Logo
শিরোনাম

পোশাক শ্রমিককে পিটিয়ে হত্যা

প্রকাশিত:মঙ্গলবার ০৮ নভেম্বর ২০২২ | হালনাগাদ:রবিবার ০৪ ডিসেম্বর ২০২২ | ২৮০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

গাজীপুরের শ্রীপুর উপজেলার রাজেন্দ্রপুর এলাকায় এক পোশাক শ্রমিককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। নিহত আল আমিন (২৬) ময়মনসিংহের গফরগাঁও উপজেলার বরইহাটি এলাকার মমতাজ মোড়লের ছেলে।পুলিশ ও নিহতের স্বজনদের মাধ্যমে জানা যায়, রাজেন্দ্রপুর সাতিয়াবাড়ি এলাকায় বাসা ভাড়া থেকে ডার্ট নামে পোশাক কারখানায় চাকরি করতেন আল আমিন।

সোমবার (৭ নভেম্বর) দিবাগত রাতে এক নারী সহকর্মী আল আমিনকে মোবাইল ফোনে ডেকে তার ভাড়া বাসায় নিয়ে যান। পরে সেখান থেকে কয়েকজন বখাটে তাকে পাশের বাগানে নিয়ে মারধর করেন। একপর্যায়ে এলাকাবাসী আল আমিনকে পড়ে থাকতে দেখে তার বোন রোজিনা খাতুনকে খবর দেন। পরে আল আমিনকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান জানান, এক নারী সহকর্মীর সঙ্গে আল আমিন পরকীয়ায় জড়িয়ে পড়েন। বিভিন্ন সময় তিনি ওই নারীর বাসায় যেতেন। আল আমিন বিবাহিত ও তার স্ত্রী সন্তান আছে জানতে পেরে ওই নারী সহকর্মী তাকে ওই বাসায় আসতে নিষেধ করেন।

সোমবার রাতে আল আমিন আবার ওই নারীর বাসায় যান। এ সময় ওই নারীর চিৎকার শুরু করলে এলাকাবাসী তাকে মারধর করে ছেড়ে দেন। পরে স্থানীয়রা তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান ওসি মনিরুজ্জামান।

নিউজ ট্যাগ: পিটিয়ে হত্যা

আরও খবর

গাজীপুরে আগুনে পুড়ল ৪০ ঘর

শুক্রবার ১৪ অক্টোবর ২০২২

জাল সনদে ১১ বছর শিক্ষকতা

বুধবার ২৮ সেপ্টেম্বর ২০২২




হাড্ডাহাড্ডি লড়াইয়ে প্রথমার্ধ গোলশূন্য উরুগুয়ে-পর্তুগাল ম্যাচ

প্রকাশিত:মঙ্গলবার ২৯ নভেম্বর ২০২২ | হালনাগাদ:রবিবার ০৪ ডিসেম্বর ২০২২ | ১৭জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

বেন্টানচুর নিজেকে দুর্ভাগা ভাবতেই পারেন। মাঝমাঠ থেকে একাই বল টেনে নিয়ে ডি-বক্সের ঠিক আগে তিনজন পর্তুগিজ ডিফেন্ডারকে কাটিয়ে যখন ভেতরে ঢোকেন তখন তার সামনে শুধু গোলরক্ষক। কিন্তু তাকেই তিনি পরাস্ত করতে পারেননি। গোলটি হলে হয়তো এবারের বিশ্বকাপের সেরা গোলের তকমা পেত। আর উরুগুয়েও এবারের বিশ্বকাপে প্রথম গোলের দেখা পেতো। কিন্তু তার ভাগ্যের মতো উরুগুয়ের ভাগ্যও বদলায়নি।

পর্তুগালের বিপক্ষে জমজমাট লড়াইয়ে প্রথমার্ধ গোলশূন্য অবস্থাতেই শেষ করে দুই দল।

বিস্তারিত আসছে


আরও খবর

রোনালদোকে টপকে গেলেন মেসি

রবিবার ০৪ ডিসেম্বর ২০২২




বিপিএলে আসছেন রিজওয়ান-আফ্রিদি, যে দলের হয়ে খেলবেন?

