Logo
শিরোনাম

পিরোজপুরের পৌরমেয়র ও তার স্ত্রীসহ ২৮ জনের নামে দুদকের পৃথক ২ মামলা

প্রকাশিত:বৃহস্পতিবার ১৮ মার্চ ২০২১ | হালনাগাদ:রবিবার ১১ এপ্রিল ২০২১ | ৫৪৭জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image
পৌরসভার ২৫ জন কর্মচারী নিয়োগে প্রতিজনের কাছ থেকে ৫ লাখ টাকা করে ঘুষ গ্রহন, বাস ও মিনিবাস থেকে অবৈধ চাঁদা আদায়, এলাকায় সিন্ডিকেটের মাধ্যমে ঠিকাদারী করার অভিযোগ করে এ নোটিশ প্রদান করা হয়

পিরোজপুর পৌর মেয়র হাবিবুর রহমান মালেক ও তার স্ত্রী নিলা রহমান সহ ২৮ জনের বিরুদ্ধে পৃথক ২টি মামলা দায়ের করেছেন দুর্নীতি দমন কমিশন (দুদক)। এর একটিতে পৌর মেয়র ও তার স্ত্রী আর অন্যটিতে মেয়র সহ পৌর সভার ২৭ কর্মকর্তা কর্মচারীদের অভিযুক্ত করা হয়েছে। বৃহস্পতিবার (১৮ মার্চ) দুদকের সমন্বিত কার্যালয় বরিশালে এ মামলা দায়ের হয়েছে। দুর্নীতি দমন কমিশনের (দুদক) উপ-পরিচালক আলী আকবর এমন তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, দুর্নীতি দমন কমিশনের (দুদক) উপপরিচালক আলী আকবর বাদী হয়ে বৃহস্পতিবার ওই মামলা দুটি দায়ের করেন। এর একটি মেয়র মালেক ও তার স্ত্রী নিলা রহমানকে অভিযুক্ত করে জ্ঞাত আয় বর্হিভুত ৩৬ কোটি ৩৪ লাখ ৭ হাজার ৯৩২টাকার সম্পদ থাকা। ওই মমালার নম্বর ৩। আর অন্যটিতে মেয়র মালেক ও পিরোজপুর পৌর সভার কাউন্সিলর আব্দুস সালাম বাতেন সহ পৌরসভার মোট ২৭ জনের বিরুদ্ধে ওই পৌরসভার একটি নিয়োগে অবৈধভাবে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে মামলাটি দায়ের করা হয়েছে। যার মামলা নম্বার ৪।

দুর্নীতি দমন কমিশনের (দুদক) উপ-পরিচালক আলী আকবর জানান, এর আগে গত ২৭ ডিসেম্বর কমিশন তার সম্পদের বিবরনী চেয়ে তাকে, স্ত্রী মিসেস নিলা রহমান, কন্যা নওরীন আক্তার ও পুত্র ফয়সাল রহমানের নাম উল্লেখ করে তাদের জ্ঞাত সম্পদের হিসাব ও তথ্য বিবরনী চেয়ে একটি নোটিশ প্রদান করেন। এ ছাড়া একই সাথে পৌরসভার ২৫ জন কর্মচারী নিয়োগে প্রতিজনের কাছ থেকে ৫ লাখ টাকা করে ঘুষ গ্রহন, বাস ও মিনিবাস থেকে অবৈধ চাঁদা আদায়, এলাকায় সিন্ডিকেটের মাধ্যমে ঠিকাদারী করার অভিযোগ করে এ নোটিশ প্রদান করা হয়। ওই নোটিশের যথাযথ উত্তর না পাওয়ায় পরে কমিশন তাকে  (উপপরিচালক আলী আকবর) এ বিষয়ে অনুসন্ধানের জন্য দায়িত্ব দেন। দীর্ঘ অনুসন্ধান শেষে পৃথক দুটি মমালা দায়ের করেন।

