Logo
শিরোনাম

অগ্ন্যাশয়ের ক্যান্সার ধরা পড়ে দেরিতে, সুযোগ দেয় কম 

প্রকাশিত:বৃহস্পতিবার ২৪ নভেম্বর ২০২২ | হালনাগাদ:রবিবার ০৪ ডিসেম্বর ২০২২ | ৪৯জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

অন্যান্য ক্যান্সারের তুলনায় অগ্ন্যাশয়ের ক্যান্সারে মৃত্যুর হার অনেকটাই বেশি। চিকিৎসকদের মতে, এ ক্যান্সার সহজে চিহ্নিত করা যায় না। সাধারণত হালকা মানের জন্ডিস এই ক্যান্সারের প্রধান লক্ষণ। তবে জন্ডিস হলে যেহেতু সাধারণত ক্যান্সারের পরীক্ষা করা হয় না, ফলে সহজে ধরা পড়ে না এই রোগ। যখন ধরা পড়ে তখন অনেকটাই ছড়িয়ে যায়। আর দেরিতে ধরা পড়া বলে এ ক্যান্সারকে নীরব ঘাতক বলা হয়।

এই ক্যান্সার নির্ণয় করা কঠিন নয় শুধু তাই নয়, এটি ক্যান্সারের সবচেয়ে বেদনাদায়ক রূপগুলোর একটি বলেও বিবেচিত হয়। অগ্ন্যাশয় বা তার চারপাশে ক্যান্সার কোষ অনিয়ন্ত্রিতভাবে বৃদ্ধি পেলে ম্যালিগন্যান্ট টিউমার তৈরি হয়। বিশেষজ্ঞদের মতে, ৫০ শতাংশ রোগীর শরীরের বিভিন্ন অংশে ব্যথা বাড়তে পারে।   

নারীদের তুলনায় পুরুষদের অগ্ন্যাশয় ক্যান্সার বেশি দেখা যায়। ধূমপায়ী পুরুষদের এই ক্যান্সার হওয়ার ঝুঁকি সবচেয়ে বেশি। যারা রেড মিট এবং চর্বিযুক্ত খাবার খান তাদেরও অগ্ন্যাশয় ক্যান্সার হওয়ার সম্ভাবনা বেশি। আমেরিকান সোসাইটি অব ক্লিনিকাল অনকোলজির তথ্যানুসারে, যুক্তরাষ্ট্রের সবচাইতে বেশি প্রাণঘাতি ক্যান্সারের তালিকায় প্যানক্রিয়াটিক ক্যান্সার বা অগ্ন্যাশয়ের ক্যান্সার চতুর্থ। 

অগ্ন্যাশয় ক্যান্সারের প্রধান কিছু লক্ষণ: চোখের সাদা অংশ বা ত্বক হলুদাভ ভাব, ত্বকে চুলকানি, প্রস্রাব গাঢ় এবং স্বাভাবিকের চেয়ে বেশি ফ্যাকাসে হতে পারে। ক্ষুধামন্দা ও ওজন কমে যাওয়া। অতিরিক্ত ক্লান্তি বোধ করা। জ্বর, শরীরে কাঁপুনি অনুভব করা। ডায়রিয়া বা কোষ্ঠকাঠিন্য অথবা মলে পরিবর্তন আসা। পেটের ওপরের অংশে বা পিঠে ব্যথা,বদহজমের লক্ষণ দেখা দিতে পারে বা পেট ফোলা ভাব হতে পারে।

বিশেষ দ্রষ্টব্য : এ লেখাতে অগ্ন্যাশয়ের ক্যান্সার সম্পর্কে কেবল প্রাথমিক ধারণা দেওয়া হয়েছে। যেকোনো প্রয়োজনে, এ রোগ সম্পর্কে আরও বিস্তারিত জানতে ও চিকিৎসার জন্য চিকিৎসকের পরামর্শ নিন। 


