শিরোনাম
রংপুরে প্রেমের ফাঁদ

অর্থ হাতিয়ে নেওয়ার মামলায় গ্রেফতার পুলিশ পরিদর্শকের স্ত্রী

প্রকাশিত:মঙ্গলবার ০৪ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:সোমবার ১৭ জানুয়ারী ২০২২ | ৭৯জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

প্রেমের ফাঁদে ফেলে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে রংপুর জেলা পুলিশে কর্মরত একজন পুলিশ পরিদর্শকের স্ত্রীকে গ্রেফতার করেছে মেট্রোপলিটন কোতয়ালী থানা পুলিশ। মঙ্গলবার (৪ জানুয়ারি) সন্ধ্যায় রংপুর মহানগরীর বিকন মোড়ের একটি বহুতল ভবনের তৃতীয়তলা থেকে তাকে গ্রেফতার করা হয়।

কোতয়ালী থানার ওসি আব্দুর রশিদ বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত ফাতেমা খাতুন (তানিশা) রংপুর জেলা পুলিশ হাসপাতালের দায়িত্বরত পরিদর্শক হাবিবুর রহমানের স্ত্রী। তারা নগরীর বিকন মোড়ের ছয়তলা ওই ভবনটি তৃতীয় তলায় ভাড়ায় থাকতেন।

পুলিশ জানিয়েছে, রংপুর এক্সপ্রেসের ম্যানেজার আশরাফুল ইসলামের করা মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে। তানিশার বাড়ি বগুড়ার সোনাতলা ও হাবিবুর রহমানের বাড়ি কুড়িগ্রামে।

মামলায় অভিযোগ আনা হয় প্রেমের ফাঁদে ফেলে তানিশা আশরাফুলের কাছ থেকে কয়েক লাখ টাকা হাতিয়ে নিয়েছেন। সুনির্দিষ্ট প্রমাণের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তানিশা এ চক্রের বেশ হোতা ও অন্যান্য সদস্যদের তথ্য দিয়েছেন। তা খতিয়ে দেখতে অভিযান অব্যাহত আছে।

রংপুর মেট্রোপলিটন পুলিশের একজন উর্ধতন কর্মকর্তা জানান, ইদানিং রংপুর মহানগর এলাকায় প্রেমের আড়ালে বিভিন্ন পুরুষকে ব্ল্যাক মেইল করে অর্থ হাতিয়ে নেয়ার পাশাপাশি নানা ধরণের অপরাধে জড়াচ্ছে একটি চক্র। এ কাতারে সমাজের উুঁচ শ্রেনীর নারীদের নামই আসছে বেশি। যারা বিভিন্ন সম্মানজনক পেশায়ও নিয়োজিত আছেন। পুরো চক্রটির ব্যপারে পুলিশ সোচ্চার আছে। সুনির্দিষ্ট অভিযোগ ও তথ্য প্রমাণের ভিত্তিতে তাদের আইনের আওতায় আনা হচ্ছে। পাশাপাশি আমরা সোস্যাল নুইসেন্স আইনের কঠোর প্রয়োগও করছি।

উল্লেখ্য, গতকাল সোমবার (৩ জানুয়ারি) দুপুরে রংপুর মহানগরীর গ্র্যান্ড হোটেল মোড়ের নিজ বাড়িতে থেকে একই ধরনের প্রতারণার অভিযোগে শাহারুখ করিম অনিক (৩৪) ও স্ত্রী আসমানী আক্তার (৩০) দম্পতিকে গ্রেফতার করে র‍্যাব-১৩। এসময় তাদের একটি টর্চার রুম থেকে দুটি চাপাতি, ইলেকট্রিক শর্টের তার, মাদক সেবনের সরঞ্জামাদি, হাতুড়ি, ছুরি, স্ট্যাম্প, ভিডিও ধারনের দুটি মোবাইল ফোন ও একটি ল্যাপটপ উদ্ধার করা হয়েছিল।