পৌর সভার ২৫ কর্মচারী নিয়োগে ঘুষ বানিজ্যের অভিযোগে দায়ের হওয়া মামলায় পৌর মেয়রসহ অভিযুক্ত অন্যান্যরা হলেন স্থানীয় সরকার মন্ত্রণালয়ের উপপরিচালক (সাবেক) তরফদার সোহেল রহমান, পৌরসভার কাউন্সিলর জেলা বিএনপির সহসভাপতি আব্দুস সালাম বাতেন, পৌরসভার নির্বাহী প্রকৌশলী আবু হানিফ, পৌরসভার সচীব (অন্যত্র বদলী) মাসুদ আলম, ক্যাশিয়ার (প্রমোশন হিসাবরক্ষক) মো. মাইনুল ইসলাম, সহকারী কর আদায়কারী (প্রমোশন স্টোর কিপার) মো. মাহাবুবুর রহমান, নিম্মমান সহকারী শারাফাতুন মান্নান, সহকারী কর নির্ধারক মো. ওয়াদুদ খান, সহকারী কর নির্ধারক মো. মিজানুর রহমান, টিকাদানকারী মো. ফরহাদ হোসেন মল্লিক, সহকারী করআদায়কারী মেহেদি হাসান চপল, সহকারী কর আদায়কারী রশিদা বেগম, বাজার আদায়কারী মো. রাজু আহমেদ, বাতি পরিদর্শক রবিউল আলম, অফিস সহকারী মাকসুদা খানম, ফটোকপি অপারেটর আনোয়ার হোসেন, টিকাদনকারী মো. জামিউল হক, টিকাদানকারী লাইজু আক্তার, টিকাদানকারী রেক্সোনা মজুমদার, টিকাদানকারী জান্নাতুল ফেরদৌসী, নৈশপ্রহরী ফজলুল হক, নৈশপ্রহরী নজরুল ইসলাম, পিওন খাদিজা বেগম, পিওন  দীপক কুমার পাল, সহকারী কর আদায়কারী মিজানুর রহমান মিন্টু, প্রহরী  রনজিত এ ২৭ জন।

উল্লেখ্য, পিরোজপুর সদর পৌর সভার পৌর মেয়র হাবিবুর রহমান মালেক পিরোজুপর জেলা আ.লীগের সহসভাপতি। তিনি গত পৌর নির্বাচনে আ.লীগ মনোনীত প্রার্থী হিসাবে বিনা প্রতিদ্বন্দ্বীতায় পৌর মেয়র নির্বাচিত হয়েছেন। তিনি পিরোজপুর জেলা আ.লীগের সভাপতি ও সাবেক এমপি একেএমএ আউয়ালের মেঝো ভাই। সাবেক এমপি আউয়াল ও তার স্ত্রীর বিরুদ্ধেও অবৈধ সম্পদ ও সরকারি জমি দখলের অভিযোগে ইতোমধ্যে পৃথক ৪টি মামলা দায়ের করেছেন দুদক।


আরও খবর



পরকীয়ার জেরে স্ত্রীকে ছুরিকাঘাত করে গলায় ফাঁস দিলেন স্বামী

প্রকাশিত:মঙ্গলবার ৩০ মার্চ ২০২১ | হালনাগাদ:রবিবার ১১ এপ্রিল ২০২১ | ৮২জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

পরকীয়া সম্পর্কের জেরে স্ত্রীকে ছুরিকাঘাত করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন রাজু মল্লিক (৪৫) নামে এক ব্যক্তি। সোমবার (২৯ মার্চ) সন্ধ্যায় ভারতের পশ্চিমবঙ্গের হুগলী জেলার চুঁচুড়া চকবাজার এলাকার শান্তিপল্লীতে এ ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, রাজু মল্লিক তার প্রতিবেশি এক ভাবীর সঙ্গে পরকীয়ার সম্পর্কে জড়িয়ে পড়েন। বিষয়টি তার স্ত্রী রিঙ্কু মল্লিক জেনে যান। এনিয়ে গত দুই বছর রাজু-রিঙ্কুর সংসারে অশান্তি চলছিল। একপর্যায়ে স্বামীর সঙ্গে বনিবনা না হওয়ায় বাবার বাড়ি চলে যান রিঙ্কু। একটি ডায়াগনস্টিক সেন্টারে কাজ নেন তিনি।

তবে রিঙ্কুকে রাস্তায় বিভিন্নভাবে উত্যক্ত করতেন রাজু। সোমবার স্বামীর বাড়ির পাশে শান্তিপল্লীতে এক রোগীর রক্ত সংগ্রহ করতে যান রিঙ্কু। এসময় তার স্বামী রাজু তার ওপর হামলা চালায়। রাস্তায় ফেলে তাকে ধারালো ছুরি ও ক্ষুর দিয়ে এলোপাতাড়ি আঘাত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

ঘটনার পর রাজু নিজের ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেন। কিছুক্ষণ পর তার রাজুর ঘরের দরজা ভেঙে ফেলে ক্ষুব্ধ প্রতিবেশীরা। তবে দরজা ভেঙে ভেতরে ঢুকে দেখা যায়, রাজু ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ঝুলছেন। পরে তারা পুলিশে খবর দিলে রাজুর মরদেহ উদ্ধার করা হয়।