আরও খবর



ঝালকাঠিতে দুই বিচারক হত্যার ১৭ বছর

প্রকাশিত:সোমবার ১৪ নভেম্বর ২০২২ | হালনাগাদ:শুক্রবার ০২ ডিসেম্বর 2০২2 | ৪২জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

ঝালকাঠিতে দুই বিচারক হত্যার ১৭ বছর আজ। জামাআতুল মুজাহিদীন বাংলাদেশের (জেএমবি) জঙ্গিদের আত্মঘাতী বোমা হামলায় ২০০৫ সালের ১৪ নভেম্বর ঝালকাঠির দুই বিচারক নিহত হন। দিনটি বিচারক হত্যা দিবস হিসেবে পালিত হচ্ছে।

এ উপলক্ষে সোমবার সকাল থেকে নানা কর্মসূচি পালন করেছেন জেলা ও দায়রা জজ আদালতের বিচারকরা। সকাল ৯টায় আদালত চত্তর থেকে একটি শোকযাত্রা বের হয়ে শহর ঘুরে নিহত বিচারকদের স্মৃতিস্তম্ভে গিয়ে শেষ হয়।

নিহতদের স্মরণে স্মৃতিস্তম্ভে ফুল দিয়ে শ্রদ্ধা জানান জেলা ও দায়রা জজ মোহাম্মদ ওয়ালিউল ইসলাম। পর্যায়ক্রমে জেলা প্রশাসক মো. জোহর আলী ও জেলা আইনজীবী সমিতিসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে পুস্পার্ঘ অর্পণ করা হয়।

পরে আদালতের শহীদ সোহেল-জগন্নাথ মিলনায়তনে স্মরণসভা, দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়। জেলা ও দায়রা জজ মোহাম্মদ ওয়ালিউল ইসলামের সভাপতিত্বে এতে অংশ নেন বরিশাল প্রশাসনিক ট্রাইব্যুনালের জেলা জজ অরুনাবাপ চক্রবর্তী, অতিরিক্ত জেলা জজ ইফতেখার সোহেল, ঝালকাঠির চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট পারভেজ শাহরিয়ার, সরকারি সরকারি কৌসুলি আব্দুল মান্নান রসুল, জিপি মীর রফিকুল ইলাম আজম। এ সময় নিহতদের আত্মার শান্তি কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

২০০৫ সালের ১৪ নভেম্বর সকাল ৯টার দিকে সরকারি বাসা থেকে কর্মস্থলে যাবার পথে তাদের বহনকারী মাইক্রোবাসে এই নৃশংস হামলা চালানো হয়। ঘটনাস্থলেই মারা যান বিচারক সিনিয়র সহকারী জজ শহীদ সোহেল আহম্মেদ এবং বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মৃতু হয় বিচারক সিনিয়র সহকারী জজ জগন্নাথ পাঁড়ের।

এ সময়ে আহত অবস্থায় ধরা পড়ে হামলাকারী জেএমবি সুইসাইড স্কোয়ার্ডের সদস্য ইফতেখার হাসান আল মামুন। এরপর জেএমবির শীর্ষ নেতারা আটক হয়। ঝালকাঠির অতিরিক্ত জেলা ও দায়রা জজ রেজা তারিক আহমেদ ২০০৬ সালের ২৯ মে সাতজনকে ফাঁসির আদেশ দেন। উচ্চ আদালতে সে রায় বহালের পর দেশের বিভিন্ন জেলখানায় ২০০৭ সালের ২৯ মার্চ ৬ শীর্ষ জঙ্গির মৃত্যুদণ্ড কার্যকর করা হয়।

এরা হলেন জেএমবি প্রধান শায়খ আবদুর রহমান, সেকেন্ড ইন কমান্ড সিদ্দিকুল ইসলাম বাংলাভাই, সামরিক শাখা প্রধান আতাউর রহমান সানি, উত্তরাঞ্চলীয় সমন্বয়কারী আবদুল আউয়াল, দক্ষিণাঞ্চলীয় সমন্বয়কারী খালেদ সাইফুল্লাহ ও বোমা হামলাকারী ইফতেখার হাসান আল মামুন।

