Logo
শিরোনাম

পরিচালক ‘কাট’ বলার পরও থামেনি রণবীর-দীপিকার চুম্বন

প্রকাশিত:বৃহস্পতিবার ১২ মে ২০২২ | হালনাগাদ:শনিবার ২১ মে ২০২২ | ৬৪জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

বর্তমানে তারা স্বামী-স্ত্রী। এর আগে ছিলেন প্রেমিক-প্রেমিকা। সেই প্রেমের সূচনা হয়েছিল একসঙ্গে সিনেমা করতে গিয়ে। যেটার নাম রামলীলা’। হ্যাঁ, বলছি বলিউড তারকা রণবীর সিং ও দীপিকা পাডুকোনের কথা।

সঞ্জয়লীলা বানসালি পরিচালিত জনপ্রিয় সিনেমা রামলীলা’য় প্রথমবারের মতো জুটিবদ্ধ হয়েছিলেন রণবীর-দীপিকা। এতে কয়েকটি ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেন তারা। সেটাই তাদের মধ্যে ভালোবাসা, টান সৃষ্টি করেছে বলে শোনা যায়।

ওই সিনেমার জনপ্রিয় একটি গান হলো আঙ্গ লাগা দে’। এর দৃশ্যে রণবীর-দীপিকাকে গভীর চুম্বন করতে দেখা যায়। এই দৃশ্যের শুটিংয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন তারা। পরিচালক কাট বলার পরও থামেননি রণবীর-দীপিকা। চুমু খেতেই থাকেন বিরামহীনভাবে।

সম্প্রতি জয়েশভাই জোরদার’ সিনেমার প্রচারণায় এক সাক্ষাৎকারে অংশ নেন রণবীর। সেখানেই অকপটে জানালেন ওই ঘটনা। রণবীর বক্তব্য, ‘‘কোনও কোনও দৃশ্যে আপনি এমনই ঘোরে চলে যাবেন যে, আচমকা সেই চরিত্র থেকে বেরোনো সম্ভব নয়। তেমনটাই ঘটেছিল সেখানে। আমরা কাট’ শুনতে পাইনি। বা পেলেও একে অপরকে চুমু খাওয়া থামাতে পারিনি।’’

শুধু তাই নয়, ছোট একটি দুর্ঘটনাও ঘটেছিল ওই শুটিংয়ের সময়। দোতলার একটি ঘরে দৃশ্যায়ন চলছিল। তাদের পাশেই ছিল একটি লম্বা জানালা। এমন সময় আচমকা নিচ থেকে জানালার কাচ ভেঙে তাদের বিছানায় পড়ে। এরপরও থামেননি রণবীর-দীপিকা। চুম্বনেই মত্ত থাকেন। ২০১৩ সালে মুক্তি পেয়েছিল ‘রামলীলা’ সিনেমাটি। এরপর রণবীর ও দীপিকার প্রেমের গল্প এগোতে থাকে। ২০১৮ সালে তারা বিয়ে করেন। এখন সুখেই চলছে তাদের সংসার।


আরও খবর



ঈদ উপলক্ষে বাড়তি নিরাপত্তা জাতীয় চিড়িয়াখানায়

প্রকাশিত:সোমবার ০২ মে 2০২2 | হালনাগাদ:বৃহস্পতিবার ১৯ মে ২০২২ | ৫৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

ঈদুল ফিতরের ছুটিতে বিনোদন কেন্দ্রগুলোতে নেওয়া হয়েছে নানা ধরনের ব্যবস্থা। সংশ্লিষ্টরা বলছেন, চিড়িয়াখানায় অপ্রীতিকর ঘটনা এড়াতে বাড়ানো হয়েছে নিরাপত্তা ব্যবস্থা। 

সোমবার দুপুরে জাতীয় চিড়িয়াখানার কিউরেটর (ভারপ্রাপ্ত পরিচালক) মো. মজিবুর রহমান গণমাধ্যমকে জানান, এবারের ঈদে দর্শনার্থী বেশি আসবে চিড়িয়াখানায়। বিষয়টি মাথায় রেখে দর্শনার্থীদের নিরাপত্তার বিষয়ে অগ্রাধিকার দেওয়া হচ্ছে। এজন্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে জানানো হয়েছে। চিড়িয়াখানায় টহলে থাকবে পুলিশ ও র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। ঈদকে সামনে রেখে চিড়িয়াখানায় চিন্তায় পকেটমার ও ইভটিজিংয়ের ঘটনা এড়াতে ২৮টি স্থানে লাগানো আছে সিসি ক্যামেরা। সার্বক্ষণিক মনিটরিং করা হবে।

