Logo
শিরোনাম

পি কে হালদারসহ ১৪ জনের বিরুদ্ধে সাক্ষ্য গ্রহণ শুরু

প্রকাশিত:বৃহস্পতিবার ২২ সেপ্টেম্বর 20২২ | হালনাগাদ:শুক্রবার ০৭ অক্টোবর ২০২২ | ২৭জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

অবৈধ সম্পদ অর্জন ও পাচারের অভিযোগে পি কে হালদারসহ ১৪ জনের বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ শুরু হয়েছে ঢাকার বিশেষ জজ আদালত-১০ এর বিচারক মোহাম্মদ নজরুল ইসলামের আদালতে। বৃহস্পতিবার সাক্ষ্য দেন মামলার বাদী দুর্নীতি দমন কমিশনের (দুদক) উপ-পরিচালক সালাউদ্দিন। এদিন বাদীর  জবানবন্দি গ্রহণ শেষে  জেরার জন্য ১৩ অক্টোবর দিন ধার্য করেন আদালত।

এর আগে, গত ৮ সেপ্টেম্বর ঢাকার বিশেষ জজ আদালত-১০ এর বিচারক মোহাম্মদ নজরুল ইসলামের আদালত অব্যাহতির আবেদন নামঞ্জুর করে অভিযোগ গঠন করেন।

উল্লেখ্য, ২০২০ সালের ৮ জানুয়ারি ২৭৫ কোটি টাকার অবৈধ সম্পদ অর্জন ও পাচারের অভিযোগে পি কে হালদারের বিরুদ্ধে একটি মামলা করে দুদক। সেই মামলার তদন্তে নেমে এখন পর্যন্ত প্রায় তিন হাজার কোটি টাকা আত্মসাৎ ও পাচারের তথ্য পেয়েছে মামলার তদন্ত সংস্থা। তবে মামলা করার আগেই পি কে হালদার পালিয়ে কানাডা চলে যান। যাওয়ার আগে এনআরবি গ্লোবাল ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ছিলেন তিনি।

একই সময়ে তিনি চারটি আর্থিক প্রতিষ্ঠান ইন্টারন্যাশনাল লিজিং অ্যান্ড ফাইন্যান্সিয়াল সার্ভিসেস (আইএলএফএসএল), পিপলস লিজিং অ্যান্ড ফাইন্যান্সিয়াল সার্ভিসেস, এফএএস ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেড এবং বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ফাইন্যান্স কোম্পানি (বিআইএফসি) নিজের নিয়ন্ত্রণে ধরে রাখেন।

এসব প্রতিষ্ঠানের গ্রাহকের কাছ থেকে টাকা তুলে তা কাগুজে প্রতিষ্ঠানকে ঋণ দেওয়ার নামে অর্থ আত্মসাৎ ও সেই অর্থ বিদেশে পাচার করেন তিনি। পি কে হালদারের বিষয়ে অনুসন্ধান করতে গিয়ে তার ৬২ জন সহযোগীর খোঁজ পায় দুদক। পি কে হালদার ও তার সহযোগীদের বিরুদ্ধে এর আগেও একাধিক মামলা করেছে দুদক।

নিউজ ট্যাগ: পি কে হালদার

আরও খবর



চাঁদপুরের কচুয়ায় সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রী নিহত

প্রকাশিত:রবিবার ১১ সেপ্টেম্বর ২০২২ | হালনাগাদ:বৃহস্পতিবার ০৬ অক্টোবর ২০২২ | ৬৩জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

চাঁদপুরের কচুয়ায় আট মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীকে ডাক্তার দেখিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় স্বামী ও স্ত্রী নিহত হয়েছেন। আজ শনিবার দুপুর আড়াইটার দিকে উপজেলার ঢাকা-কচুয়া সড়কের হাটমুড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার বারৈয়ারা গ্রামের দীঘিরপাড় এলাকার মো. ধনু মিয়ার ছেলে ওয়াজ উদ্দিন (৩০) ও তার স্ত্রী সাবিকুন নাহার (২৪)।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, ওয়াজ উদ্দিন তার অন্তঃসত্ত্বা স্ত্রীকে নিয়ে সাচার মেডিকেলে চিকিৎসা নিতে যান। ডাক্তার দেখানো শেষে সাচার থেকে সিএনজিচালিত অটোরিকশায় বাড়ির উদ্দেশ্যে রওনা হন তারা। পরে দুপুর আড়াইটার দিকে সিএনজিচালিত অটোরিকশাটি হাটমুড়া এলাকায় পৌঁছালে ঢাকা থেকে মালামাল নিয়ে আসা কচুয়াগামী একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে সিএনজিচালিত অটোরিকশাতে থাকা ওয়াজ উদ্দিন ও সাবিকুন নাহার ঘটনাস্থলেই মারা যান।