নিউজ ট্যাগ: ঝালকাঠি

আরও খবর



পরিসংখ্যানগত গবেষণা বলছে এবারে চ্যাম্পিয়ন হবে ব্রাজিল

প্রকাশিত:শনিবার ১৯ নভেম্বর ২০২২ | হালনাগাদ:রবিবার ০৪ ডিসেম্বর ২০২২ | ৩২জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

মধ্যপ্রাচ্যের দেশ কাতারে ফুটবল বিশ্বকাপ শুরুই হয়নি। কিন্তু তার আগেই বিশ্বকাপ ট্রফি কার হাতে উঠতে যাচ্ছে, তা নিয়ে শুরু হয়ে গেছে চুলচেরা বিশ্লেষণ। দ্য গ্রেটেস্ট শো অন আর্থ খ্যাত বিশ্বকাপ নিয়ে ভবিষ্যদ্বাণীর সংস্কৃতি অনেক আগে থেকেই চলমান। তারই সুর ধরে এবার কাতার বিশ্বকাপ নিয়ে ব্যতিক্রমী একটি একটি গবেষণা চালিয়েছে বিশ্বের অন্যতম সেরা শিক্ষাপীঠ অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়। পরিসংখ্যানগত সেই গবেষণা বলছে, এবারের ফিফা বিশ্বকাপের শিরোপা জিতবে নেইমার জুনিয়রের দেশ ব্রাজিল।

আগের কয়েক বিশ্বকাপ থেকেই পশু-পাখি থেকে শুরু করে সামুদ্রিক প্রাণী দিয়ে ভবিষ্যদ্বাণী রীতি চলছে। এবার সেই তালিকায় যুক্ত হলো অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়। কাতার বিশ্বকাপ নিয়ে যেখানে গাণিতিক প্রক্রিয়ায় সম্ভাবনা নির্ণয়ের মাধ্যমে গবেষণা করা হয়েছে। যে গবেষণার মডেলে দেখানো হয়েছে, কোন দল বিশ্বকাপে কতোদূর যাবে এবং কারা বিশ্বকাপের শিরোপা উঁচিয়ে ধরবে।

পরিসংখ্যানগত গবেষণাটি তৈরি করেছেন অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের গবেষক জশুয়া বুল। তার গবেষণার মডেল বলছে, শেষ ষোলোতে উরুগুয়েকে হারিয়ে কোয়ার্টার ফাইনালে উঠবে সেলেসাওরা। যেখানে স্পেনকে হারিয়ে সেমিফাইনালে লড়াইয়ে মুখোমুখি হবে ব্রাজিল-আর্জেন্টিনা। সেমিতে লিওনেল মেসির আর্জেন্টিনাকে হারিয়ে ফাইনালে পৌঁছে যাবে নেইমার-ভিনিসিয়াসরা। আর শিরোপা নির্ধারণী ম্যাচে বেলজিয়ামকে হারিয়ে হেক্সার শিরোপা উঁচিয়ে ধরবে সাম্বার অনুসারীরা।

প্রসঙ্গত, আগামী ২০ নভেম্বর স্বাগতিক কাতারের বিপক্ষে ইকুয়েডরের ম্যাচ দিয়ে শুরু হবে ফুটবল বিশ্বকাপের ২২তম আসর। মরুর বুকে ২৮ দিন ব্যাপী বর্ণীল এ আসরে ৩২ দলের ৬৪টি ম্যাচের পর্দা নামবে ১৮ ডিসেম্বর ফাইনালের মধ্যদিয়ে।


আরও খবর

রোনালদোকে টপকে গেলেন মেসি

রবিবার ০৪ ডিসেম্বর ২০২২




আজকের রাশিফল: আজ কেমন যাবে?