নিউজ ট্যাগ: রংপুর

আরও খবর



ভোট দিলেন তৈমূরের স্ত্রী ও ব্যারিস্টার কন্যা মারিয়াম

প্রকাশিত:রবিবার ১৬ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:সোমবার ১৭ জানুয়ারী ২০২২ | ৪১জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৩নং ওয়ার্ডের আদর্শ স্কুল কেন্দ্রে ভোট দিয়েছে স্বতন্ত্র প্রার্থী তৈমুর আলম খন্দকারের স্ত্রী হালিমা ফারজানা ও ব্যারিস্টার কন্যা মারিয়াম খন্দকার। রোববার সকাল ৮টায় তারা তৈমুর আলমের হাতি প্রতীকে ভোট দিয়ে ভোটারদের কেন্দ্রে এসে ভোট দেয়ার অনুরোধ করেন।

ভোট দিয়ে মেয়ে মারিয়াম খন্দকার বলেন, ভোট দিতে এসে অনেকের কাছ থেকে অভিযোগ শুনেছি, ক্রমিক নাম্বারের সঙ্গে আইডি নাম্বার মিলছে না। আবার মোবাইল নিয়ে ভোটকেন্দ্রে প্রবেশ করতে না দেওয়ায় অনেকেই ভোট না দিয়ে চলে যাচ্ছেন।  এ ছাড়া এখনও পর্যন্ত কোনো সমস্যা নেই।

রোববার সকাল ৮টা থেকে নাসিকের ২৭ ওয়ার্ডের ১৯২টি কেন্দ্রে একযোগে ভোটগ্রহণ শুরু হয়; একটানা চলবে বিকাল ৪টা পর্যন্ত। এদিকে সকালে ভোটকেন্দ্রগুলোতে নারী ভোটারের সংখ্যাই বেশি চোখে পড়ছে।

নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে এবার ২৭টি ওয়ার্ডের ১৯২টি কেন্দ্রের এক হাজার ৩৩৩ ভোটকক্ষে পাঁচ লাখ ১৭ হাজার ৩৬১ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন। ভোটের মাঠে মেয়র পদে ছয়, সংরক্ষিত নারী ওয়ার্ডে ৩৪ এবং সাধারণ ওয়ার্ড কাউন্সিলর পদে ১৪৫ জনসহ মোট ১৮৯ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

মেয়র পদে মূল প্রতিদ্বন্দ্বিতা হবে নৌকা প্রতীকে আওয়ামী লীগদলীয় প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী  এবং হাতি প্রতীকে স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকারের মধ্যে।

এবার স্বতন্ত্র প্রার্থী হলেও ২০১১ সালে প্রথম নাসিক নির্বাচনে অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার ছিলেন বিএনপি প্রার্থী। আর তখন ডা. সেলিনা হায়াৎ আইভী ছিলেন স্বতন্ত্র প্রার্থী। যদিও ওই নির্বাচনের আগের রাতে হঠাৎ করেই দলীয় সিদ্ধান্তে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছিলেন।

এবারের নাসিক নির্বাচনে ১৯২টি ভোটকেন্দ্র এবং কেন্দ্রের বাইরে নিরাপত্তা নিশ্চিতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাঁচ হাজারের বেশি সদস্য নিয়োজিত রয়েছে। প্রতি কেন্দ্রে রয়েছে আইনশৃঙ্খলা বাহিনীর ২৬ সদস্য।


আরও খবর



নতুন বছর বরণকে কেন্দ্র করে রাজধানীতে নিরাপত্তাব্যবস্থা

প্রকাশিত:শুক্রবার ৩১ ডিসেম্বর ২০২১ | হালনাগাদ:সোমবার ১৭ জানুয়ারী ২০২২ | ৬৩জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

আজ রাতেই বিদায় নিচ্ছে ইংরেজি বর্ষ ২০২১। নতুন বছর বরণকে কেন্দ্র করে রাজধানীতে ব্যাপক নিরাপত্তাব্যবস্থা নিয়েছে আইনশৃঙ্খলা রক্ষাবাহিনী। একই সঙ্গে কক্সবাজার ও কুয়াকাটায়ও পর্যটকদের নিরাপত্তা নিশ্চিত করতে নানা পদক্ষেপ নেওয়া হয়েছে।