নিহতের ভাই রবি উল্লাহ ও ছফি উল্লাহ জানান, চার ভাই-বোনের মধ্যে সবার বড় ওয়াজ উদ্দিন। গত বছর প্রবাস থেকে ফিরে বারৈয়ারা গ্রামের উত্তর পাড়া এলাকার নজরুল ইসলামের মেয়ের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন।

সাচার পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আনোয়ার হোসেন বলেন, আমরা মরদেহ দুটি উদ্ধার করেছি। দুর্ঘটনা কবলিত ট্রাক-সিএনজি জব্দ করা হয়েছে।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইব্রাহিম খলিল বলেন, দুর্ঘটনার পরপরই ট্রাক ফেলে চালক পালিয়ে যায়। নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে বলে জেনেছি। অভিযোগের ভিত্তিতে আইনি ব্যবস্থা নেওয়া হবে।


আরও খবর

প্রেমের টানে মালয়েশিয়ান তরুণী চাঁদপুরে

শুক্রবার ১৬ সেপ্টেম্বর ২০২২




স্বপ্নের খুব কাছে শানায়া কাপুর

প্রকাশিত:সোমবার ২৬ সেপ্টেম্বর ২০২২ | হালনাগাদ:শুক্রবার ০৭ অক্টোবর ২০২২ | ৪৩জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

হিন্দি ছবির দুনিয়ায় পা রাখতে চলেছেন শানায়া কাপুর। সামনে মুক্তি পাবে ক্যারিয়ারের প্রথম ছবি বেধড়ক। বলিউডের নবাগত এই অভিনেত্রীর এখন থেকেই তাই বুক ধুকপুক, নাই হতে বসেছে রাতের ঘুম। নামের শেষে কাপুর পদবী দেখে অনুমান করা শক্ত নয় তিনি কোন পরিবারের মেয়ে। কাপুর পরিবার থেকে এ প্রজন্মের সোনম, জাহ্নবী, অর্জুন ইতিমধ্যেই বলিউডে নিজের জায়গা পোক্ত করে ফেলেছেন।

এবার খুশি ও শানায়া কাপুরের অভিষেক হতে চলেছে। নিজেদের প্রমাণ করতে মরিয়া তাঁরা। সঞ্জয় কাপুর ও মাহীপ কাপুরের মেয়ে শানায়া সহপরিচালক হিসেবে এত দিন বলিউডে কাজ করেছেন। এবার নায়িকা হিসেবে নিজের ভাগ্য পরীক্ষা করতে চলেছেন। ধর্মা প্রোডাকশনের বেধড়ক ছবির মাধ্যমে ক্যারিয়ার শুরু করতে চলেছেন শানায়া। শশাঙ্ক খৈতান পরিচালিত এ ছবিতে আছেন আরও দুই নবাগতগুরফতেহ পীরজাদা ও লক্ষ লালওয়ানি।

বলিউডের নায়িকা হিসেবে নাম লেখানোর আগেই সামাজিক যোগাযোগমাধ্যমে শানায়ার অনুরাগীর সংখ্যা নজর কাড়ার মতো। বলা যায়, ছবি মুক্তির আগেই তারকাখ্যাতি উপভোগ করছেন তিনি। অন্যদিকে অভিষেক ছবি নিয়ে উৎকণ্ঠায় দিন কাটছে। নিজের অভিষেক ছবি মুক্তির আগে অম্লমধুর অনুভূতি নিয়ে এক সাক্ষাৎকারে তিনি বলেন, একদিকে যেমন নার্ভাস, অন্যদিকে তেমনই উত্তেজিত। নার্ভাস কারণ, নিজের সেরাটা উজাড় করে দিতে চলেছি। তবে প্রথম ছবি বলে নয়, ক্যারিয়ারের পথে এটা আমার প্রথম পদক্ষেপ। তাই অনেক বেশি চাপে আছি। আশা করি, আমার ক্যারিয়ার দীর্ঘ ও সুন্দর হবে। উত্তেজিত কারণ, আমি ছোটবেলার স্বপ্নের খুব কাছে চলে এসেছি। একসঙ্গে অনেক অনুভূতি যেন আমাকে জাপটে ধরেছে।