প্রকাশিত:সোমবার ০৭ নভেম্বর ২০২২ | হালনাগাদ:শনিবার ০৩ ডিসেম্বর ২০২২ | ৬৮জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

আজকের রাশিফল এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ রাশি: আজকে আপনি আপনার বাড়ির ছোট সদস্যের সাথে গল্প করে অবসর সময়ের সঠিক ব্যবহার করতে পারেন। ব্যস্ত সময়সূচি থাকা সত্ত্বেও আজ স্বাস্থ্য সুন্দর থাকবে। ভাইয়ের কাছ থেকে আজ কোনো কাজে দারুণভাবে সাহায্য পাবেন। বিবাহিত দম্পতিদের আজ তাঁদের সন্তানদের পড়াশোনার জন্য প্রচুর অর্থ ব্যয় করতে হতে পারে। কর্মক্ষেত্রে কোনো কাজে আজ সহকর্মীদের সহায়তা পাবেন।

বৃষ রাশি: পারিবারিক দায়বদ্ধতাগুলিতে অবিলম্বে মনোযোগের প্রয়োজন রয়েছে। আজ স্বাস্থ্য ভালোই থাকবে। আর্থিক অবস্থার উন্নতি হবে আজ। কোনো সিদ্ধান্ত নেওয়ার আগে আজ আপনি অন্যদের প্রয়োজনটুকু বোঝার চেষ্টা করুন। স্ত্রীর সাথে পরামর্শ না করে কোনো কাজে আজ এগিয়ে যাবেন না। এই রাশির কিছু জাতক আজ চাকরি পেতে পারেন।

মিথুন রাশি: সহায়ক গ্রহগুলি আপনাকে আজ সন্তুষ্ট বোধ করার প্রচুর কারণ এনে দেবে। আজ আপনার মধ্যে ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে কাজে লাগান। কোনো পার্টির পরিকল্পনা করলে সেখানে আপনার সবথেকে ভালো বন্ধুদের আমন্ত্রণ জানান। তাঁরা আপনাকে কোনো কাজে উৎসাহপ্রদান করবেন। অতীতের কোনো বিনিয়োগ থেকে আজ দুর্দান্ত লাভ পাবেন।

কর্কট রাশি: কোনো মূল্যবান উদ্যোগে চুক্তিবদ্ধ হওয়ার আগে আপনার বিচক্ষণতাকে ব্যবহার করুন। আজ আপনি একটি কৌতুকপূর্ণ মেজাজের মধ্যে থাকবেন। সন্ধ্যেনাগাদ বাড়িতে অতিথিরা ভিড় করতে পারেন। আজ আয় বৃদ্ধির পাশাপাশি খরচও বাড়বে। অবসর সময়ে আজকে আপনি কোনো খেলা খেলতে পারেন। যদিও, সেই সময়ে কোনো আঘাতও পেতে পারেন। তাই, সতর্ক থাকুন।

সিংহ রাশি: আপনার কোনো বন্ধু আজ পুরোটা দিনজুড়ে আপনার সম্পর্কে চিন্তা করবেন। আজকে আপনি অবসর যাপনের আনন্দ উপভোগ করবেন। পরিবারের সদস্যদের আজ অবশ্যই সময় দিন। দিনের পরেরভাগে আজ টাকাপয়সার অবস্থার উন্নতি হবে। আজ বাড়িতে কোনো অনুষ্ঠানের কারণে আপনার কিছুটা মূল্যবান সময় ব্যয় হতে পারে। বিবাহিত জীবন অত্যন্ত সুখের হবে।

কন্যা রাশি: বন্ধু এবং পরিবারের সদস্যরা আজ আপনাকে ভালোবাসা এবং সহায়তা প্রদান করবেন। সমস্ত বিষাদ ঝেড়ে ফেলে দিয়ে আজ নতুনভাবে সবকিছু শুরু করুন। কোনো অপ্রত্যাশিত লাভের সম্মুখীন হতে পারেন আজ। প্রি়য়জনের কাছে আপনার উপস্থিতি আজ এক সুন্দর মুহূর্ত গড়ে তুলবে। আজ আপনি আপনি নিজের জন্য সময় বার করতে পারবেন। কোনো সিদ্ধান্ত নেওয়ার আগে আজ আপনি অন্যদের প্রয়োজনকে বোঝার চেষ্টা করুন।

