Logo
শিরোনাম

অফিসার পদে চাকরির সুযোগ বিকাশে

প্রকাশিত:শুক্রবার ১৭ জুন ২০২২ | হালনাগাদ:শনিবার ০২ জুলাই 2০২2 | ৬২জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

বিকাশ লিমিটেডে ফিল্ড কমপ্ল্যায়েন্স অ্যাসেসমেন্ট অফিসার’ পদে জনবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আগামী ৩০ জুন পর্যন্ত আবেদন করতে পারবেন।

প্রতিষ্ঠানের নাম: বিকাশ লিমিটেড

পদের নাম: ফিল্ড কমপ্ল্যায়েন্স অ্যাসেসমেন্ট অফিসার

পদসংখ্যা: নির্ধারিত নয়

শিক্ষাগত যোগ্যতা: স্নাতক

অভিজ্ঞতা: ০১ বছর

বেতন: আলোচনা সাপেক্ষে

চাকরির ধরন: ফুল টাইম

প্রার্থীর ধরন: নারী-পুরুষ

বয়স: নির্ধারিত নয়

কর্মস্থল: যে কোনো স্থান

আবেদনের নিয়ম: আগ্রহীরা jobs.bdjobs.com এর মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ সময়: ৩০ জুন ২০২২

নিউজ ট্যাগ: চাকুরীর খবর

আরও খবর

মেঘনা গ্রুপে ডিজিএম পদে চাকরি

শুক্রবার ০১ জুলাই ২০২২




রাজধানীতে পিকআপের ধাক্কায় যুবকের মৃত্যু

প্রকাশিত:শনিবার ২৫ জুন ২০২২ | হালনাগাদ:শনিবার ০২ জুলাই 2০২2 | ৩৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

রাজধানীর শ্যামপুরের পোস্তগোলা ব্রিজের ঢালে পিকআপের ধাক্কায় আহত অজ্ঞাত যুবকের (২৫) মৃত্যু হয়েছে। শুক্রবার (২৪ জুন) সকালে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে তার মৃত্যু হয়।

শ্যামপুর থানার পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. মাহবুবুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার (২৩ জুন) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পোস্তগোলা ব্রিজের ধারে একটি পিকআপভ্যান তাকে সজোরে ধাক্কা দেয়। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকাল ৯টার দিকে তার মৃত্যু হয়।

তিনি জানান, নিহতের নাম-পরিচয় এখনো জানা যায়নি। বিস্তারিত জানার চেষ্টা চলছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ঘাতক পিকআপটি জব্দ করা হয়েছে।

এই কর্মকর্তা আরও জানান, ক্রাইম সিনকে খবর দেওয়া হয়েছে। ফিঙ্গারপ্রিন্টের মাধ্যমে তার পরিচয় জানা যাবে। নিহতের পরনে একটি ফুল হাতা শার্ট ও জিন্স প্যান্ট ছিল।

নিউজ ট্যাগ: যুবকের মৃত্যু

আরও খবর

ভিড় নেই লঞ্চে, ভাড়াও কমেছে

শনিবার ০২ জুলাই 2০২2




আম কুড়াতে গিয়ে বজ্রপাতে নারীসহ তিনজনের মৃত্যু

প্রকাশিত:বৃহস্পতিবার ০৯ জুন ২০২২ | হালনাগাদ:শুক্রবার ০১ জুলাই ২০২২ | ৬১জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে আম কুড়াতে গিয়ে বজ্রপাতে দুই নারীসহ তিনজনের মৃত্যু হয়েছে। বৃহস্প্রতিবার সকালে শিবগঞ্জ উপজেলার চকর্কীর্তি ইউনিয়নের আখিরা ও সাত রশিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- চককীর্তি ইউনিয়নের ৬নং ওয়ার্ডের আখিরা গ্রামের জয়নাল আলীর ছেলে খাইরুল ইসলাম (৫৫) ও একই গ্রামের খাইরুল ইসলামের স্ত্রী মেরিনা বেগম (৪০), একই উপজেলার বিনোদনপুর ইউনিয়নের সাত রশিয়া গ্রামের এরফান আলীর স্ত্রী সেমিয়ারা বেগম (৩৫)।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী জোবায়ের আহম্মেদ জানান, সকালে বজ্রসহ বৃষ্টি হলে এ মৃত্যুর ঘটনা ঘটে। বৃষ্টির সময় খাইরুল ও মেরিনা নিজ নিজ বাড়ির পাশে আম কুড়াতে যায় এবং সাত রশিয়া গ্রামের সেমিয়ারা বেগমও আম কুড়াতে যায়। এ সময় বজ্রপাতে তারা মারা যান।

