্যাটরিনাদের জনপ্রিয়তাও। শিগগিরি বলিউডেও পা রাখবেন তিনি। মিশন মজনু ছবিতে তাকে দেখা যাবে সিদ্ধার্থ মালহোত্রার বিপরীতে। এদিকে গুডবাইল ছবিতে খোদ বিগ বির সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন রশ্মিকা।

সোশ্যাল মিডিয়াতেও দারুণ জনপ্রিয় পুষ্পার নায়িকা। ইনস্টাগ্রামে তার ফলোয়ার সংখ্যা পেরিয়েছে আড়াই কোটি। তার নতুন নতুন পোস্টের অপেক্ষায় থাকেন নেটিজেনরা। এই নতুন ছবিগুলোর দ্রুত ভাইরাল হওয়া যেন তারই ইঙ্গিত।

এদিকে এই মুহূর্তে বক্স অফিসে ঝড় তুলেছে রাশমিকার পুষ্পা দ্য রাইজস্পাইডার-ম্যান: নো ওয়ে হোম কিংবা ৮৩র মতো ছবির সঙ্গে জোর টক্কর দিয়ে দেশজুড়ে দুর্দান্ত ব্যবসা করছে ছবিটি।


আরও খবর



উখিয়ায় ৫ লাখ ইয়াবাসহ রোহিঙ্গা আটক

প্রকাশিত:সোমবার ১০ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:সোমবার ১৭ জানুয়ারী ২০২২ | ৪৮জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

কক্সবাজারের উখিয়ার বালুখালীতে অভিযান চালিয়ে ৫ লাখ ইয়াবাসহ এক রোহিঙ্গাকে আটক করা হয় র‌্যাবের। রবিবার (৯ জানুয়ারি) রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১৫ সিনিয়র সহকারী পরিচালক (ল' এন্ড মিডিয়া) এএসপি আবু সালাম চৌধুরী।

আটক সৈয়দুল আমিন (২৩) বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের ব্লক-বি/৭৪ এর মো. আমিনের ছেলে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ইয়াবা পাচারের সঙ্গে তিনিসহ আরও একটি গ্রুপ সম্পৃক্ত থাকার কথা স্বীকার করেছে বলে জানিয়েছে র‍্যাব সূত্র।

র‌্যাব জানায়, রবিবার রাতে ইয়াবার একটি চালান মিয়ানমার থেকে বাংলাদেশে প্রবেশ করে তা রোহিঙ্গা ক্যাম্পে ঢুকবে এমন খবরে বালুখালী ব্রিজ এলাকায় অবস্থান নেয় র‌্যাব। এ সময় ব্যক্তিকে বস্তা নিয়ে ব্রিজের নিচ দিয়ে পার হতে দেখে থামতে বলে র‌্যাব। তখন তারা বস্তা ফেলে দৌড় দেয়। এসময় ধাওয়া দিয়ে একজনকে আটক ও বস্তাগুলো জব্দ করা হয়। বস্তায় ৫ লাখ ইয়াবা পাওয়া যায়। এসময় একটি ইজিবাইকও জব্দ করে র‌্যাব।

আটক রোহিঙ্গা যুবকের বিরুদ্ধে মামলা দায়েরের পর উখিয়া থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলে উল্লেখ করেন তিনি।


আরও খবর



এবার মার্কিন অভিনেত্রীর প্রেমে মজলেন সালমান

প্রকাশিত:শুক্রবার ১৪ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:সোমবার ১৭ জানুয়ারী ২০২২ | ৩৯জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

নিজেকে যেন চিরকুমার রাখার পণ করেছেন বলিউড সুপারস্টার সালমান খান। ৫৭ বছর বয়সে এসেও এখনো বিয়ে করেননি। কিন্তু স্ত্রী না আসলেও সালমানের জীবনে এসেছে বহু প্রেমিকা। সেই নব্বই দশক থেকে বহু নায়িকা, মডেলের সঙ্গে জড়িয়েছে ভাইজানের নাম।

সর্বশেষ রোমানিয়ান গায়িকা ইউলিয়া ভান্তুরের সঙ্গে প্রেম ছিল সালমানের। বছর কয়েক আগে দুজনকে অনেকবার একসঙ্গে দেখা গেছে। কিন্তু সেই সম্পর্ক এখন অতীত। গুঞ্জন ছড়িয়েছে, নতুন সম্পর্কে জড়িয়েছেন সাল্লু।

কে সেই নারী? যার রূপে-গুণে মজলেন সালমান খান? নাম তার সামান্থা লকউড। তিনি একজন মার্কিন মডেল-অভিনেত্রী। গত ২৭ ডিসেম্বর সালমানের জন্মদিনের আয়োজনকে কেন্দ্র করেই সামান্থার সঙ্গে তার প্রেমের গুঞ্জন চাউর হয়েছে।

ওইদিন সালমানের ফার্মহাউজে জন্মদিনের বিশেষ পার্টি ছিল। সেই অনুষ্ঠানে হাজির হয়েছিলেন সামান্থা। তাদের একটি ঘনিষ্ঠ ছবিও ভাইরাল হয়েছে। যদিও সালমানের সঙ্গে সম্পর্ককে স্রেফ গুজব বলে দাবি করেছেন অভিনেত্রী।

সামান্থা বলেন, মানুষ অকারণে এই গুজব রটাচ্ছে। হ্যাঁ, সলমনের সঙ্গে দেখা হয়েছে তার জন্মদিনে। তিনি খুবই ভালো একজন মানুষ। আমি সবাইকে অনুরোধ করব এই গুজব যাতে বিশ্বাস না করেন।