তুলা রাশি: পরিবারের সদস্যদের সাথে একটি শান্তিপূর্ণ এবং নির্ঝঞ্ঝাট দিন উপভোগ করুন। আজ আপনার মধ্যে ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে কাজে লাগান। কর্মক্ষেত্রে সহকর্মীদের সহযোগিতায় অফিসের কাজে গতি আনতে পারবেন। আজ বিবেচকের মত বিনিয়োগ করুন। আজ আপনি প্রেমে পড়তে পারেন।

বৃশ্চিক রাশি: বাড়িতে কিছু পরিবর্তন করতে গিয়ে আজ আপনি আবেগপ্রবণ হয়ে উঠবেন। কোনো খেলাধূলা সংক্রান্ত ক্রিয়াকলাপ এবং অনুষ্ঠানে আজ যুক্ত থাকতে পারেন। যাঁরা দীর্ঘদিন ধরে আর্থিক সঙ্কটের মধ্যে দিয়ে যাচ্ছিলেন তাঁরা আজ যে কোনো জায়গা থেকে অর্থ উপার্জন করতে পারবেন। বাড়ির বাইরে বেরিয়ে আজকে আপনি খোলা বাতাসে হাঁটাহাঁটি করতে পছন্দ করবেন। বিবাহিতদের জন্য দিনটি নিঃসন্দেহে ভালো।

ধনু রাশি: পরিবার এবং বন্ধুদের সাথে আনন্দমুখর সময় কাটবে। কর্মক্ষেত্রে অত্যধিক চাপ এবং বাড়িতে চলা কোনো ঝামেলার কারণে আজ আপনার মেজাজ খিটখিটে হতে পারে। আপনি সবসময় যেরকম কাজ করতে চেয়েছিলেন, অফিসে সেই ধরণের কাজ আজ পেতে পারেন। আজ সব দ্বন্দ্ব ভুলে অর্ধাঙ্গিনীর সাথে দুর্দান্ত সময় কাটবে। আর্থিক ক্ষেত্রে আজ উন্নতি ঘটবে।

মকর রাশি: আপনার রসিক স্বভাব আজ চারপাশের পরিবেশকে আলোকিত করবে। দ্রুতগতিতে নেওয়া কোনো পদক্ষেপের কারণে দীর্ঘদিনের কোনো সমস্যার সমাধান হবে। আপনি আজ অর্থ উপার্জনের ক্ষেত্রে অসংখ্য সুযোগ পেয়ে যাবেন। জীবনসঙ্গীর কাছ থেকে আজ এক বিষ্ময়কর চমক পেতে পারেন। আপনার বাড়ির কোনো সদস্য আজকে আপনার সাথে সময় কাটানোর জন্য জেদ করতে পারেন।

কুম্ভ রাশি: এই রাশির জাতকেরা আজকে নিজের ভাই বা বোনের সাথে বাড়িতে কোনো সিনেমা অথবা প্রতিযোগিতা দেখতে পারেন। আজ আপনি কোনো সহায়তা ছাড়াই অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। কোনো অপ্রয়োজনীয় কাজে অর্থ ব্যয়ের কারণে আপনি আপনার স্ত্রীর প্রতি বিচলিত হবেন। ভালোবাসার সঙ্গীর সাথে আজ দুর্দান্ত সময় কাটবে।