রাজু-রিঙ্কু দম্পতির একমাত্র সন্তান জানান, অনেক দিন ধরে তার বাবা-মায়ের ঝগড়া চলছিল। কিছুদিন আগে তারা দাদার বাড়ি চলে যায়। তবে কাজ করতে বাইরে বের হলেই নানাভাবে তার মাকে উত্যক্ত করত বাবা রাজু।

নিউজ ট্যাগ: আত্মহত্যা

আরও খবর

মিয়ানমারে সেনা অভিযানে নিহত ৮২

রবিবার ১১ এপ্রিল ২০২১




জমি বেচে মসজিদ গড়েছেন নায়ক আলমগীর

প্রকাশিত:শনিবার ০৩ এপ্রিল ২০২১ | হালনাগাদ:রবিবার ১১ এপ্রিল ২০২১ | ৬৯জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে গোপালপুরের সন্তান নায়ক আলমগীরকে কোনোদিন দেখেননি তার এলাকার নতুন প্রজন্মের কেউ। তারা শুধু টিভিতেই দেখেছেন নায়ক আলমগীরকে। মুরুব্বীদের মুখে শুনেছেন আলমগীরের পরিবারের কথা।

শুক্রবার (২ এপ্রিল) সরেজমিনে নবীনগরের গোপালপুরে আলমগীরের বাড়িতে গিয়ে দেখা যায়, তার বাড়িতে ঢুকতে পারে না কোনো গাড়ি। স্থানীয়দের বাড়িঘরের ভেতর দিয়ে পায়ে হেঁটে যেতে হয় তার বাড়িতে।

সেখানে গিয়ে দেখা যায় নেই কোনো বসতঘর। একেবারে খালি জায়গার পাশে রয়েছে একটি একতলা ভবন।

খোঁজ নিয়ে জানা যায়, একতলা ভবনটি নায়ক আলমগীরের চাচাতো ভাইদের।

আলমগীরের জায়গার পাশের বাড়ির রাবিয়া খাতুন নামের এক বৃদ্ধা বলেন, নায়ক আলমগীররা তিন ভাই ও দুই বোন। বড় এক বোনের পরই আলমগীর। ভাইদের মধ্যে আলমগীরই বেঁচে আছেন, বাকি দুই ভাই মারা গেছেন।

তিনি আরও বলেন, নায়ক আলমগীরের চাচা-চাচাতো ভাইয়েরা ছিলেন মুক্তিযোদ্ধা। মুক্তিযুদ্ধের সময় রাজাকারেরা তাদের ৮ চালা বিশাল ঘরে আগুন জ্বালিয়ে দেন। সেই ঘরটি আর পুনর্নির্মাণ করেননি কেউ৷ পড়ে রয়েছে একেবারে খালি জায়গা।

ওই ঘটনার পর আলমগীরের পরিবারের সদস্যরা রাজধানীতে চলে যান। দীর্ঘদিন আগে তিনি এসেছিলেন গ্রামের বাড়ি দেখতে। তখন তিনি পৈতৃক ৯০ শতাশকোনি জমি বিক্রয় করে স্থানীয় বাজারে মসজিদ নির্মাণ করে দিয়ে গেছেন।

সম্পর্কে আলমগীরের ভাতিজা খায়েশ মিয়া বলেন, আলমগীর কাকা প্রতিবছর ঈদে এলাকার বাড়ি বাড়ি অর্থ সহায়তা পাঠান। এখানেতো তাদের খালি জায়গা ছাড়া কিছুই নেই। তাদের পরিবারটি ছিল খাঁটি মুক্তিযোদ্ধার পরিবার। মুক্তিযুদ্ধের সময় রাজাকাররা তাদের বাড়ি আগুনে পুড়িয়ে দিয়েছিল। এরপর তারা ঢাকায় স্থায়ী হয়ে যান। সর্বশেষ তিনি যখন এসেছিলেন, স্থানীয় বাজারের একটি মসজিদ তৈরি করে গেছেন।

গোপালপুর বাজারের মসজিদ কমিটির সাধারণ সম্পাদক সৈয়দুজ্জামান বলেন, ২০০২ সালে নায়ক আলমগীর নিজস্ব অর্থায়ণে বাজারের মসজিদটি দুইতলা করে গেছেন। তিনি এলাকায় না আসলেও কিছুদিন আগে ৫০ হাজার টাকা সহায়তা পাঠিয়েছেন। এলাকাবাসীর খোঁজ খবর নেন। গ্রামের কেউ ফোন দিলে তিনি কথা বলেন।