তিনি বলেন, গরমে প্রাণীগুলোর পানিশূন্যতা এড়াতে ইলেক্ট্রোলাইয়ের ব্যবস্থা করা হয়েছে। রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াতে ও স্ট্রেস বা চাপ কমাতে ভিটামিন সি'র ব্যবস্থা করা হয়েছে। প্রাণীগুলোর জন্য চৌবাচ্চায় পানি দিয়ে গোসলের ব্যবস্থা করা হয়েছে। এবারের গরমের মৌসুমে এখন পর্যন্ত চিড়িয়াখানার কোনো পশু-পাখির কোন সমস্যা হয়নি। ঈদে চিড়িয়াখানা খোলা থাকছে সকাল ৯টা থেকে বিকেল ৬টা পর্যন্ত।


আরও খবর



চিংড়ির পাকোড়া তৈরির রেসিপি

প্রকাশিত:রবিবার ১৫ মে ২০২২ | হালনাগাদ:শুক্রবার ২০ মে ২০22 | ৩৯জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

বিকেলের নাস্তায় ঝটপট কিছু খেতে চাইলে তৈরি করতে পারেন চিংড়ি পাকোড়া। এটি রাখতে পারেন ঘরোয়া আড্ডায় কিংবা অতিথি আপ্যায়নে। ঝাল ঝাল এই পাকোড়া কিন্তু শিশুরাও খেতে পছন্দ করে। এটি তৈরির জন্য বাড়তি কিছুর প্রয়োজন পড়বে না, বাড়িতে থাকা নানা উপকরণে সহজেই তৈরি করতে পারবেন চিংড়ি পাকোড়া। চলুন জেনে নেওয়া যাক রেসিপি-

তৈরি করতে যা লাগবে: চিংড়ি কুচি- ১ কাপ, চিকেন কুচি- ১ কাপ, পেঁয়াজ কুচি- ১ কাপ, ডিম- ১টি, ময়দা- ১ কাপ, আদা বাটা- আধা চা চামচ, মরিচের গুঁড়া- আধা চা চামচ, জিরা বাটা- আধা চা চামচ, রসুন বাটা- আধা চা চামচ, লবণ- পরিমাণমতো, টেস্টিং সল্ট- স্বাদমতো, গোলমরিচের গুঁড়া- আধা চা চামচ, তেল- পরিমাণমতো।

যেভাবে তৈরি করবেন: একটি পাত্রে চিংড়ি কুচি, চিকেন কুচি, পেঁয়াজ কুচি, আদা বাটা, রসুন বাটা, মরিচের গুঁড়া, জিরা বাটা, লবণ, টেস্টিং সল্ট, গোলমরিচের গুঁড়া, ডিম ও ময়দা মাখিয়ে রেখে দিন আধা ঘণ্টার মতো। এরপর চুলায় ফ্রাইপ্যান বসিয়ে তাতে তেল দিয়ে গরম করে নিন। তেল গরম হলে তাতে মিশ্রণ থেকে পাকোড়া আকৃতিতে ছাড়ুন। সোনালি করে ভেজে তুলুন। পছন্দের সস বা চাটনি দিয়ে পরিবেশন করুন।

নিউজ ট্যাগ: চিংড়ি পাকোড়া

আরও খবর



টাঙ্গাইলে ট্রেনের ধাক্কায় অটোরিকশার এক যাত্রী নিহত

প্রকাশিত:শনিবার ১৪ মে ২০২২ | হালনাগাদ:শনিবার ২১ মে ২০২২ | ৭৬জন দেখেছেন

Image

টাঙ্গাইল প্রতিনিধি:

টাঙ্গাইলের গোপালপুরের হেমনগর রেল স্টেশনের কাছে ভোলারপাড়া অরক্ষিত রেলক্রসিং এ ট্রেনের সাথে অটোরিকশার ধাক্কা লাগলে অটোতে থাকা খালেক (৫০) নামের এক যাত্রী নিহত হয়েছে। এঘটনায় অটোরিকশার চালক সহ গুরুতর আহত হয়েছেন আরো দুইজন।