শিবগঞ্জ উপজেলা প্রকল্প বাস্তাবয়ন কর্মকর্তা আরিফুল ইসলাম জানান, নিহতের প্রত্যেক পরিবারকে নগদ ২০ হাজার টাকা করে প্রদান করা হয়।


আরও খবর

মশা তাড়াতে মারা পড়লো ২৭টি গরু

শুক্রবার ১৮ মার্চ ২০২২




ঘরে গিয়ে যৌনকর্মীকে হাতুড়িপেটা

প্রকাশিত:সোমবার ০৬ জুন ২০২২ | হালনাগাদ:শুক্রবার ০১ জুলাই ২০২২ | ৬৯জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া যৌনপল্লিতে এক যৌনকর্মীকে হাতুড়িপেটা করে গুরুতর আহত করার ঘটনা ঘটেছে। এর দায়ে নাইম মীর মালত (২১) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

নাইম মীর মালত গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়নের দুদুখানপাড়া গ্রামের আব্দুল আওয়াল মীর মালতের ছেলে। হামলার কারণ সম্পর্কে কেউ কিছু বলতে পারেননি।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার রাত ৮টার দিকে দৌলতদিয়া যৌনপল্লির মজনু মোল্লার বাড়ির ভাড়াটিয়া এক যৌনকর্মীর ঘরে গিয়ে আটককৃত নাইম মীর মালত ও জাহাঙ্গীর মণ্ডল (২০) নামের আরেক যুবক ওই যৌনকর্মীর ওপর হামলা চালায়। এ সময় তারা পরিকল্পিতভাবে ঘরের লাইট বন্ধ করে দিয়ে ওই যৌনকর্মীর মুখে স্কচটেপ লাগিয়ে হাত-পা বাঁধার চেষ্টা করে।

বিষয়টি টের পেয়ে ওই যৌনকর্মীর বোন বাধা দিতে গেলে তাকেও পিটিয়ে আহত করা হয়। এ সময় তাদের কাছে থাকা লোহার হাতুড়ি দিয়ে ওই যৌনকর্মীকে পিটিয়ে গুরুতর জখম করে। ধস্তাধস্তির একপর্যায়ে আশপাশের লোকজন এগিয়ে এসে নাইম মীর মালতকে আটক করলেও জাহাঙ্গীর মণ্ডল পালিয়ে যায়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আটক নাইম মীর মালতকে গ্রেফতার করে। পরে গুরুতর ওই যৌনকর্মীকে উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান, এ ঘটনায় গুরুতর আহত যৌনকর্মীর বোন বাদী হয়ে মামলা দায়ের করেছেন। ঘটনাস্থল থেকে লোহার হাতুড়ি, দড়ি ও স্কচটেপ উদ্ধার করা হয়েছে। সেই সঙ্গে পলাতক আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

 

 


আরও খবর



বাংলাদেশ-ভারত জেসিসি বৈঠক আজ

প্রকাশিত:রবিবার ১৯ জুন ২০২২ | হালনাগাদ:শুক্রবার ০১ জুলাই ২০২২ | ৫০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

বাংলাদেশ ও ভারতের মধ্যে যৌথ পরামর্শ কমিটির (জেসিসি) ৭ম দফা বৈঠক অনুষ্ঠিত হতে যাচ্ছে। আজ রোববার (১৯ জুন) ভারতের রাজধানী নয়াদিল্লীতে এ বৈঠক অনুষ্ঠিত হবে। এতে যৌথভাবে সভাপতিত্ব করবেন বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন ও ভারতের পররাষ্ট্রমন্ত্রী ড. এস জয়শংকর।

