Logo
শিরোনাম

রাজধানীতে আবাসিক হোটেলে ব্যবসায়ীর লাশ

প্রকাশিত:বুধবার ০৯ জুন ২০২১ | হালনাগাদ:মঙ্গলবার ১৪ নভেম্বর ২০২৩ | ১৫৪৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

রাজধানীর কমলাপুরের একটি আবাসিক হোটেলের কক্ষ থেকে তরুণ কান্তি সেন (৫১) নামের এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার রাত সাড়ে ১১টায় হোটেল আল ফারুকের একটি কক্ষের দরজা ভেঙে মৃতদেহটি উদ্ধার করা হয়। পরে ময়না তদন্তের জন্য বুধবার ভোরে লাশ ঢাকা মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়।

নিহতের গ্রামের বাড়ি চট্টগ্রামের কোতোয়ালী থানায়। সে আব্দুস সাত্তার রোডের আমেষ চন্দ্র সেনের ছেলে। তরুণ পেশায় একজন হোটেল ব্যবসায়ী।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে মতিঝিল থানার উপ-পরিদর্শক এসআই সবুজ আলী বলেন, খবর পেয়ে উত্তর কমলাপুরে আল ফারুক হোটেলের ৭০১ নং রুম থেকে মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১১টায় অচেতন অবস্থায় তাকে উদ্ধার করা হয়। আইনি প্রক্রিয়া শেষে বুধবার ভোর পৌনে ৪টায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এসআই আরও বলেন, মৃত ওই ব্যবসায়ী গত ৭ মে কক্ষটি ভাড়া নেন। রাতে হোটেল কর্তৃপক্ষ দরজা বন্ধ দেখে ধাক্কাধাক্কি করলে কোনো সাড়া শব্দ না পেয়ে পুলিশকে খবর দিলে মৃতদেহ উদ্ধার করা হয়।

নিহতের শরীরে তেমন কোনো আঘাতের চিহ্ন নাই; তবে প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে, তিনি স্ট্রোক করতে পারেন। তবে ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ বলা যাবে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।



আরও খবর