Logo
শিরোনাম

পলোগ্রাউন্ড মাঠে আওয়ামী লীগের জনসভা শুরু

প্রকাশিত:রবিবার ০৪ ডিসেম্বর ২০২২ | হালনাগাদ:বৃহস্পতিবার ২৩ নভেম্বর 20২৩ | ৬৯৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

স্থানীয় নেতাদের বক্তব্যের মাধ্যমে চট্টগ্রাম নগরের পলোগ্রাউন্ড মাঠে আওয়ামী লীগের জনসভা শুরু হয়েছে। রবিবার (৪ ডিসেম্বর) দুপুর সোয়া ১২টায় আনুষ্ঠানিকভাবে জনসভা শুরু হয়। সভামঞ্চে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ, উত্তর ও দক্ষিণ জেলা নেতৃবৃন্দরা উপস্থিত আছেন। 

জনসভার শুরুতে প্রয়াত আওয়ামী লীগ নেতাদের আত্মার মাগফিরাত কামনা করে এক মিনিট নীরবতা পালন করা হয়। বেলা ১১টা থেকে মঞ্চে শুরু হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। মঞ্চে দেশাত্মবোধক গান পরিবেশন করেছেন স্থানীয় এবং ঢাকা থেকে আসা শিল্পীবৃন্দ।

চট্টগ্রাম নগর উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের আয়োজনে অনুষ্ঠিত জনসভায় সভাপতিত্ব করছেন নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী। জনসভা সঞ্চালনা করছেন চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

এদিকে জনসভাকে ঘিরে চট্টগ্রামের সব পথ এক হয়ে ঠেকেছে পলোগ্রাউন্ড মাঠে। বেলা ১১টা বাজতেই মাঠ কানায় কানায় পরিপূর্ণ হয়ে যায়। এখনও নগরী ও জেলার বিভিন্ন স্থান থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে আওয়ামী লীগের নেতাকর্মীরা যুক্ত হচ্ছেন জনসভায় আসছেন।

পলোগ্রাউন্ড মাঠে দুপুরে জনসভায় যোগ দেবেন আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জনসভা থেকে চট্টগ্রামের ৩০টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। দুপুর আড়াইটার দিকে চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় তার পৌঁছানোর কথা রয়েছে। ৩টায় প্রধানমন্ত্রী জনসভায় ভাষণ দেবেন বলে দলীয় নেতাকর্মীরা জানিয়েছেন।


আরও খবর