Logo
শিরোনাম

ওবায়দুল কাদের আপনার স্ত্রী আপনাকে নষ্ট করছে : কাদের মির্জা

প্রকাশিত:রবিবার ১৩ জুন ২০২১ | হালনাগাদ:শুক্রবার ২৪ নভেম্বর ২০২৩ | ১৬৯৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

নোয়াখালী প্রতিনিধি

বাংলাদেশ আ.লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রীর ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা বলেছেন, দুইটা পোলা মারা গেছে। আর কত মায়ের বুক খালি হইবো ওবায়দুল কাদের সাব। অন হইতে খেমা দেননা এইগান। কোরইছেনতো মালা চোককোনালি খেলা খেলাইছোনতো। আমনে দিন দিন ধ্বংস হই যান। আপনি নিজে আপনাকে নষ্ট করছেন, আপনার স্ত্রী আপনাকে নষ্ট করছে। আমনের ৪৭ বছরের রাজনীতি এখানে আই কোরছি। আমনে করেন নাই। আমনে ভোট কোরছেন,বকৃক্তা দিছেন। সুন্দর বকৃক্তা মানুষ হুইনছে,আমনেরে একটু পচন্দ করে। হেটাও ঠিক আছে। কিন্তু আমনেতো আমনের কারণে ধ্বংস হই যান। 

রবিবার (১৩ জুন) দুপুর ১২টায় নিজের ফেইজবুল অ্যাকাউন্ট থেকে লাইভে এসে তিনি এসব কথা বলেন।

মেয়র  বলেন, ওবায়দুল কাদের সাহেব নিজের চেহারাটা আয়না দিয়ে দেখুন। বউয়ের খপ্পরে পড়িয়েননা। এই মহিলার লাগাম টানি ধরেন, স্ত্রীকে সামলান। স্ত্রীকে বলেন তার চেহারাটা আয়না দিয়ে দেখতে। এ মহিলা চোখটোক লাই যেমনে কথা কয় হেটা বন্ধ করার। সে কি নেত্রী নাকি। নষ্ট পোলা সব সে ফালে, তার কি স্বার্থ, সে কি রাজনীতি করে। আপনার বউয়ের কিচ্ছা আবুল ফজল লিখেও শেষ করতে পারবে না। তিনি (ইসরাতুন্নেছা কাদের) কোথায় কোথায় রাত্রে থাকে, দেশের বাইরে কোথায় ওনার কি আছে সব খবর আমার কাছে আছে। সেটা পরে আরেক দিন বলব।

কাদের মির্জা বলেন, কোম্পানীগঞ্জের একটা পাগলও বলবে গত পাঁচ মাস এখানকার অস্থিতিশীল পরিস্থিতির জন্য ওবায়দুল কাদেরই দায়ী। এটা বলা অপরাধ হলে আমাকে বহিষ্কার করে দিন। বাংলাদেশে আপনি নমিনেশন দেন যাদের কোন অতীত নেই। কারে দেন চেহারাটা কি আপনি দেখেছেন। আপনার তোষামদি করে এ জন্য ভোটে দাঁড় করান। অন এইগান চোককোনালি খামাদি আই যদি অন্যায় করি আর বিচার করেন, জেলে দেন। আই রাজি আছি এখন জেলে দেন। আর বহিস্কার করলে করেন। আই এগাইন চিন্তা করিনা।


আরও খবর