ছবির প্রস্তুতি নিয়েও শানায়া কথা বলেন, গুরফতেহ, লক্ষ ও আমি এ ছবির জন্য নিজেদের নানাভাবে প্রস্তুত করেছি। পুরো টিমের জন্য এটা একটা বিশেষ ছবি। ছবিটা আমার হৃদয়ের অনেক কাছের। ক্যারিয়ারের একদম শুরুতেই বেধড়ক-এর মতো ছবিতে সুযোগ পাওয়ার জন্য নিজেকে ভাগ্যবতী মনে করি। ছবির প্রধান চরিত্রগুলোতে নতুন অভিনয়শিল্পীরা থাকায় তাঁর অভিষেকটা একটু অন্য রকম হতে চলেছে। আমার অভিষেকটা আর পাঁচজনের থেকে আলাদা হতে চলেছে। ইন্ডাস্ট্রিতে এর আগে এ রকম অভিষেক খুব একটা হয়নি। বেধড়ক তিন তরুণকে নিয়ে এক দুর্দান্ত কাহিনি।

বেধড়ক ছবিতে নিজের অভিনীত চরিত্র প্রসঙ্গে শানায়া বলেন, চরিত্রটা খুবই চ্যালেঞ্জিং। নিজেকে চরিত্রটির জন্য প্রস্তুত করে চলেছি। বলা যায়, দিন-রাত এক করে পরিশ্রম করে চলেছি। নিজেকে প্রমাণের জন্য যেকোনো ধরনের পরিশ্রম করতে রাজি। দর্শক যখন ছবিটা দেখবেন, আশা করি, তখন আমার পরিশ্রম তাঁদের চোখে পড়বে।

নিউজ ট্যাগ: শানায়া কাপুর

আরও খবর

দুরন্তপনার ৫ বছর

বৃহস্পতিবার ০৬ অক্টোবর ২০২২




শোক জানাতে ব্রিটিশ হাইকমিশনে প্রধানমন্ত্রী

প্রকাশিত:মঙ্গলবার ১৩ সেপ্টেম্বর ২০২২ | হালনাগাদ:সোমবার ০৩ অক্টোবর ২০২২ | ৫৩জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

প্রয়াত ব্রিটিশ রানী দ্বিতীয় এলিজাবেথের জন্য শোক জানাতে মঙ্গলবার ঢাকায় ব্রিটিশ হাইকমিশনে গেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ঢাকায় ব্রিটিশ হাইকমিশনার রবার্ট চ্যাটারটন ডিকসন এক টুইট বার্তায় শোক বইয়ের প্রধানমন্ত্রীর স্বাক্ষর করার ছবি প্রকাশ করেছেন।

ব্রিটিশ হাইকমিশনার লিখেছেন, ‌মহামান্য রানী দ্বিতীয় এলিজাবেথের জন্য শোক বই স্বাক্ষরের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে স্বাগত জানাতে পেরে আমি কৃতজ্ঞ। মাননীয় প্রধানমন্ত্রী মহামান্য রানীর জ্ঞান ও প্রজ্ঞা এবং মহামান্যের সঙ্গে তাঁর ও তাঁর বাবার কহু বৈঠকের কথা স্মরণ করেছেন।

সংশ্লিষ্ট সূত্রগুলো জানায়, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ১৯ সেপ্টেম্বর লন্ডনে ব্রিটিশ রানি দ্বিতীয় এলিজাবেথের শেষকৃত্যানুষ্ঠানে অংশ নিতে পারেন। এরপর তিনি যুক্তরাষ্ট্র সফরে যাবেন। প্রধানমন্ত্রীর ১৫ থেকে ৩০ সেপ্টেম্বর যুক্তরাজ্যের লন্ডন ও যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্ক ও ওয়াশিংটন ডিসি সফর আগে থেকেই নির্ধারিত। আগামী ১৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রীর লন্ডন থেকে নিউ ইয়র্কে যাওয়ার কথা ছিল। কিন্তু রানির শেষকৃত্যে অংশ নিতে তা এক দিন পেছানো হয়েছে। রানির শেষকৃত্যানুষ্ঠানে যোগ দিয়ে ওই দিনই প্রধানমন্ত্রী নিউ ইয়র্কের উদ্দেশে রওনা হবেন।

