Logo
শিরোনাম

পদযাত্রা দিয়ে সরকার পতনের স্বপ্ন ভুয়া: কাদের

প্রকাশিত:মঙ্গলবার ৩১ জানুয়ারী ২০২৩ | হালনাগাদ:শনিবার ২৫ নভেম্বর ২০২৩ | ৭৭০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

বিএনপির চলমান আন্দোলন প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির নেতাদের শক্তি কমে আসছে, তাদের দম ফুরিয়ে আসছে। দম ফুরিয়ে গেছে বলে লাফালাফি বন্ধ করে এখন নীরব পদযাত্রা। কেউ মারা গেলে যেমন নীরব পদযাত্রা হয়, বিএনপির পদযাত্রাটা অনেকটা একইরকম। এ দিয়ে সরকার পতনের স্বপ্ন ভুয়া।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) রাজধানীর তিব্বত কলোনি বাজার এলাকায় আয়োজিত এক সমাবেশে এ কথা বলেন ওবায়দুল কাদের। দেশব্যাপী বিএনপি-জামায়াতের নৈরাজ্য ও অগ্নি সন্ত্রাসের প্রতিবাদ শীর্ষক ওই সমাবেশের আয়োজন করে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ।

বিএনপির ছেড়ে দেওয়া পাঁচটি সংসদীয় আসনে আগামীকাল বুধবার নির্বাচন অনুষ্ঠিত হবে। এ প্রসঙ্গে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের উদ্দেশে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন- বুধবারের এই নির্বাচন সুষ্ঠু হবে।

ওবায়দুল কাদের বলেন, মাগুরা মার্কা ফি স্টাইলে নির্বাচন আর হবে না। আগামীকাল নির্বাচন নির্বাচনের মতোই হবে। আওয়ামী লীগের লোকদের সমর্থন দেওয়ার সুযোগ আছে। আমরা সমর্থন দিয়েছি, তার মানে এই নয় যে, নির্বাচন অন্যরকম হবে।

বিএনপির আন্দোলন প্রসঙ্গে আওয়ামী লীগের শীর্ষ এই নেতা বলেন, বিএনপির আন্দোলনের কী খবর? কী খবর? সবাই বলে- ভুয়া। সরকার পতন, ১০ তারিখের লাল কার্ড, বিএনপির ৫৪ দল, বিএনপির ২৭ দফা, ১০ দফা, ১৪ দফা, অবশেষে পদযাত্রা, ভুয়া-ভুয়া-ভুয়া। মানুষের শক্তি যখন কমে আসে তার মুখের বিষ তখন উগরে ওঠে।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই সমাবেশে প্রধান বক্তা ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। এছাড়া সমাবেশ পরিচালনার দায়িত্বে ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এম মান্নান কচি।


আরও খবর