Logo
শিরোনাম

পুঠিয়া মেয়রের বিরুদ্ধে এবার কলেজছাত্রীর ধর্ষণ মামলা

প্রকাশিত:সোমবার ০৫ সেপ্টেম্বর ২০২২ | হালনাগাদ:মঙ্গলবার ১৪ নভেম্বর ২০২৩ | ৯৯৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

রাজশাহীর পুঠিয়া পৌরসভার মেয়র আল মামুন খানের বিরুদ্ধে এবার এক কলেজছাত্রী ধর্ষণ মামলা করেছেন। সোমবার (৫ সেপ্টেম্বর) সকালে ছাত্রী নিজে বাদী পুঠিয়া থানায় মামলাটি করেন।

ভুক্তভোগী ছাত্রী বলেন, এক বছর আগে পৌরসভায় একটি চাকরির জন্য মেয়রের কাছে গিয়েছিলাম। তিনি চাকরির প্রলোভনে আমাকে ধর্ষণ করতেন। একপর্যায়ে এ অনৈতিক কাজে রাজি না হওয়ায় তিনি আমাকে বিয়ের প্রলোভনে আরও কয়েকবার ধর্ষণ করেন। সম্প্রতি মেয়র আর আমাকে চাকরি দেবে না ও বিয়ে করবে না বলে জানিয়ে দেন। বিষয়টি প্রতিবাদ করায় তার লোকজন আমাকে প্রাণনাশের হুমকি দেয়। যে কারণে মেয়রের বিরুদ্ধে থানায় মামলা করি।

এ বিষয়ে পৌর মেয়র আল মামুন খানের মোবাইল ফোনে একাধিকবার কল দিলেও তিনি রিসিভ করেননি। কার্যালয়ে গিয়েও তাকে পাওয়া যায়নি।

পুঠিয়া থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল বারী বলেন, কাল রাতে এক কলেজছাত্রী মেয়র আল মামুন খানের বিরুদ্ধে থানায় অভিযোগ দেয়। সোমবার সকালে মামলাভুক্ত করা হয়েছে। একই সঙ্গে ওই ছাত্রীকে স্বাস্থ্য পরীক্ষা জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে। মামলার পর থেকে মেয়রকে গ্রেফতারের চেষ্টা চলছে। তবে মেয়র পলাতক রয়েছেন।


আরও খবর