Logo
শিরোনাম

পদ্মা সেতুর নাট-বল্টু খোলা যুবকের বাড়িতে হামলা-ভাঙচুর

প্রকাশিত:মঙ্গলবার ২৮ জুন ২০২২ | হালনাগাদ:বুধবার ২২ নভেম্বর ২০২৩ | ২৩৮৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

পদ্মা সেতু‌র রেলিং থেকে নাট খোলার ভিডিও ভাইরাল হওয়ার পর গ্রেপ্তার বায়েজিদের বাড়িতে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এ সময় ঘরের আসবাবপত্র ভাঙচুর করা হয়েছে বলে দাবি বায়েজিদের পরিবারের। আজ সোমবার বিকেল ৫টার দি‌কে এ হামলার ঘটনা ঘটে।

বায়েজিদের বাড়ি পটুয়াখালী সদর উপজেলার লাউকা‌ঠি ইউনিয়‌নের তে‌লিখালী গ্রামে।

ওই গ্রামের মো. আলাউদ্দিন মৃধা ও পিয়ারা বেগম দম্পতির তিন সন্তানের মধ্যে বায়েজিদ ছোট। তবে এ ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

স্থানীয়রা জানায়, বায়েজিদ পদ্মা সেতুর নাট খোলার পরেই সবাই জানতে পারে তার বাড়ি পটুয়াখালী। পরে সবাই খোঁজ খবর নিতে থাকে। সোমবার বিকেলে দেশীয় অস্ত্র নিয়ে মোটরসাইকেলে এসে বায়েজিদের বাড়িতে হামলা ও ভাঙচুর চালায়। হামলাকারীরা বায়েজিদের ভাইয়ের মোটরসাইকেল ভাঙচুর করে।

বায়েজিদের ভাবি হাদিসা আক্তার বলেন, বিকেলের দিকে আমি আমার মেয়েকে নিয়ে ঘরে ছিলাম। এ সময় রামদা, কুড়াল নিয়ে অনেক ছেলে প্রবেশ করলে আমরা ভয়ে পাশের ঘরে পালাইয়া যাই। আমার ঘরের বেড়া কোপাইছে, ঘরের মালামাল ভাঙচুর করছে।

লাউকাঠি ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের সাবেক সদস্য মো. আনোয়ার হোসেন মানিক বলেন, আমি শুনছি, এলাকা দিয়ে ফোন করে জানাইছে বায়েজিদের বাড়িতে হামলা ও ভাঙচুর করছে। পুলিশ ও সাংবাদিকরা গেছিল। কারা হামলা করছে কেউ চিনতে পারেনি।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বলেন, ঘটনাস্থলে পুলিশ গিয়েছিল। পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। বড় কোনো ধরনের ঘটনা ঘটেনি।


আরও খবর