শনিবার (১৪ মে) সন্ধ্যায় গোপালপুরের হেমনগর রেল স্টেশনের কাছে ভোলারপাড়া অরক্ষিত রেলক্রসিং এ ট্রেনের সাথে অটোরিকশার এদুর্ঘটনা ঘটে।

নিতহ আব্দুল খালেক উপজেলা লুটুরচর গ্রামে বসবাস করতেন। বর্তমানে তিনি মধুপুরে থাকতেন। নিহত খালেক কোহিনুর কোম্পানিতে চাকরি করতেন। এঘটনায় গুরুত্ব আহত হয়েছেন উপজেলা খামার পাড়া গ্রামের অবসরপ্রাপ্ত নান্নু মাষ্টার। আহত অটোচালকের নাম পরিচয় জানাযায়নি। তবে তিনি গোপালপুরে থাকে বলে জানাযায়।

এলাকাবাসী জানান, বেটারি চালিত অটোরিকশাটি রেলক্রসিং পাড় হওয়ার সময় বঙ্গবন্ধু সেতু পূর্ব রেল স্টেশন থেকে ছেড়ে আসা সরিষাবাড়িগ্রামী লোকাল ট্রেনের সাথে ধাক্কা লাগে। এসময় গুরুতর আহত অবস্থায় আব্দুল খালেককে হেমনগর হক ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আহতদেরকে চিকিৎসার জন্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়েছে।

এবিষয়ে গোপালপুর থানা অফিসার ইনচার্জ মোঃ মোশারফ হোসেনে বলেন, উপজেলার হেমনগরের ভোলারপাড়া রেলক্রসিং এ অটোরিকশা পাড় হওয়ার সময় বঙ্গবন্ধু সেতু পূর্ব থেকে ছেড়ে আসা সরিষাবাড়িগ্রামী ট্রেনের সাথে ধাক্কা লাগলে অটোরিকশার এক যাত্রী নিহত হয়। এঘটনায় আহত হয়েছে আরো দুইজন।


আরও খবর



যুক্তরাষ্ট্রে স্বর্ণ রফতানি বাড়িয়েছে সুইজারল্যান্ড

প্রকাশিত:রবিবার ০১ মে ২০২২ | হালনাগাদ:শনিবার ২১ মে ২০২২ | ৭২জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

যুক্তরাষ্ট্রে স্বর্ণ রফতানি বাড়িয়েছে সুইজারল্যান্ড। মূলত বিনিয়োগ খাতে মূল্যবান ধাতুটির চাহিদা বাড়ায় রফতানিতে প্রবৃদ্ধি এসেছে। রাশিয়া ও ইউক্রেনের মধ্যে দীর্ঘ সময় ধরে যুদ্ধ পুঁজিবাজারে বিনিয়োগকারীদের মাঝে ভীতির সঞ্চার করেছে। বৈশ্বিক অর্থনীতিতে ধস নামার হুমকি থাকায় যুক্তরাষ্ট্রের ব্যবসায়ীরা এতে বিনিয়োগ বাড়াচ্ছেন। এছাড়া এটির মজুদও বাড়ানো হচ্ছে।

সম্প্রতি সুইস শুল্ক বিভাগ এক প্রতিবেদনে জানায়, গত মাসে যুক্তরাষ্ট্রের বাজারে দুই বছরের মধ্যে সর্বাধিক স্বর্ণ রফতানি করেছে সুইজারল্যান্ড। এর বাইরে ব্রিটেনেও রফতানি বাড়ানো হয়েছে। যুক্তরাষ্ট্রের মতো দেশটিও স্বর্ণ বিনিয়োগ ও বাণিজ্যে অন্যতম কেন্দ্র হিসেবে পরিচিত। তবে বিশ্বের শীর্ষ ব্যবহারকারী দেশ চীন ও ভারতে ধাতুটির রফতানি লক্ষণীয় মাত্রায় কমেছে।