বলে রাখা প্রয়োজন, সামান্থা লকউডের জন্ম ১৯৮২ সালে। তিনি জনপ্রিয় মার্কিন তারকা গ্যারি লকউড ও অভিনেত্রী ডেনিস ডুব্যারির মেয়ে। নিউইয়র্ক ফিল্ম অ্যাকাডেমি থেকে পড়াশোনা করেছেন এই সুন্দরী। শ্যুট দ্য হিরো, হাওয়াই ফাইভ-ও ইত্যাদি সিনেমায় অভিনয় করেছেন ৩৯ বছরের সামান্থা।

উল্লেখ্য, ইউলিয়া ভান্তুরের আগে সালমানের প্রেম ছিল ক্যাটরিনা কাইফের সঙ্গে। বর্তমানে অভিনেতা ভিকি কৌশলের স্ত্রী ক্যাটরিনা। গত বছরের ৯ ডিসেম্বর তারা বিয়ে করেছেন। 


আরও খবর



রফিকুল আমীনের জামিন প্রশ্নে রিভিউ আবেদন খারিজ

প্রকাশিত:বৃহস্পতিবার ১৩ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:সোমবার ১৭ জানুয়ারী ২০২২ | ৩১জন দেখেছেন

Image

বিতর্কিত এমএলএম কোম্পানি ডেসটিনির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) রফিকুল আমীনের জামিন প্রশ্নে রিভিউ আবেদন খারিজ করে দিয়েছেন আপিল বিভাগ।

অর্থ পাচারের মামলায় বৃহস্পতিবার প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকীর নেতৃত্বাধীন ৬ বিচারপতির আপিল বেঞ্চ এ আদেশ দেন। এই আদেশের ফলে ডেসটিনির এমডির কারামুক্তি মিলছে না।

আদালতে রফিকুল আমীনের পক্ষে শুনানি করেন জ্যেষ্ঠ আইনজীবী অ্যাডভোকেট সাঈদ আহমদ রাজা। দুদকের পক্ষে ছিলেন অ্যাডভোকেট খুরশিদ আলম খান।

শুনানিতে আদালতকে ডেসটিনির এমডির আইনজীবী বলেন, মাই লর্ড যে গাছ বিক্রি করে টাকাটা দিতে চেয়েছিলাম, সেই গাছ আর পাইনি। আর আইনে এই অপরাধে যতটুকু সাজা সে মেয়াদের সাজা এরইমধ্যে খাটা হয়েছে।

পরে দুদকের আইনজীবী সাংবাদিকদের বলেন, আপিল বিভাগ তাকে (রফিকুল) শর্তসাপেক্ষে জামিন দিয়েছিলেন। কিন্তু কোনো শর্তই সে পূরণ করতে পারেনি। পরে আপিল বিভাগ তার জামিন আবেদন খারিজ করেন। সেই আদেশের বিরুদ্ধে পরে রিভিউ করলে আপিল বিভাগ আজ (বৃহস্পতিবার) তা খারিজ করে দিয়েছেন।

২০১২ সালের ৩১ জুলাই রাজধানীর কলাবাগান থানায় ডেসটিনি গ্রুপের কর্মকর্তাদের বিরুদ্ধে দুটি মামলা করে দুদক। এর মধ্যে ডেসটিনি মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটির মামলায় ১৯ জন এবং ডেসটিনি ট্রি প্লানটেশন লিমিটেডে দুর্নীতির মামলার ৪৬ জনকে আসামি করা হয়।

সাড়ে তিন হাজার কোটি টাকা অর্থ পাচারের অভিযোগে ডেসটিনির এমডি রফিকুল, চেয়ারম্যান মোহাম্মদ হোসেনসহ কোম্পানিটির একাধিক ব্যক্তির নামে মামলা দুটি করা হয়।


আরও খবর



বাস থেকে লাফিয়ে যুবকের আত্মহত্যা

প্রকাশিত:বুধবার ২৯ ডিসেম্বর ২০২১ | হালনাগাদ:সোমবার ১৭ জানুয়ারী ২০২২ | ৪২জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

বগুড়ায় শফিকুল ইসলাম (২৫) নামের এক যুবক চলন্ত বাস থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যা করেছেন। বুধবার বেলা সাড়ে ১২টার দিকে বগুড়া-রংপুর মহাসড়কের ঠেঙ্গামারা নামক স্থানে ঘটনাটি ঘটে।

নিহত শফিকুল ইসলাম নীলফামারী জেলার ডিমলা উপজেলার নওতারা গ্রামের ইয়াসিন আলীর ছেলে।

নিহতের বড় ভাই শহিদুল ইসলাম জানান, তারা দুই ভাই কাজের উদ্দ্যেশে নীলফামারী থেকে কুমিল্লাগামী একটি বাসে রওনা দেন। বাসটি বগুড়া-রংপুর মহাসড়কে ঠেঙ্গামারা এলাকায় পৌছলে শফিকুল চলন্ত বাস থেকে জানালা দিয়ে লাফ দিয়ে মহাসড়কে পড়ে মাথায় গুরুতর আঘাত পায়।

এ সময় হাইওয়ে টহল পুলিশ আহত ব্যক্তিকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের বড় ভাই বলেন শফিকুল মানসিক প্রতিবন্ধী ছিলেন।


আরও খবর

বগুড়ায় ট্রেনে কাটা পড়ল কলেজছাত্র

বুধবার ২২ ডিসেম্বর ২০২১