তিনি আরও বলেন, উনার বাবা প্রথম শ্রেণির ঠিকাদার ছিলেন। মসজিদ মাদরাসার প্রতি আগ্রহ বেশি ছিল তার। মুক্তিযুদ্ধের আগেই তাদের বাড়িতে একটি মক্তব ছিল। আমরা সেই মক্তবে পড়েছি। রাজাকাররা তাদের ৮ চালা টিনের ঘরটিতে আগুন জ্বালিয়ে দেয়। সেই জায়গায় কিছু না করায় একেবারে খালি পড়ে রয়েছে। আলমগীর সাহেব তার গ্রামের খালি জায়গায় বাড়ির কাজ শুরু করবেন বলে জানিয়েছেন।

তিনি বলেন, ২০০১ সালে নায়ক আলমগীর নবীনগর আসন থেকে এমপি নির্বাচন করতে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন। দলীয় অভ্যন্তরীণ রাজনৈতিক কোন্দলের কারণে রাজনীতির প্রতি তিনি আগ্রহ হারিয়ে ফেলেন।

নিউজ ট্যাগ: নায়ক আলমগীর

আরও খবর



আজকের রাশিফল: আজ কেমন যাবে?

প্রকাশিত:বৃহস্পতিবার ০১ এপ্রিল ২০২১ | হালনাগাদ:রবিবার ১১ এপ্রিল ২০২১ | ৭৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

পুরনো জ্যোতিষশাস্ত্রের এমন একটি ধরন, যার মাধ্যমে বিভিন্ন সময়কাল নিয়ে ভবিষ্যদ্বাণী করা হয়। যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যদ্বাণী করে। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে।

মেষ রাশি:

কাজের স্বীকৃতি পাবেন। পারিবারিক জটিলতা দূর হবে। কল্যাণকর কাজে যুক্ত থাকবেন। বিনিয়োগ তেমন লাভদায়ক হবে না। কোনো বন্ধুর পরামর্শ কাজে লাগবে। পারিবারিক শান্তি বজায় রাখুন।

বৃষ রাশি:

কোনো পরিকল্পনার অগ্রগতি হবে। ইতিবাচক সংবাদে আশাবাদী হবেন। কোনো যোগাযোগে লাভজনক কাজের সুযোগ পেতে পারেন। জীবনের প্রতি বাস্তব দৃষ্টিভঙ্গি থাকা প্রয়োজন।

মিথুন রাশি:

সামাজিক সম্মান বৃদ্ধি পাবে। আর্থিকভাবে লাভবান হওয়ার সুযোগ আসতে পারে। সঠিক পরিশ্রমের ভালো ফল লাভ হবে। কাজে বাধা এলেও দীর্ঘস্থায়ী হবে না। নিজের ওপর আস্থা রাখুন।

কর্কট রাশি:

কাজে সুনাম পাবেন। নিজ ভাবনাকে প্রতিষ্ঠিত করতে সক্ষম হবেন। বুদ্ধিবলে বিরূপ পরিস্থিতিকেও অনুকূলে নিয়ে আসতে পারবেন। মানসিক স্থিরতা নষ্ট করবেন না। সুস্থ থাকুন।

সিংহ রাশি:

পরিবেশ নিয়ে সমস্যা ও হতাশা দেখা দিতে পারে। ব্যয় বৃদ্ধির প্রবণতা বাড়তে পারে। শরীর ও মনের ওপর কিছুটা চাপ থাকবে। সাফল্য নির্ভর করবে আপনার দূরদর্শিতার ওপর।

কন্যা রাশি:

আশা-আকাঙ্ক্ষা বাস্তবায়নে পর্যাপ্ত সুযোগ পাবেন। আয়ের ক্ষেত্র প্রসারিত হবে। দীর্ঘমেয়াদি ও কম ঝুঁকিপূর্ণ ব্যবসায় ভালো করবেন। আর্থিক নিরাপত্তার স্থায়ী কিছু করার জন্য চেষ্টা করুন।

তুলা রাশি:

কর্মক্ষেত্রে প্রসার লাভ হবে। ব্যবসা-বাণিজ্যে অগ্রগতি আশা করা যায়। পেশাগত কাজে অগ্রগতি। পুরনো সমস্যা সমাধানের পথ খুঁজে পাবেন। আপনার আশাবাদী মনকে আরো উজ্জীবিত করুন।

