Logo
শিরোনাম

পুলিশের ধাওয়ায় মোটরসাইকেলকে ট্রাকের চাপা, ব্যবসায়ীর মৃত্যু

প্রকাশিত:মঙ্গলবার ১৪ ফেব্রুয়ারী ২০২৩ | হালনাগাদ:শনিবার ২৫ নভেম্বর ২০২৩ | ৯২০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

সিলেটে হাইওয়ে পুলিশের ধাওয়ায় দুর্ঘটনা কবলিত হয়ে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। এ ঘটনার জেরে হাইওয়ে পুলিশের এক কর্মকর্তাকে মারপিট করে আহত করেছে বিক্ষুব্ধ জনতা। মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৫টায় ওসমানীনগর উপজেলার দয়ামীর নামক স্থানে সিলেট-ঢাকা রোডে এ ঘটনা ঘটে। 

স্থানীয় সূত্র জানায়, ঘটনার সময় একটি কাভার্ড ভ্যানকে ধাওয়া করে হাইওয়ে পুলিশ। এসময় কাভার্ডভ্যানচাপায় মোটরসাইকেল আরোহী এক ব্যবসায়ীর মৃত্যু হয়। 

নিহত ব্যবসায়ী এমদাদ আহমদ ওসমানীনগর উপজেলার কুরুয়া সোয়ারগাঁ গ্রামের সোহরাব আলীর ছেলে।

এ ঘটনাকে জেরে স্থানীয় জনতা দেশীয় অস্ত্র, লাঠিসোটা নিয়ে সড়ক অবরোধ করে। 

স্থানীয়দের অভিযোগ, হাইওয়ে পুলিশের হয়রানি থেকে বাঁচতে পুলিশী ধাওয়া খেয়ে কাভার্ডভ্যান চালক বেপরোয়া গতিতে চালিয়ে মোটরসাইকেল ব্যবসায়ীকে চাপা দেয়।

বিক্ষুব্ধ জনতা হাইওয়ে পুলিশের ওপর হামলা করে। এতে তামাবিল জোনের এসআই (নিরস্ত্র) মো. আব্দুল করিমকে পিটিয়ে গুরুতর আহত করা হয়। 

খবর পেয়ে ওসমানীনগর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহত এসআই আব্দুল করিমকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। 

ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) জাহিদ হোসেন এ তথ্য নিশ্চিত করে বলেন, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। জনতার হাতে আহত পুলিশ সদস্যকেও চিকিৎসার জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।  


আরও খবর