আজ শুক্রবার রাতে রাজধানীতে উন্মুক্ত স্থানে যেকোনো অনুষ্ঠানের আয়োজন নিষিদ্ধ করেছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)। এ ছাড়া পটকাবাজি, আতশবাজি, বেপরোয়া গাড়ি ও মোটরসাইকেল চালনাসহ যেকোনো ধরনের অশোভন আচরণ এবং বেআইনি কার্যকলাপ থেকে বিরত থাকার জন্য সংশ্লিষ্ট সবাইকে অনুরোধ করা হয়েছে।

গতকাল ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে রাজধানীর নিরাপত্তা ও আইনশৃঙ্খলা বজায় রাখার স্বার্থে ১২টি নির্দেশনা দেওয়া হয়েছে। নির্দেশনাগুলো হলো- ঢাকা মহানগরের সার্বিক নিরাপত্তা ও আইনশৃঙ্খলার স্বার্থে রাস্তার মোড়, ফ্লাইওভার, রাস্তায় এবং প্রকাশ্য স্থানে কোনো ধরনের জমায়েত, সমাবেশ অথবা উৎসব করা যাবে না।

উন্মুক্ত স্থানে নববর্ষ উদযাপন উপলক্ষে কোনো ধরনের অনুষ্ঠান, সমাবেশ, নাচ, গান ও কোনো সাংস্কৃতিক অনুষ্ঠান করা যাবে না। কোথাও কোনো ধরনের আতশবাজি অথবা পটকা ফোটানো যাবে না। ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় সন্ধ্যা ৬টার পর বহিরাগত কোনো ব্যক্তি বা যানবাহন প্রবেশ করতে পারবে না।

শুধু ঢাকা বিশ্ববিদ্যালয়ের স্টিকারযুক্ত যানবাহন পরিচয় প্রদান সাপেক্ষে প্রবেশ করতে পারবে। ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় বসবাসরত শিক্ষক-শিক্ষার্থী-কর্মকর্তা অথবা কর্মচারীরা আজ শুক্রবার রাত ৮টার মধ্যে স্ব স্ব এলাকায় প্রত্যাবর্তন করবেন এবং ৮টার পর প্রবেশের ক্ষেত্রে কর্তব্যরত পুলিশ সদস্যদের পরিচয়পত্র প্রদর্শন করতে হবে। গুলশান, বনানী ও বারিধারা এলাকায় রাত ৮টার পর বহিরাগতরা প্রবেশ করতে পারবে না। তবে ওই এলাকায় বসবাসরত সম্মানিত নাগরিকরা নির্ধারিত সময়ের পর কামাল আতাতুর্ক অ্যাভিনিউ (কাকলী ক্রসিং) এবং মহাখালী আমতলী ক্রসিং দিয়ে পরিচয় প্রদান সাপেক্ষে প্রবেশ করতে পারবে।

একইভাবে উপর্যুক্ত সময়ে সার্বিক নিরাপত্তার স্বার্থে গুলশান, বনানী, বারিধারা ও ঢাকা বিশ্ববিদ্যালয় আবাসিক এলাকায় যেসব নাগরিক বসবাস করেন না তাদের বর্ণিত এলাকায় গমনের ক্ষেত্রে নিরুৎসাহিত করা হয়েছে। হাতিরঝিল এলাকায় সন্ধ্যা ৬টার পর থেকে কোনো সমাবেশ অথবা অনুষ্ঠান করা যাবে না এবং কোনো যানবাহন থামিয়ে অথবা পার্কিং করে কেউ অবস্থান করতে পারবে না।

গুলশান, বনানী ও বারিধারা এলাকায় বসবাসরত সম্মানিত নাগরিকদের আজ রাত ৮টার মধ্যে স্ব স্ব এলাকায় প্রত্যাবর্তনের জন্য অনুরোধ করা হয়েছে। আজ সন্ধ্যা ৬টার পর ঢাকা মহানগরীর কোনো বার খোলা রাখা যাবে না। সামাজিক দূরত্ব বজায় রেখে সীমিত আকারে আবাসিক হোটেলগুলোতে নিজস্ব ব্যবস্থাপনায় অনুষ্ঠান করতে পারবে।