বৃশ্চিক রাশি:

দিনের শুরুতে কিছু ভালো খবর পাবেন। মানসিক শক্তি বাড়বে। ভাগ্যের আনুকূল্য পাওয়া সহজ হবে। বৈদেশিক যোগাযোগে লাভবান হবেন। যেকোনো প্রতিবন্ধকতায় দৃঢ়তার সঙ্গে মোকাবেলা করুন।

ধনু রাশি:

নতুন কোনো পরিকল্পনা নিয়ে ভাবতে পারেন। পরিবেশ অনুকূলে নাও থাকতে পারে। কাছের কেউ অসুস্থ থাকতে পারে। অসতর্কতায় বিপদের আশঙ্কা। সীমাবদ্ধতাকে জয় করতে হবে।

মকর রাশি:

সামাজিক কাজে আগ্রহ বাড়বে। কর্মক্ষেত্রে সুনাম বজায় থাকবে। অন্যদের সঙ্গে মিলিতভাবে কাজ করে নিজের মধ্যে উদ্দীপনা আনার চেষ্টা করুন। যৌথ কাজে আনন্দ পাবেন। শরীরের যত্ন নেবেন।

কুম্ভ রাশি:

কর্মপ্রার্থীরা কোনো কাজের আশ্বাস পেতে পারেন। কোনো চ্যালেঞ্জের মোকাবেলা করতে হতে পারে। প্রত্যাশিত অর্থ লাভে বিলম্ব হতে পারে। সিদ্ধান্ত বাস্তবায়নের চেষ্টা অব্যাহত রাখুন।

মীন রাশি:

ভালো কাজের আশ্বাস পাবেন। পারিবারিক জটিলতা দূর হবে। কল্যাণকর কাজে যুক্ত থাকবেন। ব্যবসায়ীদের উপার্জন বৃদ্ধি পাবে। প্রেমপ্রীতিতে সাফল্য আসবে। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার আগে ভালোভাবে ভেবে দেখুন।


আরও খবর



রাশিফল: আজকের দিনটি কেমন যাবে?

প্রকাশিত:শনিবার ২৭ মার্চ ২০২১ | হালনাগাদ:রবিবার ১১ এপ্রিল ২০২১ | ৬৯জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

পুরনো জ্যোতিষশাস্ত্রের এমন একটি ধরন, যার মাধ্যমে বিভিন্ন সময়কাল নিয়ে ভবিষ্যদ্বাণী করা হয়। যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যদ্বাণী করে। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে।

মেষ রাশি:

কর্মপ্রার্থীদের যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। অন্যের কারণে কাজে ব্যাঘাত ঘটতে পারে। ভুল সিদ্ধান্তে বিপর্যয় আসতে পারে। ইচ্ছাশক্তির জোরে বাধাবিঘ্ন কাটিয়ে উঠুন।

বৃষ রাশি:

অপ্রত্যাশিত যোগাযোগে আয় বাড়বে। কাজের স্বীকৃতি পাবেন। প্রেম-প্রণয় শুভ। বন্ধুস্থানীয় ব্যক্তির সাহচর্য আনন্দ দেবে। নিজগুণে প্রশংসিত হবেন। অতীতের সুখস্মৃতিতে শান্তি পাবেন।

মিথনু রাশি:

পরিবারের কল্যাণচিন্তায় উদ্বেগ থাকতে পারে। বকেয়া আদায়ে সচেষ্ট হতে পারেন। দায়িত্ব বাড়বে। প্রিয়জনের স্বাস্থ্য নিয়ে চিন্তা। ব্যবসায়ীরা নতুন উদ্যোগ গ্রহণ করতে পারেন।

কর্কট রাশি:

কোনো সংবাদে আশাবাদী হবেন। আর্থিক যোগাযোগ বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে আসার সঞ্চার হবে। কোনো ভুল তথ্যের কারণে সমস্যা হতে পারে। গতিশীল দৃষ্টিভঙ্গি নিয়ে এগিয়ে যান।

সিংহ রাশি:

অর্থপ্রাপ্তির সম্ভাবনা। পুরনো সমস্যা সমাধানে অন্যের সহযোগিতা পাবেন। সামাজিক কাজে অংশীদার হতে পারবেন। অন্যের কাছে আপনার বিশ্বাসযোগ্যতা প্রমাণ করতে পারবেন। মন ভালো রাখুন।

