Logo
শিরোনাম

পঞ্চগড়ে জাতীয় পার্টির সাধারণ সম্পাদককে কুপিয়ে হত্যা

প্রকাশিত:রবিবার ০৬ মার্চ ২০২২ | হালনাগাদ:বৃহস্পতিবার ২৩ নভেম্বর 20২৩ | ২২৫০জন দেখেছেন
Image

পঞ্চগড় প্রতিনিধি:

পঞ্চগড় সদর উপজেলায় গোলাম আজম (৫৩) নামে জাতীয় পার্টির সাধারণ সম্পাদককে কুপিয়ে হত্যা করা হয়েছে। শনিবার (৫ মার্চ) সন্ধায় পঞ্চগড়র সদর উপজেলার ধাক্কামারা ইউনিয়নের ঘাটিয়াল পাড়া এলাকায় তার নিজ শয়ন ঘর থেকে রক্তাক্ত অবস্থায় তার মৃতদেহ উদ্ধার করা হয়। ঘটনার পর থেকে পুরো এলাকায় থমথমে পরিবেশ বিরাজ করছে। এ ঘটনায় মৃতদেহ উদ্ধারসহ তদন্তে মাঠে নেমেছে পুলিশ। এদিকে হত্যাকাণ্ডের ঘটনায় নিহতের পরিবারকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

জানা যায়, নিহত গোলাম আজম ধাক্কামারা ইউনিয়নের ঘাটিয়াল পাড়া এলাকার মৃত নুরুল ইসলামের ছেলে। তিনি পাথর ব্যবসার সাথে যুক্ত থাকার পাশাপাশি পঞ্চগড় সদর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক হিসেবে যুক্ত ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা বলছে, নিজ শয়ন ঘরে তাকে ধারালো অস্ত্র দিয়ে মাথায় আঘাত করে হত্যা করা হয়েছে। স্থানিয়রা সন্ধায় দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। মৃতদেহের হাতেও আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

পঞ্চগড়ের অতিরিক্ত পুলিশ সুপার এস এম সফিকুল ইসলাম হত্যার বিষয়টি নিশ্চিত করে সাংবাদিকদের জানান, মৃত গোলাম আজমের লাশ আমরা উদ্ধার করেছি তার নিজ শয়ন ঘর থেকে। তার মাথায় আঘাত করে হত্যা করা হয়েছে। প্রাথমিক অবস্থায় দেখে আমাদের সন্দেহ করছি এটি খুনের ঘটনা।

তিনি আরো জানান, স্পটে পুলিশের স্পেশালাইজড টিম, পিবিআই উপস্থিত আছে। অন্যদিকে সিআইডি আসছে, আমরা ক্রাইমসিন কডন করে রেখেছি। ক্রাইমসিনের অবস্থা দেখে ও তদন্ত করে আইনি ব্যবস্থা এগিয়ে নিয়ে যাওয়া হবে।


আরও খবর