জানা গেছে, জেসিসিতে সীমান্ত ব্যবস্থাপনা, নিরাপত্তা, বাণিজ্য ও বিনিয়োগ, যোগাযোগ, জ্বালানি, পানি সম্পদ, উন্নয়ন অংশীদারিত্বসহ দ্বিপাক্ষিক বিভিন্ন ইস্যু নিয়ে আলোচনা করা হবে।

পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেন তিন দিনের ভারত সফরের অংশ হিসেবে নয়া দিল্লীস্থ বাংলাদেশ হাই কমিশন ও কনফেডারেশন অব ইন্ডিয়ান ইন্ডাস্ট্রি (সিআইআই) এর যৌথ আয়োজনে ইন্টার‍্যাক্টিভ বিজনেস মিটিং শীর্ষক এক অনুষ্ঠানে যোগ দেবেন।


আরও খবর



বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরি: ৬৫ বারের মতো পেছাল তদন্ত প্রতিবেদন

প্রকাশিত:মঙ্গলবার ২১ জুন ২০২২ | হালনাগাদ:বৃহস্পতিবার ৩০ জুন ২০২২ | ৫০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

বাংলাদেশ ব্যাংকের অ্যাকাউন্ট থেকে ১ বিলিয়ন ডলার রিজার্ভ চুরির ঘটনায় আগামী ১৭ আগস্টের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দিতে অপরাধ তদন্ত বিভাগকে (সিআইডি) নির্দেশ দিয়েছেন ঢাকার একটি আদালত। আজ মঙ্গলবার তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার কথা থাকলেও তা দিতে ব্যর্থ হওয়ায় সিআইডির সহকারী সুপারিন্টেনডেন্ট ও মামলার তদন্ত কর্মকর্তা রায়হান উদ্দিন খানকে এ আদেশ দেন মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. আরাফাতুল রাকিব। এ নিয়ে এই মামলায় তদন্ত প্রতিবেদন দেওয়ার সময় ৬৫ বারের মতো পেছাল।

২০১৬ সালের ফেব্রুয়ারি মাসে সুইফট ম্যাসেজিং নেটওয়ার্ক ব্যবহার করে নিউইয়র্ক ফেড থেকে বাংলাদেশ ব্যাংকের প্রায় এক বিলিয়ন ডলার সরানোর অনুরোধ জানায় হ্যাকাররা। নিউইয়র্ক ফেড বেশির ভাগ অনুরোধ অগ্রাহ্য করলেও ফিলিপাইনের একটি ব্যাংকে ৮১ মিলিয়ন ডলার প্রেরণ করে। পরে এই অর্থ তুলে দেশটির ক্যাসিনোগুলোর মাধ্যমে উধাও করে ফেলা হয়।

বাংলাদেশ ব্যাংকের উপ-পরিচালক (হিসাব ও বাজেটিং) জোবায়ের বিন হুদা ২০১৬ সালের ১৫ মার্চ মতিঝিল থানায় মামলাটি দায়ের করেন।

এ পর্যন্ত বাংলাদেশ আরসিবিসি থেকে ১৫ মিলিয়ন ডলার ও শ্রীলঙ্কার একটি ব্যাংকে পাঠানো আরও ২০ মিলিয়ন ডলার উদ্ধার করেছে। চলতি বছরের ১ ফেব্রুয়ারি বাংলাদেশ ব্যাংক রিজাল ব্যাংকের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের আদালতে চুরি হওয়া ৬৬ মিলিয়ন ডলার উদ্ধারের জন্য মামলা করে।

যুক্তরাষ্ট্রের অভ্যন্তরীণ গোয়েন্দা সংস্থা এএফবিআই এই সাইবার চুরি নিয়ে আন্তর্জাতিক তদন্ত চালাচ্ছে। 


আরও খবর