কন্যা রাশি:

উৎসাহ ও উদ্যমে অগ্রপথিকের ভূমিকা নিতে পারবেন। আপনার কাজে অন্যকে প্রভাবিত করতে পারবেন। আর্থিক বিষয়ে দুশ্চিন্তা কমবে। দূরদৃষ্টির সঙ্গে অর্থের সদ্ব্যবহার করুন। ভালো থাকুন।

তুলা রাশি:

কোনো সংবাদে বিচলিত হতে পারেন। কোনো আত্মীয়ের জন্য উৎকণ্ঠা। অকারণে ব্যয় বাড়বে। ব্যবসায়ীরা নতুন উদ্যোগ গ্রহণ করতে পারেন। একাগ্রতার সঙ্গে কাজ করলে সুফল পাবেন।

বৃশ্চিক রাশি:

কোনো পরিকল্পনার অগ্রগতি হবে। আয়ের ক্ষেত্র পূর্বের তুলনায় আশাপ্রদ। তবে দিনের শেষে অপ্রয়োজনীয় ব্যয় বাড়বে। দায়িত্ব পালনে দৃঢ়তার পরিচয় দিতে হবে। প্রিয়সঙ্গ আনন্দ দেবে।

ধনু রাশি:

কোনো লাভজনক কাজ হাতে আসবে। ভবিষ্যৎ পরিকল্পনায় অন্যের সহযোগিতা পাবেন। সন্তোষজনক ফলাফল পেতে সুন্দরভাবে সব কিছু পরিকল্পনা করতে হবে। প্রচেষ্টা অব্যাহত রাখুন।

মকর রাশি:

কোনো পরিকল্পনায় পরিবর্তন আনতে পারেন। ব্যবসায় জটিলতা দূর হবে। পাওনা আদায়ে কিছুটা অগ্রগতি। প্রেমে আন্তরিকতা বাড়বে। আধ্যাত্মিক কাজে শান্তি পাবেন। ভ্রমণ শুভ।

কুম্ভ রাশি:

বিদেশসংক্রান্ত কাজে সফলতা আসতে পারে। ঘনিষ্ঠ কারো জন্য দুশ্চিন্তা হবে। দক্ষ ব্যবস্থাপনার অভাবে কাজে বিঘ্ন ঘটতে পারে। কোনো সুযোগ হাতছাড়া হতে পারে। পরিবেশ নিজের নিয়ন্ত্রণে রাখুন।

মীন রাশি:

প্রত্যাশিত কাজকর্মে বাধার আশঙ্কা। আর্থিক অবস্থা গতানুগতিক। শিক্ষার্থীদের একাগ্রতার অভাব। পরিবারিক সমস্যার সমাধান হবে। গুরুত্বপূর্ণ কাজ ফেলে রাখবেন না। স্বাস্থ্যের প্রতি নজর দেবেন।


আরও খবর



হেফাজতের হরতাল আরও ২৪ ঘণ্টা বাড়লো

প্রকাশিত:রবিবার ২৮ মার্চ ২০২১ | হালনাগাদ:শনিবার ১০ এপ্রিল ২০২১ | ১৪৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

হেফাজতে ইসলাম বাংলাদেশ রবিবার (২৮ মার্চ) সকাল-সন্ধ্যা হরতালের ডাক দিয়েছিলো। এবার তারা হরতাল আরো ২৪ ঘণ্টা বাড়ানোর ঘোষণা দিয়েছে। অর্থাৎ সোমবার (২৯ মার্চ) সন্ধ্যা পর্যন্ত হরতাল চলবে।

রবিবার ( ২৮ মার্চ) মাওলানা জুনায়েদ আল হাবীব বায়তুল মোকাররমের উত্তর গেটে আয়োজিত সমাবেশ থেকে এ ঘোষণা দেন।

নরেন্দ্র মোদির বাংলাদেশ সফর ঘিরে শুক্রবার (২৬ মার্চ) হওয়া বিক্ষোভে নেতাকর্মীদের মৃত্যুর ঘটনার প্রতিবাদে হরতালের ডাক দেয় হেফাজতে ইসলাম।

দফায় দফায় বিভিন্ন জেলায় অনুষ্ঠিত বিক্ষোভে পুলিশের সঙ্গে সংঘর্ষে বেশ কয়েকজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। রবিবার হরতাল চলাকালেই এর সময়সীমা ২৪ ঘণ্টা বাড়ানোর ঘোষণা দেওয়া হয়।


আরও খবর