প্রকাশিত:বৃহস্পতিবার ১০ নভেম্বর ২০২২ | হালনাগাদ:রবিবার ০৪ ডিসেম্বর ২০২২ | ৮২জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) তারকার দেখা মিলবে কি না এ নিয়ে সংশয় ছিল অনেক। তবে সময়ের দুই সেরা পাকিস্তানী ক্রিকেটার শাহিন শাহ আফ্রিদি ও মোহাম্মদ রিজওয়ান যে আসছেন, এটা নিশ্চিত হয়েছে।

তারা দুজনই খেলবেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে। 

রিজওয়ানের আসার খবর দিয়ে কুমিল্লা তাদের ফেসবুক পেজে লিখেছে, পাকিস্তান দলের অন্যতম সেরা উইকেটরক্ষক ব্যাটার মোহাম্মদ রিজওয়ান। কিছুদিন আগেও টি-টোয়েন্টির র‌্যাঙ্কিংয়ের তিনি বিশ্বের এক নম্বর ব্যাটার ছিলেন। তার হার্ড হিটিং ব্যাটিং পাকিস্তানের সাম্প্রতিক সাফল্যে বিরাট অবদান রেখেছে এবং তিনি উইজডেনের ২০২১ সালের সেরা ক্রিকেটারের পুরস্কার জিতেছেন।

‘তিনি উচূঁমানের ও বিস্ফোরক প্রতিভার একজন খেলোয়াড়। বিপিএল ২০২৩-এর জন্য কুমিল্লা ভিক্টোরিয়ান্স মোহাম্মদ রিজওয়ানকেই প্রথম খেলোয়াড় হিসেবে দলে ভিড়িয়েছে। আমরা আপনাকে ভিক্টোরিয়ান পরিবারে স্বাগত জানাতে পেরে আনন্দিত!

বিপিএলে এর আগেও খেলেছেন রিজওয়ান। ২০১৭ সালে তিনি সিলেট সিক্সার্সের হয়ে মাঠে নেমেছিলেন। দুই ইনিংসে ব্যাট করে তিনি করেছিলেন মাত্র ৪২ রান। রিজওয়ানের পরই অন্য একটি পোস্টে শাহিন শাহ আফ্রিদির আসার খবর জানায় কুমিল্লা ভিক্টোরিয়ান্স।  


আরও খবর

রোনালদোকে টপকে গেলেন মেসি

রবিবার ০৪ ডিসেম্বর ২০২২




ডিআরইউর নতুন সভাপতি নোমানি, সম্পাদক সোহেল

প্রকাশিত:বুধবার ৩০ নভেম্বর ২০২২ | হালনাগাদ:শনিবার ০৩ ডিসেম্বর ২০২২ | ৪৪জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) কার্যনির্বাহী কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন মুরসালিন নোমানী এবং সাধারণ সম্পাদক হয়েছেন মঈনুল আহসান সোহেল।

রিপোর্টারদের সংগঠনটির কার্যনির্বাহী কমিটির নির্বাচন-২০২২ বুধবার রাজধানীর সেগুনবাগিচায় সংগঠনটির কার্যালয়ে অনুষ্ঠিত হয়। সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

দিনব্যাপী ভোট গ্রহণ শেষে সন্ধ্যায় এক বছর মেয়াদি এই কমিটির নির্বাচনের ফল ঘোষণা করেন নির্বাচন কমিশন।

এছাড়া সহসভাপতি হয়েছেন সহ-সভাপতি দীপু সারেয়ার, যুগ্ম সম্পাদক মইনুল হাসান, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম এবং নারী বিষয়ক সম্পাদক হয়েছেন মরিয়ম মনি সেঁজুতি, অর্থ সম্পাদক সাখাওয়াত হোসেন সুমন, দপ্তর সম্পাদক কাওসার আজম, প্রচার ও প্রকাশনা সম্পাদক কামাল উদ্দিন সুমন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তোফাজ্জল হোসেন রুবেল, আপ্যায়ন সম্পাদক নাইমুদ্দিন, কল্যাণ সম্পাদক মো. তানভীর আহমেদ নির্বাচিত হয়েছেন।

কার্যনিবাহী সদস্য হিসেবে সর্বাধিক ভোটে জয় পেয়েছেন মনির মিল্লাত। নির্বাচিত অন্য সদস্যরা হলেন, ইসমাইল হোসেন রাসেল, মহসিন ব্যাপারী, মোজাম্মেল হক তুহিন, কিরণ শেখ, আলী ইব্রাহিম।

এবারের নির্বাচনে ২০টি পদের বিপরীতে প্রার্থী হয়েছেন মোট ৪৩ জন। এতে অ্যাপ্যায়ন সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন মোহাম্মাদ নঈমুদ্দীন।

এছাড়া সহ-সভাপতি একটি পদের বিপরীতে দীপু সারোয়ার ৮২৩ ভোটে বিজয়ী হয়েছেন। এই পদে গ্যালমান শফি পেয়েছেন ৫৯১ ভোট।


