Logo
শিরোনাম

নওয়াজের বিরুদ্ধে আরও মামলা দায়েরের হুমকি স্ত্রী আলিয়ার

প্রকাশিত:বৃহস্পতিবার ০৯ ফেব্রুয়ারী ২০২৩ | হালনাগাদ:শুক্রবার ১০ নভেম্বর ২০২৩ | ৬৮০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

এক দিকে দাম্পত্যকলহ। অন্য দিকে আইনি জটিলতা। দাম্পত্য কলহের জল আদালতে গড়ানোয় ফাঁপরে বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকি। খেতে না দেওয়া, শৌচাগার ব্যবহার করতে না দেওয়া থেকে শুরু করে গার্হস্থ্য হিংসা অভিনেতা ও তাঁর পরিবারের বিরুদ্ধে একের পর এক অভিযোগ তুলেছেন স্ত্রী আলিয়া সিদ্দিকি। বাড়ির একটা ঘরে তাঁকে ও তাঁর বাচ্চাদের বন্দি করে রাখার অভিযোগ করে এফআইআর দায়ের করেন আলিয়া। এ বার বম্বে আদালতের দ্বারস্থ হলেন নওয়াজের স্ত্রী। আগামী ২০ ফেব্রুয়ারি আদালতে মামলার শুনানির দিন নির্ধারিত হয়েছে।

দিন কয়েক আগেই নওয়াজের স্ত্রী আলিয়া সিদ্দিকি পুলিশকে অভিযোগ করেন যে, তাঁকে খাবার দেওয়া হচ্ছে না! এমনকি ব্যবহার করতে দেওয়া হচ্ছে না শৌচাগার! বৈঠকখানার সোফাকেই আপাতত বিছানা হিসেবে ব্যবহার করছেন আলিয়া। আলিয়ার অভিযোগের ভিত্তিতে নওয়াজকে নোটিস পাঠায় আদালত। অন্য দিকে, নওয়াজের মা মেহেরুন্নিসা সিদ্দিকি পুত্রবধূর বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেন। তাঁর অভিযোগ, আলিয়া বলপূর্বক নওয়াজের বাড়িতে প্রবেশ করেছেন। এমনকি, আলিয়া নওয়াজের স্ত্রী নন বলেও দাবি করেন তিনি। জানা যায়, সেই কারণে নাকি নওয়াজ তাঁর নিজের বাড়ি নবাব ছেড়ে হোটেলে গিয়ে থাকছেন।

২০২০ সালে নওয়াজ এবং তাঁর পরিবারের বিরুদ্ধে গার্হস্থ্য হিংসার অভিযোগ এনেছিলেন আলিয়া। জানিয়েছিলেন, স্বামী কোনও দিন গায়ে হাত না তুললেও তাঁর ভাই শামাশ সিদ্দিকির কাছে প্রহৃত হয়েছিলেন তিনি। তার পর থেকেই আলাদাই থাকতেন তাঁরা। কিন্তু মত পাল্টান আলিয়া। ২০২১ সালে নওয়াজের সঙ্গে বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত বাতিল করেন তিনি। কিন্তু আপাতত ফের চর্চায় নওয়াজও আলিয়ার দাম্পত্যকলহ।


আরও খবর