মীন রাশি: ব্যবসায়ীরা আজ তাঁদের ব্যবসা সম্প্রসারণ সম্পর্কে অভিজ্ঞ ব্যক্তিদের কাছ থেকে প্রয়োজনীয় পরামর্শ নিতে পারেন। আজ কোনো খেলাধূলায় অংশগ্রহণ করতে পারেন। আপনার আর্থিক অবস্থা আজকে অনুকূল হবে না। যে কারণে আপনার অর্থ সঞ্চয় করা কঠিন হবে। আজ আপনি আপনার প্রিয়জনের মাধ্যমে আনন্দ খুঁজে পাবেন। অর্ধাঙ্গিনীর সাথে দুর্দান্ত সময় কাটবে।

নিউজ ট্যাগ: আজকের রাশিফল

আরও খবর

আপনার আজকের দিন- ৩০ নভেম্বর, ২০২২

বুধবার ৩০ নভেম্বর ২০২২

আজকের রাশিফল!

মঙ্গলবার ২৯ নভেম্বর ২০২২




ম্যানেজার পদে চাকরি দেবে যমুনা গ্রুপ

প্রকাশিত:বুধবার ২৩ নভেম্বর ২০২২ | হালনাগাদ:রবিবার ০৪ ডিসেম্বর ২০২২ | ৪৬জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

শীর্ষস্থানীয় শিল্পপ্রতিষ্ঠান যমুনা গ্রুপে ম্যানেজার’ পদে জনবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আগামী ০৫ ডিসেম্বর পর্যন্ত আবেদন করতে পারবেন।

প্রতিষ্ঠানের নাম: যমুনা গ্রুপ

বিভাগের নাম: ভ্যাট

পদের নাম: ম্যানেজার

পদসংখ্যা: ০১ জন

শিক্ষাগত যোগ্যতা: বিবিএ/এমবিএ (অ্যাকাউন্টিং/ফাইন্যান্স)

অভিজ্ঞতা: ০৭-১০ বছর

বেতন: আলোচনা সাপেক্ষে

চাকরির ধরন: ফুল টাইম

প্রার্থীর ধরন: পুরুষ

বয়স: ৩০-৪২ বছর

কর্মস্থল: ঢাকা

আবেদনের নিয়ম: আগ্রহীরা jobs.bdjobs.com এর মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ সময়: ০৫ ডিসেম্বর ২০২২

নিউজ ট্যাগ: চাকুরীর খবর

আরও খবর

প্রাথমিকে নিয়োগের ফল প্রকাশ পেছালো

বৃহস্পতিবার ২৪ নভেম্বর ২০২২




ফরিদপুরে গলায় ওড়না পেঁচিয়ে কিশোরীর আত্মহত্যা

প্রকাশিত:শনিবার ০৩ ডিসেম্বর ২০২২ | হালনাগাদ:রবিবার ০৪ ডিসেম্বর ২০২২ | ৩৩জন দেখেছেন

Image

ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুর জেলার আলফাডাঙ্গা উপজেলায় গলায় ওড়না পেঁচিয়ে শিলা (১৪) নামে এক কিশোরী আত্মহত্যার ঘটনা ঘটেছে।

আজ শনিবার (০৩ ডিসেম্বর) ফরিদপুর জেলার আলফাডাঙ্গা থানায় মিঠাপুর তালুকদার পাড়া নামক এলাকায় এ ঘটনা ঘটে। নিহতের পিতা একই গ্রামের জাহাঙ্গীর তালুকদার।

এলাকাবাসী ও পুলিশ সুত্রে জানা যায়, শুক্রবার (২ ডিসেম্বর) দিবাগত রাত ২ টার দিকে শয়ন কক্ষের আড়ার সাথে নিজের ব্যবহৃত ওড়না দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে শিলা।

পরিবারের লোকজন শিলাকে আড়ার সাথে ঝুলতে দেখে দ্রুত উদ্ধার করে আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।

আলফাডাঙ্গা থানার এসআই (নিঃ) বিনয় বাড়ৈ জানান,  আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উপস্থিত হয়ে লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ের লক্ষে লাশ ময়নাতদন্তের জন্য ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা প্রস্তুতি চলছে।


আরও খবর