আরও খবর



বরিশালে গণসমাবেশে যাবার পথেই বিএনপি কর্মীর মৃত্যু

প্রকাশিত:শনিবার ০৫ নভেম্বর ২০২২ | হালনাগাদ:রবিবার ০৪ ডিসেম্বর ২০২২ | ৫৯জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

বরিশালে বিএনপির গণসমাবেশে যাবার পথে ছগির খান (৩০) নামের এক বিএনপি কর্মীর মৃত্যু হয়েছে। শুক্রবার (৪ নভেম্বর) রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে। নলটোনা ইউনিয়নের মোস্তাকপুর বাজারে ইলেকট্রিক ও মোবাইল সার্ভিসিংয়ের ব্যবসা করতেন নিহত ছগির খান। ছগির খান স্থানীয়ভাবে বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন।

ছগিরের চাচা পলাশ খান জানান, বরগুনা সদর উপজেলার নলটোনা ইউনিয়নের বিষখালী নদীতে বরিশালগামী একটি ট্রলার থেকে আরেকটি ট্রলারে লাফ দিয়ে যাবার সময় আঘাতপ্রাপ্ত হয়। পরে তাকে আহত অবস্থায় বরগুনা জেনারেল হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে বরগুনা থানার ওসি আলি আহম্মেদ বলেন, প্রাথমিকভাবে দুর্ঘটনায় মৃত্যুর খবর জেনেছেন। কেউ লিখিত অভিযোগ করলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


আরও খবর



চীনের সঙ্গে নতুন কোনো স্নায়ুযুদ্ধ চায় না যুক্তরাষ্ট্র : বাইডেন

প্রকাশিত:মঙ্গলবার ১৫ নভেম্বর ২০২২ | হালনাগাদ:শুক্রবার ০২ ডিসেম্বর 2০২2 | ৩৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন বলেছেন, তিনি চীনের সঙ্গে তুমুল প্রতিযোগিতা চান; কিন্তু কোনো সংঘাত আশা করেন না। বেইজিংয়ের সঙ্গে নতুন করে স্নায়ুযুদ্ধেও জড়াতে চায় না ওয়াশিংটন। জো বাইডেন আরও বলেন, তিনি বিশ্বাস করেন না যে, চীন তাইওয়ান আক্রমণ করবে। খবর বিবিসির।

জি২০ সম্মেলনে যোগ দিতে ইন্দোনেশিয়ার বালিতে অবস্থানরত যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট জো বাইডেন ও চীনের প্রেসিডেন্ট শি জিনপিং সোমবার শীর্ষ বৈঠকে মিলিত হন। দুই পরাশক্তির সম্পর্কের টানাপোড়েনের মধ্যে দীর্ঘ তিন ঘণ্টার বৈঠকের আগে তাঁরা করমর্দন করেন। তাঁদের এ বৈঠককে কোনো কোনো গণমাধ্যম ঐতিহাসিক বলে মন্তব্য করেছে।

বাইডেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট হওয়ার পর জিনপিংয়ের সঙ্গে এটিই তাঁর প্রথম মুখোমুখি সাক্ষাৎ। তবে ২০২১ সালের জানুয়ারিতে বাইডেন শপথ গ্রহণের পর দুই নেতার মধ্যে পাঁচবার ফোনে বা ভিডিওতে কথা হয়েছে।

তাঁদের সর্বশেষ দেখা হয়েছিল যখন বারাক ওবামা যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট এবং বাইডেন ভাইস প্রেসিডেন্ট ছিলেন। সে সময় পর্যন্ত তাঁদের মধ্যে সদ্ভাব ছিল।

বালির বিলাসবহুল হোটেল মুলিয়ার বলরুমে সারি করে রাখা চীন ও যুক্তরাষ্ট্রের পতাকার সামনে এই দুই নেতা হাসিমুখে করমর্দন করেন। দুজনই এ সময় দুজনের প্রতি খুবই আন্তরিক আচরণ করেন।

জিনপিংয়ের পিঠে হাত রেখে বাইডেন বলেন, আপনার সাক্ষাৎ পাওয়া সত্যিই দারুণ।’ পরে সাংবাদিকদের সামনে কথা বলেন বাইডেন। সেখানে তিনি চীনের সঙ্গে ব্যক্তিগত এবং সরকারি উভয় পর্যায়ে যোগাযোগের রাস্তা সবসময় খোলা রাখারও প্রতিশ্রুতি দেন।

মার্কিন নেতা জলবায়ু পরিবর্তন এবং খাদ্য নিরাপত্তাহীনতাকে সমস্যা হিসেবে উল্লেখ করে আরও বলেন, বিশ্ব আশা করছে, দুই দেশ এই সমস্যার সমাধান করবে।


আরও খবর