স্বর্ণ পরিবহন ও পরিশোধনের জন্য সুইজারল্যান্ড বিশ্বের অন্যতম কেন্দ্র। বিশ্ব অর্থনীতি ও রাজনীতিতে অচলাবস্থা দেখা দিলে ধাতুটি নিরাপদ বিনিয়োগের মাধ্যম হিসেবে বিবেচিত হয়। ওয়ার্ল্ড গোল্ড কাউন্সিল (ডব্লিউজিসি) জানায়, গত মাসে এক্সচেঞ্জ ট্রেডেড ফান্ডে (ইটিএফ) ১ হাজার ৫০০ কোটি ডলার মূল্যের ১৮৫ টন স্বর্ণ মজুদ ছিল। ২০২০ সালের জুলাইয়ের পর এটিই সর্বোচ্চ মজুদ। এদিকে বিনিয়োগ খাতে ঊর্ধ্বমুখী চাহিদা ফেব্রুয়ারি ও মার্চে স্বর্ণের দাম বাড়িয়েছে।

তথ্য বলছে, গত মাসে চীনের মূল ভূখণ্ড ও হংকংয়ে স্বর্ণ রফতানি কমে এক বছরের সর্বনিম্নে নেমেছে। তবে ব্রিটেনে রফতানির পরিমাণ এক বছরের সর্বোচ্চে আরোহণ করেছে। সর্বশেষ প্রতি আউন্স স্বর্ণ ১ হাজার ৯০০ ডলারে লেনদেন হচ্ছে।


আরও খবর



ইমামের বেতন তোলা নিয়ে মসজিদে সংঘর্ষ, নিহত ১

প্রকাশিত:শনিবার ২৩ এপ্রিল ২০২২ | হালনাগাদ:বৃহস্পতিবার ১৯ মে ২০২২ | ৯২জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলায় তারাবীর নামাজ পড়ানোর জন্য নিযুক্ত ইমামের বেতনের টাকা তোলা নিয়ে দুপক্ষের মধ্যে সংঘর্ষে বাবুল হোসেন (৪২) নামে এক দিনমজুর নিহত হয়েছেন। এ ঘটনায় শিশুসহ অন্তত ১৫ জন আহত হয়েছেন। শুক্রবার (২২ এপ্রিল) বিকেলে উপজেলার তেয়াশিয়া গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহত বাবুল হোসেন তেয়াশিয়া গ্রামের মৃত ছাত্তার আলীর ছেলে। তিনি পেশায় তাঁত শ্রমিক ছিলেন।

আহতদের মধ্যে মুছা প্রামানিক (৫০), বাবু মুন্সী (৩২), সিয়াম (১৪), ইয়াকুব (৩২), সাবানা বেগমকে (৪৫) সিরাজগঞ্জ ২৫০ শয্যার বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতের ভাতিজা মনিরুল ইসলাম ও স্থানীয় যুবক ইউসুফ জানান, তেয়াশিয়া গ্রামের ইউপি সদস্য আব্দুল মালেক গ্রুপের সঙ্গে একই গ্রামের মুছা প্রামাণিক গ্রুপের মধ্যে পূর্ব থেকেই বিরোধ চলে আসছিল।

শুক্রবার তারাবির নামাজ পড়ানোর পর মসজিদের ইমামের টাকা তোলা নিয়ে দুপক্ষের কথা কাটাকাটি হয়। এর এক পর্যায়ে মসজিদের মধ্যেই উভয়পক্ষের সংঘর্ষ বেধে যায়। এসময় হামলায় আটজন আহত হন। আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নেয়ার পথে মারা যান বাবুল হোসেন।

সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের মেডিকেল অফিসার ডা. মো. শামীমুল ইসলাম জানান, নিহত বাবুল হোসেনের মাথায় ধারালো কিছু দিয়ে আঘাত করা হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে হাসপাতালে আনার আগেই বাবুল হোসেন মারা যান। বাকিদের চিকিৎসা চলছে। তবে আহতদের মধ্যে তিনজনের অবস্থা আশংকাজনক বলে জানান তিনি।

বেলকুচি থানার পরিদর্শক (তদন্ত) আসলাম হোসেন বলেন, দুপক্ষের পূর্ব বিরোধ থেকেই মসজিদের ভেতরে সংঘর্ষের সূত্রপাত হয়েছে। সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। নিহত যুবকের মরদেহ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ ব্যাপরে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


আরও খবর