এদিকে নিউ ইয়র্কে জাতিসংঘ সাধারণ পরিষদের উচ্চপর্যায়ের বিতর্কে আগামী ২৩ সেপ্টেম্বর প্রধানমন্ত্রীর ভাষণ দেওয়ার কথা রয়েছে। সংশ্লিষ্ট কর্মকর্তারা বলেছেন, বরাবরের মতো এবারও প্রধানমন্ত্রী জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন। নিউ ইয়র্কের পর প্রধানমন্ত্রী ওয়াশিংটন ডিসিতে যাবেন। সফর শেষে আগামী ৪ অক্টোবর প্রধানমন্ত্রীর দেশে ফেরার কথা রয়েছে।

পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন, পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলমসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা প্রধানমন্ত্রীর সঙ্গে যুক্তরাজ্য ও যুক্তরাষ্ট্র সফর করবেন।


আরও খবর



আজকের ভালো মন্দ

প্রকাশিত:বুধবার ১৪ সেপ্টেম্বর ২০২২ | হালনাগাদ:শুক্রবার ০৭ অক্টোবর ২০২২ | ৪৬জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

দৈনিক রাশিফল অনুসরে ২০২২ সালের ১৪ সেপ্টেম্বর কেমন কাটবে, তা নিয়ে কৌতূহল রয়েছে অনেকেরই। সপ্তাহের মাঝের দিন বুধবার গণেশের কৃপাধন্য হয়ে গোটা দিন লাকি নাকি আনলাকি হবে তা নিয়ে জল্পনা তো রয়েইছে। দেখে নেওয়া যাক মেষ থেকে মীনে ১২ রাশির রাশিফলে আপনার জন্য কী অপেক্ষা করে রয়েছে।

তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ রাশি: আপনি আজ কঠোর পরিশ্রম ও ধৈর্যের মাধ্যমে আপনার লক্ষ্যে পৌঁছতে পারবেন। দিনের শেষে আজকে আপনি আপনার পরিবারের সদস্যদেরকে সময় দিতে চাইলেও আপনার কাছের কোনো মানুষের সাথে তর্ক হওয়ার কারণে মেজাজ খারাপ হয়ে যেতে পারে। কোনো পুরোনো বন্ধু আজ আপনার কাছ থেকে আর্থিক সাহায্য চাইতে পারেন। বিবাহিতদের জন্য দিনটি নিঃসন্দেহে ভালো। আজ জীবনসঙ্গীর মতামতকে গুরুত্ব দিন।

বৃষ রাশি: কেনাকাটা করতে গিয়ে অযথা অর্থব্যয় করবেন না। আজ আপনার স্বাস্থ্যের প্রতি নজর দেওয়া প্রয়োজন। আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে এবং আপনার অগ্রগতিও স্পষ্ট হয়ে উঠবে। সন্তানদের কারণে আজ আপনি অর্থনৈতিক সুবিধা অর্জন করতে পারেন। যা আপনাকে আনন্দিত করবে। বিবাহিত জীবনে চলা কোনো সমস্যার পর আজ ভালো সময় কাটবে। কোন বয়স্ক ব্যক্তির স্বাস্থ্যের সমস্যার কারণে দুশ্চিন্তার সৃষ্টি হবে।

মিথুন রাশি: কোথাও অর্থ বিনিয়োগ করার আগে আজ অবশ্যই সতর্ক হন। পাশাপাশি, যাঁরা শেয়ার বাজারে অর্থ বিনিয়োগ করেন তাঁরা আজ ক্ষতির সম্মুখীন হতে পারেন। মানসিক উত্তেজনা থেকে মুক্তি পেতে পরিবারের সদস্যদের সহায়তা নিন। আজ কোনো স্থগিত প্রকল্প বা পরিকল্পনা চূড়ান্ত রূপ নিতে চলেছে। যাঁরা তাঁদের ভালোবাসার মানুষটির সাথে একটি ছোট ছুটি কাটাচ্ছেন তাঁরা একটি স্মরণীয় সময় উপহার পাবেন।

