Logo
শিরোনাম

রাবি ক্যাম্পাস থেকে পুলিশ বাহিনী বের করে দিলেন শিক্ষার্থীরা

প্রকাশিত:বুধবার ০২ ফেব্রুয়ারী 2০২2 | হালনাগাদ:বুধবার ১৫ নভেম্বর ২০২৩ | ১৩৬৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ক্যাম্পাসের অভ্যন্তরে ট্রাক ও মোটর সাইকেলের সংঘর্ষে এক শিক্ষার্থী নিহতের ঘটনায় বিক্ষুব্ধ শিক্ষার্থীরা আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী পুলিশকে ক্যাম্পাস থেকে বের করে দিয়েছে।

মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) রাত ১১টার দিকে বিশ্ববিদ্যালয় উপাচার্যের বাসভবনের সামনে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী পুলিশের শতাধিক সদস্য জড়ো হলে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা তাদেরকে পিছু হটতে বাধ্য করান।

এসময় বিক্ষুব্ধ শিক্ষার্থীরা বলেন, যে পুলিশ আমাদের নিরাপত্তা দিতে পারে না, ক্যাম্পাসে সেই পুলিশের দরকার নাই। আমাদের ক্যাম্পাস আমরাই নিরাপত্তা নিশ্চিত করবো।

উল্লেখ্য, আজ মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) রাত ৯ টার দিকে বিশ্ববিদ্যালয়ের শহীদ হবিবুর রহমান হলের পাশে নির্মাণাধীন বিজ্ঞান ভবনের সামনে নিহতের এ ঘটনা ঘটে।

ঘটনায় নিহত শিক্ষার্থীর নাম মাহবুব হাবিব হিমেল বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদের ৪র্থ বর্ষের শিক্ষার্থী বলে জানা গেছে। এ ঘটনায় আরও ২ জনকে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) ভর্তি করা হয়েছে বলা জানা যায়।

এদিকে এই ঘটনাকে কেন্দ্র করে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় বিক্ষুব্ধ শিক্ষার্থীরা ঘটনাস্থলেই ৫ টি ট্রাক পুড়িয়ে দিয়েছে। এরপর শিক্ষার্থীরা ঢাকা-রাজশাহী মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করে। এ প্রতিবেদন লেখা পর্যন্ত ক্ষুব্ধ শিক্ষার্থীরা মহাসড়ক অবরোধ করে অবস্থান করছিল।

নিউজ ট্যাগ: রাবি শিক্ষার্থী

আরও খবর