Logo
শিরোনাম

পিকআপচাপায় নিহত ৬ ভাইয়ের পরিবারকে প্রধানমন্ত্রীর অনুদান

প্রকাশিত:বুধবার ০৬ এপ্রিল ২০২২ | হালনাগাদ:বুধবার ১৫ নভেম্বর ২০২৩ | ৮৫৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

কক্সবাজারের চকরিয়ায় পিকআপচাপায় নিহত ৬ ভাইয়ের পরিবারকে ৩৫ লাখ টাকা সহায়তা দিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নিহত ৬ ভাইয়ের পরিবারের জন্য মঙ্গলবার (৫ এপ্রিল) প্রধানমন্ত্রী এ ৩৫ লাখ টাকা অনুদান ঘোষণা করেছেন বলে জানিয়েছেন চকরিয়ার ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান হাসানুল ইসলাম আদর। বুধবার (৬ এপ্রিল) চেক তৈরির সকল আনুষ্ঠানিকতা সম্পন্ন করা হচ্ছে বলে উল্লেখ করেছেন চেয়ারম্যান আদর।

চেয়ারম্যান আদর জানান, আনুষ্ঠানিকভাবে অনুদান ঘোষণার পর চেক বুঝে নিতে তাকে ঢাকায় ডেকেছে প্রধানমন্ত্রীর কার্যালয়। মঙ্গলবার রাতেই রওনা হয়ে তিনি এখন ঢাকায় অবস্থান করছেন। সকাল হতেই প্রধানমন্ত্রীর দপ্তরে সংশ্লিষ্ট দপ্তরে রয়েছেন। বাবার শ্রাদ্ধ শেষে ফেরার পথে প্রাণ গেলো ৫ ভাইয়ের ।

চেয়ারম্যান হাসানুল ইসলাম আদর বলেন, গত ফেব্রুয়ারিতে এক দুর্ঘটনায় ছয় ভাই নিহত হওয়ার ঘটনা সারাদেশে শোকাবহ পরিবেশের সৃষ্টি হয়। এতে পরিবারটি নিঃস্ব হয়ে গেছে। নিহতদের সন্তান ও স্ত্রীদের ভবিষ্যৎ চিন্তা করে সহায়তা দেওয়ার জন্য প্রধানমন্ত্রী বরাবর আবেদন করেছিলাম। চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য জাফর আলমের সুপারিশে আবেদনটি আমলে নিয়ে নিহত ছয় ভাইয়ের পরিবারের জন্য ৩৫ লাখ টাকা অনুদান ঘোষণা দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

নিউজ ট্যাগ: পিকআপচাপায় নিহত

আরও খবর