ইংরেজি নববর্ষের প্রাক্কালে আজ সন্ধ্যা ৬টা থেকে কাল শনিবার ভোর ৫টা পর্যন্ত ঢাকার বিভিন্ন আবাসিক হোটেল, রেস্তোরাঁ, জনসমাবেশ ও উৎসবস্থলে সব ধরনের লাইসেন্স করা আগ্নেয়াস্ত্র বহন না করার জন্য সংশ্লিষ্ট সম্মানিত নগরবাসীর প্রতি অনুরোধ জানিয়েছে ডিএমপি।

এ ছাড়া আজ রাত ৮টা থেকে কাল ভোর ৫টা পর্যন্ত গুলশান, বনানী ও বারিধারা এলাকায় যানবাহন প্রবেশের জন্য কামাল আতাতুর্ক অ্যাভিনিউ (কাকলী ক্রসিং) এবং মহাখালী আমতলী ক্রসিং ব্যবহারের পরামর্শ দেওয়া হয়েছে। রাত ৮টা থেকে গুলশান, বনানী ও বারিধারা এলাকায় প্রবেশের ক্ষেত্রে তেজগঁঁও শিল্পাঞ্চল এলাকা, ফিনিক্স রোড ক্রসিং, বনানী ১১ নম্বর রোড ক্রসিং, চেয়ারম্যান বাড়ি ক্রসিং, ঢাকা গেট, শুটিং ক্লাব, বাড্ডা লিংক রোড, ডিওএইচএস বারিধারা-ইউনাইটেড হাসপাতাল ক্রসিং ও নতুন বাজার ক্রসিং এলাকাসমূহে প্রবেশের জন্য ব্যবহার করা যাবে না।

তবে ওই এলাকা থেকে বের হওয়ার ক্ষেত্রে এসব ক্রসিং ব্যবহার করা যাবে। সন্ধ্যা ৬টা থেকে কাল ভোর ৫টা পর্যন্ত ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় প্রবেশের ক্ষেত্রে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী-কর্মকর্তা অথবা কর্মচারী ছাড়া অন্য যেকোনো ব্যক্তি অথবা যানবাহন কেবলমাত্র পুরনো হাই কোর্ট-দোয়েল চত্বর-শহীদ মিনার-জগন্নাথ হলের দক্ষিণ গেট-পলাশী মোড় দিয়ে প্রবেশ করতে পারবে।

ওই এলাকায় প্রবেশের ক্ষেত্রে অন্যান্য সব ক্রসিং বন্ধ থাকবে। রাত ৮টা থেকে শাহবাগ, নীলক্ষেত ক্রসিং, দোয়েল চত্বর ক্রসিং, বকশীবাজার ক্রসিং, পলাশী ক্রসিং এবং চাঁনখারপুল অথবা শহীদুল্লাহ হল ক্রসিং দিয়ে কোনো প্রকার যানবাহন প্রবেশ করবে না। কেউ বেপরোয়া, মদ্যপ ও বিপজ্জনক অবস্থায় গাড়ি চালালে তাদের বিরুদ্ধে যথাযথ আইনি ব্যবস্থা নেওয়া হবে।


আরও খবর



ট্রাম্পকে হত্যার হুমকিদাতা ৭২ বছরের সেই বুড়ো আটক

প্রকাশিত:মঙ্গলবার ১১ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:সোমবার ১৭ জানুয়ারী ২০২২ | ৩৭জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে হত্যার হুমকি দেওয়ার অভিযোগে যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক থেকে ৭২ বছর বয়সী এক বৃদ্ধকে আটক করেছে পুলিশ। স্থানীয় সময় সোমবার মার্কিন ওই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়। ব্রুকলিনের প্রসিকিউটর অফিস জানায়, গ্রেপ্তার হওয়া ওই ব্যক্তির নাম টমাস ওয়েলনিকি। তিনি সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে অপহরণ ও হত্যার হুমকি দিয়েছেন।

