Logo
শিরোনাম

পরিচালকের বাধ্য মেয়ে

প্রকাশিত:বুধবার ১৯ অক্টোবর ২০২২ | হালনাগাদ:রবিবার ১২ নভেম্বর ২০২৩ | ৫৪৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

সদ্য শেষ হওয়া ল্যাকমে ফ্যাশন উইকের র‍্যাম্পে ঝড় তুলেছিলেন বলিউড নায়িকা অনন্যা পান্ডে। আগামী ছবি খো গায়ে হাম কাহা নিয়ে এখন তিনি ব্যস্ত। মুম্বাইয়ের তিন বন্ধুর কাহিনি নিয়ে তৈরি নবীন পরিচালক অর্জুন ভ্যারিয়ান সিংয়ের এই ছবিতে অনন্যার সঙ্গে আছেন সিদ্ধান্ত চতুর্বেদী আর আদর্শ গৌরব।

ছবিটি সম্পর্কে অনন্যা বলেছেন, মনে হচ্ছে এই ছবিতে কেউ আমার জীবনের কথা তুলে ধরেছে। আমার বয়সী যে কারও জন্য ছবিটি অত্যন্ত প্রাসঙ্গিক। কারণ, এই ছবিতে সোশ্যাল মিডিয়ার দিকটি দেখানো হয়েছে। যার মধ্যে আমরা কমবেশি সবাই গেছি। এই ছবিতে এমন অনেক দৃশ্য আছে, যা দেখতে দেখতে মনে হবে আপনার সঙ্গেও এ রকম ঘটেছে। মনে হবে যে আপনার জীবনের কথা এখানে দেখানো হচ্ছে। দর্শকদের অনুভূতি হবে যে এটা একদমই বাস্তব।

এই ছবির অভিজ্ঞতা আমি খো গায়ে হাম কাহা ছবির ক্ষেত্রে লাগিয়েছি। ক্যারিয়ারের শুরু থেকেই আমি পুরোপুরি পরিচালকের বাধ্য মেয়ে। পরিচালকদের সঙ্গে সময় কাটাতে আমি ভালোবাসি। একটি দৃশ্য ঘিরে যে চিন্তাভাবনা তাঁরা করেন, আমি সেভাবে চলতেই ভালোবাসি। অভিনয়ের ক্ষেত্রে এটা দারুণ কাজ দেয়।

গহেরাইয়া তাঁর ক্যারিয়ারের পথ বদলে দিয়েছে, এমন মন্তব্য করে অনন্যা বলেন, আমার ওপর শকুনের আস্থা ছিল। আমার অভিনেতাসত্তা খুঁজে বের করতে শকুন আমায় সাহায্য করেছিল। আমি ওই ছবির ভ্রমণের সময় অনেক কিছু শিখেছি। নিজের মধ্যে বদল এখন আমি দেখতে পাই। আমি সত্যি ভাগ্যবতী যে নির্মাতারা আমাকে ছবির মূল চরিত্রের জন্য বেছে নিয়েছেন। একজন অভিনয়শিল্পী অনেক বেশিসংখ্যক মানুষের কাছে পৌঁছাতে চান। আমিও তাই চাই। আর সঞ্জয় লীলা বানসালির ছবিতে কাজ করা আমার ইচ্ছের তালিকায় আছে।

নিউজ ট্যাগ: অনন্যা পান্ডে

আরও খবর