Logo
শিরোনাম

পঞ্চগড়ে জ্বালানি তেলে কারচুপি করায় পেট্রোল পাম্পকে জরিমানা

প্রকাশিত:শনিবার ০৩ সেপ্টেম্বর ২০২২ | হালনাগাদ:শুক্রবার ২৪ নভেম্বর ২০২৩ | ৮৯০জন দেখেছেন
Image

পঞ্চগড় প্রতিনিধি:

পঞ্চগড়ের বোদা উপজেলায় জ্বালানি তেলে কারচুপি করায় দায়ে এক পেট্রোল পাম্পকে ৩০ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর পঞ্চগড়।

শনিবার (৩ সেপ্টেম্বর) বিকেলে পঞ্চগড়ের বোদা উপজেলার চন্দনবাড়ী সাহাপুর এলাকায় অভিযান পরিচালনা করে জান্নাত ফিলিং স্টেশনকে এই জরিমানা করেন ভোক্তা অধিকারের পঞ্চগড় কার্যালয়ের সহকারী পরিচালক পরেশ চন্দ্র বর্মন।

অভিযান সূত্রে জানা যায়, ভোক্তাদের চাহিদা নিশ্চিত করতে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কর্তৃক নিয়মিত অভিযান পরিচালনা করা হচ্ছে। শনিবার বিকেলে বোদা উপজেলায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় চন্দনবাড়ী সাহাপুর এলাকায় জান্নাত ফিলিং স্টেশনে জ্বালানি তেল অকটেনের ওজন মাপতে গেলে ওজনে কম পাওয়া যায়। এসময় পাম্প কর্তৃপক্ষকে জ্বালানি তেলে কারচুপি করার অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

সহকারী পরিচালক পরেশ চন্দ্র বর্মন বলেন, জান্নাত ফিলিং স্টেশনকে ৩০ হাজার টাকা জরিমানাসহ সাকোয়া বাজারে মালিয়া ফার্মেসিকে ২ হাজার টাকা ও দুই ভাই চাল ঘরকে ৩ হাজার টাকাসহ মোট ৩৫ হাজার টাকা জরিমানা করা হয়। জনস্বার্থে অভিযান অব্যাহত থাকবে বলে এই কর্মকর্তা আরও জানান।


আরও খবর