Logo
শিরোনাম

পালাবার পথ পাবেন না, জেলে আপনি যাবেন নিশ্চিত : মির্জা আব্বাস

প্রকাশিত:শনিবার ০৫ নভেম্বর ২০২২ | হালনাগাদ:শনিবার ২৫ নভেম্বর ২০২৩ | ৫৩০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের উদ্দেশে বলেছেন, বরিশালে আওয়ামী লীগের নেতৃবৃন্দ বিএনপির সমাবেশকে খাটো করার চেষ্টা করেছে। পালাবার পথ পাবেন না। জেলে আপনি যাবেন নিশ্চিত

বরিশালের বঙ্গবন্ধু উদ্যানে (বেলস পার্ক) আজ শনিবার দুপুরে বিভাগীয় গণসমাবেশে তিনি এসব কথা বলেন। সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মির্জা আব্বাস বলেন, পুলিশকে ধন্যবাদ জানাতে চাই। আমার জীবনে দেখিনি বিরোধীদলের মিটিংয়ে পুলিশ তাঁবু করে দেয়। তারা আমাদের পুরো মাঠ ব্যবহার করতে দেবে না। কেন দেবে না? তারা মনে করেছিল দেশনেত্রী এখানে সমাবেশে করেছিল, নেতাকর্মীরা আরও বেশি জেগে উঠবে। তাই তারা ওখানে প্যান্ডেল করতে দেয়নি। কি লাভ হলো? আমাদের নেতাকর্মীরা সেখানে অবস্থান নিয়েছে রোদ থেকে রক্ষা পাওয়ার জন্য।

আজ পুরো বরিশাল মিছিলের নগরীতে পরিণত হয়েছে উল্লেখ করে মির্জা আব্বাস বলেন, এই মুহূর্তে যাতে লাইভ টেলিকাস্ট না হতে পারে, সেজন্যে সকল প্রকার নেটওয়ার্কের ফ্রিকোয়েন্সি নেই। রাজপথ বন্ধ, জলপথ বন্ধ, আকাশপথও বন্ধ। কি লাভ হলো? সারা দেশের মানুষ জেনে গেছে।

তিনি আরও বলেন, শুনলাম নির্দেশনা আছে, বিএনপির সমাবেশ যাতে পুরোটা দেখানো না হয়। কুমিল্লায় কাদের সাহেবের (আওয়ামী লীগের সাধারণ সম্পাদক) জনসভায় যতটুকু দেখানো হবে, বিএনপিরও যেন ততটুকু দেখানো হয়।

এসময় ওবায়দুল কাদেরের উদ্দেশে তিনি বলেন, পালাবার পথ পাবেন না। জেলে আপনি যাবেন নিশ্চিত

আওয়ামী লীগের পতন ঘটানোর জন্য প্রস্তুত নেতাকর্মীরা উল্লেখ করে তিনি বলেন, ভোট চুরি করতে ইভিএম না কিনে আসুন আমাদের নতুন প্রজন্মকে চুরি ডাকাতি না শিখিয়ে, ভালো কিছু করতে শেখাই। এই সরকারকে বিদায় করতে না পারলে নতুন প্রজন্মকে রক্ষা করতে পারব না।

বরিশাল মহানগর বিএনপির আহ্বায়ক মনিরুজ্জামান খান ফারুকের সভাপতিত্বে সমাবেশে যোগ দিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান, বেগম সেলিমা রহমান, বিএনপির ভাইস চেয়ারম্যান ব্যারিস্টার শাহজাহান ওমর, মেজর (অব.) হাফিজ উদ্দিন আহম্মেদ, এয়ার ভাইস মার্শাল (অব.) আলতাফ হোসেন চৌধুরী, আব্দুল আউয়াল মিন্টু, ডা. এ জেড এম জাহিদ হোসেন, বিএনপির যুগ্ম মহাসচির মজিবুর রহমান সরোয়ার, অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, হাবীব উন নবী খান সোহেল, বিএনপি নেতা জহির উদ্দিন স্বপন, অ্যাডভোকেট মাসুদ আহম্মেদ তালুকদার, যুবদলের সভাপতি সুলতান সালাহ উদ্দিন টুকুসহ অঙ্গ ও সহযোগী দলের নেতারা বক্তব্য দেন। এছাড়া বরিশাল বিভাগের বিভিন্ন জেলা ও স্থানীয় নেতারা বক্তব্য দেন।

গত ৮ অক্টোবর চট্টগ্রামে প্রথম গণসমাবেশ করে বিএনপি। এরপর ১৫ অক্টোবর ময়মনসিংহে, ২২ অক্টোবর খুলনায়, ২৯ অক্টোবর রংপুরে, আজ (৫ নভেম্বর) বরিশালে এরপর আগামী ১২ নভেম্বর ফরিদপুর, ১৯ নভেম্বর সিলেট, ২৬ নভেম্বর কুমিল্লা, ৩ ডিসেম্বর রাজশাহী এবং ঢাকায় ১০ ডিসেম্বর মহাসমাবেশের মধ্য দিয়ে টানা তৃতীয় দফার কর্মসূচি শেষ হবে।

নিউজ ট্যাগ: মির্জা আব্বাস

আরও খবর