কর্কট রাশি: ভালোবাসার ক্ষেত্রে আপনার রুক্ষ ব্যবহারের জন্য সঙ্গীর কাছে ক্ষমা প্রার্থনা করুন। আজ আর্থিক অবস্থার উন্নতি হতে পারে। রক্তচাপের রোগীদেরকে ভিড় বাসে ওঠার সময় তাঁদের স্বাস্থ্যের ব্যাপারে অতিরিক্ত যত্নশীল হতে হবে। আজ আপনি একাকী অবসর সময়টি উপভোগ করতে পারবেন। অর্ধাঙ্গিনীকে নিয়ে আজ কোথাও বেড়াতে যেতে পারেন। আজ অযথা সময় নষ্ট করবেন না।

সিংহ রাশি: বাড়িতে কোনো অনুষ্ঠানের আয়োজনের কারণে আপনাকে আজ প্রচুর অর্থ ব্যয় করতে হবে। যার ফলে এটি আপনার আর্থিক অবস্থার উপর নেতিবাচক প্রভাব ফেলতে পারে। আজ কিছু সৃজনশীল কাজে নিজেকে যুক্ত রাখুন। আপনি খুব সহজেই আজ সবাইকে আকৃষ্ট করতে পারবেন। আজ আপনি উপলব্ধি করতে পারবেন যে, কর্মক্ষেত্রে যাঁকে এতদিন আপনার শত্রু হিসেবে ভেবে এসেছিলেন তিনি আসলে আপনার শুভাকাঙ্ক্ষী।

কন্যা রাশি: আজ কোনো নতুন প্রকল্প গ্রহণ করার ক্ষেত্রে সঠিক সময়। আপনি আজকে আপনার কোনো নিকট আত্মীয়ের বাড়িতে সময় কাটাতে যেতে পারেন। যদিও, সেখানে কোনো কথায় আপনি মানসিক আঘাত পেয়ে সময়ের আগেই বাড়ি চলে আসতে পারেন। আজ খাওয়াদাওয়ার ব্যাপারে যত্নশীল হন। নাহলে আপনি অসুস্থ হয়ে পড়তে পারেন। আপনার সন্তানদের সাথে আজ কিছুটা সময় কাটান। জীবনসঙ্গীর সাথে ভালো সময় কাটবে।

তুলা রাশি: আজ এমন ব্যক্তিদের সাথে সংযুক্ত হন যাঁরা ইতিমধ্যেই প্রতিষ্ঠিত এবং আপনার ভবিষ্যৎ সম্পর্কে আপনাকে অন্তর্দৃষ্টি প্রদান করতে পারেন। অর্থ ঋণ হিসেবে নিয়ে আর ফেরত দেয় না এমন বন্ধুদের থেকে আজ দূরে থাকুন। আপনার মিশুকে স্বভাব আপনার চারপাশে যারা আছেন তাঁদেরকে আনন্দ এবং খুশি এনে দেবে। আজ আপনার ভবিষ্যত পরিকল্পনাগুলিকে পুনর্মূল্যায়ন করুন।

বৃশ্চিক রাশি: আজ বাড়িতে উৎসবের মেজাজ বজায় থাকবে। মনের মধ্যে ইতিবাচক শক্তিগুলিকে বজায় রাখুন। আজ কোথাও বিনিয়োগ করার আগে সত্যতা যাচাই করে নিন। আজ আপনার জীবনে গভীর ভাবপূর্ণ ভালোবাসার উচ্ছ্বাস অনুভূত হবে। জীবনসঙ্গীর কাছ থেকে কোনো বিষ্ময়কর চমক পেতে পারেন। নতুন মক্কেলদের সাথে আলাপ-আলোচনা করার জন্য এই দিনটি চমৎকার।

ধনু রাশি: সামাজিক অনুষ্ঠানগুলিতে প্রভাবশালী এবং গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাথে আপনার বোঝাপড়া বাড়িয়ে তোলার আদর্শ সুযোগ আসবে। কোনো দীর্ঘস্থায়ী অসুস্থতা থেকে পরিত্রাণ পেতে পারেন আজ। প্রেমিকাকে আজ কোনো অভিমানের কথা বলবেন না। আজ আপনি যথেষ্ট অর্থ উপার্জন করবেন। আজকে আপনার মন শান্ত থাকবে। যেটার সুবিধা আপনি পুরো দিন পাবেন।

