Logo
শিরোনাম

পুরোনো টুইট আর্কাইভ করবেন যেভাবে

প্রকাশিত:রবিবার ০৪ ডিসেম্বর ২০২২ | হালনাগাদ:শুক্রবার ২৪ নভেম্বর ২০২৩ | ৬৮০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

ইলন মাস্কের হাতে যাওয়ার পর থেকে একের পর এক পরিবর্তন আসছে টুইটারে। বিশ্বের অন্যতম জনপ্রিয় সোশ্যাল মিডিয়া টুইটার যেন ঢেলে সাজাচ্ছেন মনের মতো করে। তবে এতো সব পরিবর্তনের সঙ্গে সঙ্গে সমালোচনাও যেন পিছু ছাড়ছে না টুইটারের। অনেকের তথ্য চুরি, যখন তখন অ্যাকাউন্ট উধাও, নিত্যদিনের ঘটনা টুইটারের।

যাদের অ্যাকাউন্ট হঠাৎ করেই বন্ধ করে দেওয়া হচ্ছে তারা বিভিন্ন সমস্যার মধ্যে পড়েছেন। চাইলে নিজেদের করা টুইটের কপি ডাউনলোড করে রাখতে পারেন। খুব সহজেই টুইট আর্কাইভ করে রাখা যায়।

অ্যান্ড্রয়েড ফোন থেকে টুইটার আর্কাইভ করার উপায়: এজন্য প্রথমে নিজের অ্যান্ড্রয়েড ফোনের টুইটার অ্যাপ ওপেন করুন। এরপর সেটিং অ্যান্ড প্রিভেসি অপশনে গিয়ে নিজের অ্যাকাউন্ট খুলুন। ডাউনলোড অন আর্কাইভ অপশন ক্লিক করুন। এবার একটি নতুন ব্রাউজার উইন্ডো খুলে যাবে। সেখানে আপনার টুইটার অ্যাকাউন্ট সাইন-ইন করুন। এখন রিকোয়েস্ট আর্কাইভে ক্লিক করুন।

এখন অপেক্ষা করুন ২৪ ঘণ্টা। টুইটারের পক্ষ থেকে জানানো হয়েছে যে, এক্ষেত্রে ব্যহারকারীদের ডেটা ডাউনলোড হওয়ার জন্য ২৪ ঘণ্টা সময় লাগবে। এসময়ের মধ্যেই ব্যবহারকারীর ডেটা তৈরি করা হবে। এরপর সেই ডেটা ডাউনলোড করার জন্য তৈরি হয়ে গেলে টুইটারের পক্ষ থেকে ব্যবহারকারীদের অ্যাপে নোটিফিকেশন পাঠানো হবে।

নিউজ ট্যাগ: ইলন মাস্ক

আরও খবর

কমেছে রোলেক্স ও প্যাটেক ফিলিপ ঘড়ির দাম

বুধবার ২২ ফেব্রুয়ারী ২০২৩