২০২০ সালের জুলাইতে যুক্তরাষ্ট্রের ক্যাপিটল পুলিশের কাছে স্বেচ্ছায় দেওয়া একটি সাক্ষাৎকারে ওয়েলনিকি বলেন, ২০২০ সালের নির্বাচনে ট্রাম্প হেরে গেলে যদি ক্ষমতা না ছাড়তে চান, তাহলে তাঁর বিরুদ্ধে অস্ত্র হাতে নেওয়া হবে।

যুক্তরাষ্ট্রের সাবেক ও বর্তমান প্রেসিডেন্টের নিরাপত্তা রক্ষার অন্যতম দায়িত্বে আছে মার্কিন যুক্তরাষ্ট্রের সিক্রেট সার্ভিস। এই সংস্থার কাছে গত বছরের জানুয়ারিতে দুটি ভয়েস মেসেজ পাঠান ওয়েলনিকি। সেখানে তিনি ট্রাম্প ও ১২ জন কংগ্রেস সদস্যকে হত্যার হুমকি দেন।

ওই ভয়েস মেসেজে কুইনসের বাসিন্দা ওয়েলনিকি বলেন, হ্যাঁ, এটি একটি হুমকি। আসুন আমাকে গ্রেপ্তার করুন। ওই ব্যক্তি (ট্রাম্প) ও তার ১২টি বানরকে বের করার জন্য আমি যা করতে পারি তা করব।

গত নভেম্বরেও ওয়েলনিকি তিনবার নিউ ইয়র্কের সিক্রেট সার্ভিসের অফিসে ফোন করেন। ওই ফোনগুলোতে তিনি পরিচয় দিয়ে কথা বলেন। ট্রাম্পকে হিটলার বলে উল্লেখ করে ওয়েলনিকি বলেন, আমি তাঁর মৃত্যু নিশ্চিত করতে যা করার প্রয়োজন করব।

গত মাসে আরেকটি ফোন কলে সিক্রেট সার্ভিসকে ওয়েলনিকি বলেন, নতুন গৃহযুদ্ধ শুরু হতে পারে। ভোটের কোনো দাম না থাকলে সরকারের বিরুদ্ধে অস্ত্র তুলে নেওয়া ন্যায়সংগত।

গ্রেপ্তারের পরই স্থানীয় সময় সোমবার টমাস ওয়েলনিকিকে ব্রুকলিনের একটি আদালতে ভিডিও কনফারেন্সের মাধ্যমে হাজির করা হয়। পরে তাঁকে ৫০ হাজার ডলারের বিনিময়ে জামিন দেওয়া হয়। জামিনের শর্তে বলা হয়েছে, ওয়েলনিকিকে রাতে গৃহবন্দী থাকতে হবে, যা জিপিএস পর্যবেক্ষণ যন্ত্রের মাধ্যমে পর্যবেক্ষণ করা হবে। এ ছাড়া ওয়েলনিকিকে মানসিক চিকিৎসা করানোর নির্দেশ দেওয়া হয়েছে বলে জানিয়েছে ব্রুকলিনের প্রসিকিউটর অফিস।


আরও খবর

আবুধাবিতে ড্রোন হামলায় তিনজন নিহত

সোমবার ১৭ জানুয়ারী ২০২২




মর্টার শেল বিস্ফোরণে আফগানিস্তানে ৯ শিশু নিহত

প্রকাশিত:সোমবার ১০ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:সোমবার ১৭ জানুয়ারী ২০২২ | ৪৪জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

আফগানিস্তানের পূর্বাঞ্চলে পাকিস্তান সীমান্তবর্তী এলাকায় এক বিস্ফোরণে নয় শিশু নিহত এবং আরও চার জন আহত হয়েছে বলে স্থানীয় কর্মকর্তারা জানিয়েছেন। সোমবার লালোপার জেলার বাইগানান গ্রামে একটি অবিস্ফোরিত মর্টার শেল বিস্ফোরিত হলে এসব হতাহতের ঘটনা ঘটে।

নাঙ্গাহার প্রদেশের প্রাদেশিক গভর্নরের কার্যালয়ের এক বিবৃতিতে জানানো হয়েছে, খাদ্য সামগ্রী বিক্রি করা একটি মালবাহী গাড়ি ঘিরে শিশুরা জড়ো হলে পুরনো মর্টার শেলটি বিস্ফোরিত হয়। আহত শিশুদের প্রাদেশিক রাজধানী জালালাবাদের আঞ্চলিক হাসপাতালে নেওয়া হয়েছে। তবে এর চেয়ে বেশি কিছু বিবৃতিতে জানানো হয়নি।

