Logo
শিরোনাম

নরসিংদীতে ত্রিমুখী সংঘর্ষে প্রাণ গেল ২ জনের, আহত ১০

প্রকাশিত:মঙ্গলবার ১৫ নভেম্বর ২০২২ | হালনাগাদ:শনিবার ২৫ নভেম্বর ২০২৩ | ৭৫৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

নরসিংদী রায়পুরা উপজেলায় দুটি যাত্রীবাহী বাস ও এক পিকআপের ত্রিমুখী সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। মঙ্গলবার (১৫ নভেম্বর) ভোরে ঘটা এ ঘটনায় আহত হয়েছেন ১০ জন।

রায়পুরা উপজেলার নিলকুঠি এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন- ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার কালিকচ্ছ ধর্মতীর্থ দিঘীরপাড়া গ্রামের ধনঞ্জয় চন্দ্র দাশের ছেলে সানন্দ দাস (৫৫) ও একই উপজেলার চৌরাগুধা গ্রামের ইসমাইল মিয়ার ছেলে মো. রেনু মিয়া (৬৬)।

ভৈরব হাইওয়ে পুলিশ জানিয়েছে, ভোরে রায়পুরার নিলকুঠি এলাকায় চাকার হাওয়া বেরিয়ে যাওয়ায় বিআরটিসি কোম্পানির একটি বাস দাঁড় করিয়ে রাখা ছিল। এ সময় কিশোরগঞ্জের ভৈরবমুখী একটি যাত্রীবাহী বাস বিআরটিসির বাসটিকে পেছন থেকে ধাক্কা দেয়। একই সময় ব্রাহ্মণবাড়িয়া থেকে ছেড়ে আসা নরসিংদীর ইটাখোলা গামী একটি মাছভর্তি পিকআপ ওই বাসদুটিকে ধাক্কা দেয়। এ সময় ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়। আহত হন ১০ জন।

স্থানীয়রা খবর দিলে পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গিয়ে নিহতদের মরদেহ উদ্ধার করে নিয়ে আসে। আহতদের হাসপাতালে ভর্তির জন্য পাঠায়।

ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাম্মেল হক বলেন, যারা নিহত হয়েছেন তাদের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।


আরও খবর