মকর রাশি: কঠোর পরিশ্রম ও ধৈর্যের মাধ্যমে আজ আপনি আপনার লক্ষ্যে পৌঁছতে পারবেন। কোনো দীর্ঘস্থায়ী অসুস্থতা থেকে পরিত্রাণ পেতে পারেন আজ। আর্থিকভাবে দিনটি ভালো। আজ আপনি কোনো বড় অনুষ্ঠান একাই পরিচালনা করতে পারেন। কোনো সফর আজ অত্যন্ত সন্তোষজনক হবে। কর্মক্ষেত্রে দুর্দান্ত সময় কাটবে। আপনার মেজাজ আজ সারা দিন ভালো থাকবে।

কুম্ভ রাশি: আজ আপনার মধ্যে ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। যার ফলে আপনি সময়ের মধ্যেই সমস্ত কাজ শেষ করে ফেলতে পারবেন। নতুন কোনো চমৎকার ধারণার ফলে আজ আর্থিক ভাবে লাভবান হতে পারবেন। আজ অন্যদের উদ্দেশ্যে সাহায্যের হাত বাড়িয়ে দিন। যাঁরা এখনও কর্মহীন রয়েছেন তাঁদের ভালো কাজ পাওয়ার জন্য আজ আরও বেশি পরিশ্রম করা দরকার। বিবাহিত জীবন আজ সুখের হবে।

মীন রাশি: আজ আপনার প্রত্যাশামাফিক টাকা-পয়সা লাভ হবে না। আজ প্রতিটি কাজে মনোযোগী হন। নাহলে কেউ আপনাকে বলির পাঁঠা করতে পারে। আজ অহেতুক মানসিক চাপ এবং উত্তেজনা বাড়ার সম্ভাবনা রয়েছে। যাঁরা এখনও কর্মহীন রয়েছেন তাঁদের ভালো কাজ পাওয়ার জন্য আজ আরও বেশি পরিশ্রম করা দরকার। ভালোবাসার মানুষের কাছ থেকে পাওয়া ফোন কল আজ বিশেষ চমক দেবে।

নিউজ ট্যাগ: রাশিফল

আরও খবর

৭ অক্টোবর: আজকের রাশিফল

শুক্রবার ০৭ অক্টোবর ২০২২




হবিগঞ্জে স্বামীর কুড়ালের আঘাতে স্ত্রী নিহত

প্রকাশিত:বৃহস্পতিবার ০৮ সেপ্টেম্বর ২০২২ | হালনাগাদ:শুক্রবার ০৭ অক্টোবর ২০২২ | ৮৬জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

হবিগঞ্জে স্বামীর কুড়ালের আঘাতে রুপিয়া আক্তার (৪০) নামের এক গৃহবধূ নিহত হয়েছেন। এ ঘটনায় অভিযুক্ত স্বামীকে আটক করেছে পুলিশ। গত বুধবার রাত সাড়ে ৮টার দিকে হবিগঞ্জ সদর উপজেলার রিচি গ্রামে এ ঘটনা ঘটে। আটক রঙ্গু মিয়া রিচি গ্রামের মৃত হরমুজ আলীর ছেলে।

হবিগঞ্জ সদর থানার ওসি গোলাম মর্তুজা জানান, প্রায় ২০ বছর পূর্বে রিচি গ্রামের মৃত রজব আলীর মেয়ে রুপিয়াকে বিয়ে করেন একই গ্রামের মৃত হরমুজ আলীর ছেলে রঙ্গু মিয়া। তাদের ৩ ছেলে ও এক মেয়ে রয়েছে।

পুলিশ জানায়, দাম্পত্য সমস্যা নিয়ে তাদের মধ্যে প্রায়ই ঝগড়াবিবাদ হতো। বুধবার রাতেও পারিবারিক বিষয় নিয়ে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে রঙ্গু মিয়া উত্তেজিত হয়ে কুড়াল দিয়ে স্ত্রীর ঘাড়ে আঘাত করে গুরুতর আহত করেন। আশঙ্কাজনক অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।


আরও খবর

জুতার বাক্স থেকে নবজাতক উদ্ধার

মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২