Logo
শিরোনাম

পুতিনের যন্ত্রণাদায়ক মৃত্যু কামনা ম্যানসিটি ফুটবলারের

প্রকাশিত:শুক্রবার ২৫ ফেব্রুয়ারী ২০২২ | হালনাগাদ:শনিবার ২৫ নভেম্বর ২০২৩ | ১১৭৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

ইউক্রেনে বিশেষ সামরিক অভিযানের ঘোষণা দিয়ে আজ হামলা চালিয়েছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন। তাঁর এই ঘোষণার মাধ্যমে ইউক্রেনের বিচ্ছিন্নতাবাদীদের নিয়ন্ত্রণাধীন দোনেৎস্ক ও লুহানস্ক অঞ্চলকে স্বাধীন ভূখণ্ডের স্বীকৃতি দিয়েছে রাশিয়া।

ডনবাস নামে পরিচিত এই অঞ্চলে পুতিনের হামলায় সাতজন নিহত হওয়ার খবর নিশ্চিত করেছে ইউক্রেনের পুলিশ। ইউক্রেনে রুশ হামলা শুরুর পর থেকে এখন পর্যন্ত দেশটির ৪০ নাগরিক নিহত হয়েছেন।

নিজ দেশে অন্য দেশের এমন আগ্রাসন ভালোভাবে নিতে পারেননি ইউক্রেনের ক্রীড়াবিদেরা। সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেদের মতামত জানাচ্ছেন বিশ্ব ক্রীড়াঙ্গনে পরিচিত তারকারা।

২০০৪ ব্যালন ডিঅর জয়ী আন্দ্রেই শেভচেঙ্কো, টেনিস তারকা এলিনা সভিতোলিনার মতো আশঙ্কার কথা জানিয়েছেন ম্যানচেস্টার সিটির ইউক্রেনিয়ান ডিফেন্ডার ওলেক্সান্দার জিনচেঙ্কোও। নিজের আবেগ নিয়ন্ত্রণ করতে না পেরে পুতিনের মৃত্যু কামনা করেছেন তিনি। ইনস্টাগ্রাম স্টোরিতে পুতিনের ছবি দিয়ে ২৫ বছর বয়সী জিনচেঙ্কো লিখেছেন, দানব, সবচেয়ে যন্ত্রণাদায়ক মৃত্যু হবে তোর।

অবশ্য কিছুক্ষণ পরেই সে পোস্ট উধাও হয়ে যায়। জিনচেঙ্কোর দাবি, ইনস্টাগ্রামই নাকি মুছে দিয়েছে সেই পোস্ট!

পুতিনকে পাল্টা জবাব দেওয়ার দাবি করেছে ইউক্রেনও। রাশিয়ার ছয়টি বিমান ও একটি হেলিকপ্টার ভূপাতিত করা হয়েছে বলে জানিয়েছেন ইউক্রেনের প্রেসিডেন্ট ভলোদিমির জেলেনস্কির প্রশাসনিক সহকারী ওলেকসি আরেস্টোভিচ।


আরও খবর