Logo
শিরোনাম

পূর্ব শত্রুতার জেরে প্রকাশ্যে স্কুলছাত্র খুন

প্রকাশিত:বৃহস্পতিবার ২৭ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:মঙ্গলবার ২১ নভেম্বর ২০২৩ | ১১৮০জন দেখেছেন
Image

কুষ্টিয়ার কুমারখালী উপজেলায় পূর্ব শত্রুতার জের ধরে দশম শ্রেণির এক ছাত্র খুন হয়েছে। বুধবার সন্ধ্যায় উপজেলার শিলাইদহ ইউনিয়নের খোরশেদপুর বাজারে প্রকাশ্যে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত ছাত্র শিলাইদহ ইউনিয়নের কসবা গ্রামের হোসেন আলী প্রামাণিকের ছেলে দিদার হোসেন (১৭)। সে খোরশেদ মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

প্রত্যক্ষদর্শী নিহতের মামাতো ভাই ফারুক হোসেন জানান, সন্ধ্যার দিকে খোরশেদপুর বাজারে সে ও দিদার পৌঁছালে কাঠমিস্ত্রি বাবু ও মিজানের সঙ্গে বাগবিতণ্ডা হয়। এ সময় মিজান কাঠ কাটার বাটল দিয়ে দিদারের বুকে আঘাত করে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

তিনি আরও জানান, গত এক মাস আগে দিদারের মামাতো ভাই মোস্তাফিজ চাকরি থেকে ছুটিতে কুমারখালী গ্রামের বাড়িতে এলে মিজান ও বাবুর সঙ্গে তার গোণ্ডগোল হয়। এ ঘটনায় দুই ভাই মোস্তাফিজকে দেশীয় অস্ত্র দিয়ে হামলা করলে সে মারাত্মক আহত হয়। সেই সময় মারপিটের ঘটনায় বাবু ও মিজানের বিরুদ্ধে মামলা হয়।

এ বিষয়ে কুমারখালী থানার ওসি (তদন্ত) আকিবুল ইসলাম জানান, পূর্ব শত্রুতার জেরে দশম শ্রেণির এক ছাত্রকে হত্যা করা হয়েছে। লাশ উদ্ধার করে বৃহস্পতিবার সকালে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনায় এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।


আরও খবর