Logo
শিরোনাম

নোয়াখালীতে পিকআপ-অটোরিকশা সংঘর্ষে নিহত ৪

প্রকাশিত:রবিবার ২৭ ফেব্রুয়ারী ২০২২ | হালনাগাদ:বুধবার ১৫ নভেম্বর ২০২৩ | ১১৩০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

নোয়াখালীর সোনাইমুড়ীতে ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে সিএনজিচালিত অটোরিকশার চার যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন।  আজ রোববার সন্ধ্যায় উপজেলার বজরা ইউনিয়নে বেগমগঞ্জ-সোনাইমুড়ী সড়কের আপানিয়া এলাকার ম্যাক্স গার্মেন্টসের সামনে দুর্ঘটনাটি ঘটে।

নিহতের চারজনই পুরুষ। তবে নিহত ও আহতদের নাম-পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

স্থানীয় সূত্রে জানা গেছে, সোনাইমুড়ী থেকে বেগমগঞ্জের চৌমুহনীর উদ্দেশে চারজন যাত্রী নিয়ে ছেড়ে আসে একটি সিএনজিচালিত অটোরিকশা। সন্ধ্যার দিকে অটোরিকশাটি আপানিয়া এলাকার ম্যাক্স গার্মেন্টসের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের (নোয়াখালী-ন ১১-০৯৩৪) সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। তাতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই চারজন নিহত হয়। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন। আহতদের মধ্যে ট্রাকের চালকও রয়েছেন। আশঙ্কাজনক অবস্থায় আহতদের নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মৃদুল কান্তি কুরী এ তথ্য নিশ্চিত করেছেন। এদের মধ্যে একজন ঘটনস্থলেই এবং তিনজনকে হাসপাতালে নেওয়ার পথে মারা যান। তিনি আরও বলেন, নিহতরা সিএনজির চালক ও যাত্রী।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশিদ বিষয়টি নিশ্চিত করে জানান, ট্রাকের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে তিনজন এবং পরে হাসপাতালে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় হাইওয়ে পুলিশের পক্ষ থেকে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।


আরও খবর