গত কয়েক দশকের যুদ্ধ ও সংঘাতের কারণে আফগানিস্তানে বহু অবিস্ফোরিত ল্যান্ড মাইন ও অন্য অস্ত্র রয়েছে। এসব অস্ত্র বিস্ফোরিত হলে বেশিরভাগ ক্ষেত্রেই শিশুরা হতাহত হয়।

২০২০ সালের মধ্য আগস্টে তালেবান নিয়ন্ত্রণ নেওয়ার পর আফগানিস্তানের বিভিন্ন এলাকায় প্রাণঘাতী হামলার দায় স্বীকার করে ইসলামিক স্টেট ইন খোরাসান প্রভিন্স (আইএসকেপি)। নাঙ্গাহারেও কয়েকটি হামলার দায় স্বীকার করে গোষ্ঠীটি।

জঙ্গিগোষ্ঠী আইএস এর মতাদর্শ অনুসরণকারী আইএসকেপি আফগানিস্তানে ২০১৪ সাল থেকে সক্রিয়। দেশটিতে বহু ভয়াবহ হামলার নেপথ্যে রয়েছে গোষ্ঠীটি। বেশিরভাগ ক্ষেত্রেই এই গোষ্ঠীটি আফগানিস্তানের শিয়া মুসলিমদের লক্ষ্যবস্তু বানায়।


আরও খবর

আবুধাবিতে ড্রোন হামলায় তিনজন নিহত

সোমবার ১৭ জানুয়ারী ২০২২




অকারণে বিএনপির নেতাকর্মীদের নামে মামলা হয়নি: স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত:মঙ্গলবার ১১ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:রবিবার ১৬ জানুয়ারী ২০২২ | ৪৯জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, অকারণে বিএনপির নেতাকর্মীদের নামে মামলা হয়নি। তারা হামলা, অগ্নিসংযোগসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িত ছিল বলেই মামলা হয়েছে।

মঙ্গলবার (১১ জানুয়ারি) দুপুরে কুড়িগ্রাম সদর উপজেলার পাঁচগাছী ইউনিয়নে ধরলা ব্রিজের পূর্বপ্রান্তে র‍্যাব-১৩ এর আয়োজনে এক হাজার শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ অনুষ্ঠানে এসে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, র‍্যাব অপরাধ দমনে ধারাবাহিকভাবে কাজ করে যাচ্ছে বলেই বাংলাদেশের সব জায়গায় আজকে শান্তির সুবাস বইছে। র‍্যাব মানবিক কাজে আরও এগিয়ে আসবে।

অনুষ্ঠানে র‍্যাবের মহাপরিচালক চৌধুরী আবদুল্লাহ আল-মামুন, অতিরিক্ত মহাপরিচালক কর্নেল কে এম আজাদ, পুলিশের রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য, প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন, কুড়িগ্রাম-২ আসনের সংসদ সদস্য পনির উদ্দিন আহমেদ, কুড়িগ্রাম-১ আসনের সংসদ সদস্য মো. আসলাম হোসেন, কুড়িগ্রাম-৩ আসনের সংসদ সদস্য এম এ মতিন, কুড়িগ্রাম পৌরসভার মেয়র মো. কাজিউল ইসলাম, সদর উপজেলা চেয়ারম্যান মো. আমান উদ্দিন আহমেদ মঞ্জু, কুড়িগ্রামের জেলা প্রশাসক মো. রেজাউল করিম, পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা প্রমুখ উপস্থিত ছিলেন।

শীতবস্ত্র পাওয়া ধরলা পাড়ের বাসিন্দা আজিজুল হক বলেন, সবাই অন্য জায়গায় কম্বল নিয়ে যায় বিতরণের জন্য। কিন্তু র‍্যাব আমাদের কথা ভেবেছে। কম্বল পেয়ে উপকার হলো আমাদের।


আরও খবর