Logo
শিরোনাম

রাজশাহীর পুঠিয়ায় ট্রাক-লেগুনা সংঘর্ষে নিহত ২, আহত ১২

প্রকাশিত:বুধবার ২২ জুন 20২২ | হালনাগাদ:রবিবার ১২ নভেম্বর ২০২৩ | ৭৪০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

রাজশাহীর পুঠিয়ায় ট্রাক ও লেগুনা সংঘর্ষে ২ জন নিহত এবং ১২ জন যাত্রী আহত হয়েছেন। স্থানীয়দের সহায়তায় আহতদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। মঙ্গলবার ২১ জুন বিকাল ৩টার দিকে মহাসড়কের পুঠিয়া সদরের কাঠালবাড়িয়া-ঘোষপুকুরপাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার ভালুকগাছি ইউনিয়নের নয়াপাড়া গ্রামের মনসুর রহমানের ছেলে ও লেগুনাচালক শামসুজ্জামান (৩৫) ও যাত্রী চারঘাট উপজেলা সদরের থানাপাড়া গ্রামের আব্দুল গফুরের ছেলে রাশেদুল ইসলাম (৪৫)।

মালবোঝাই একটি ট্রাক রাজশাহী থেকে নাটোরের দিকে যাচ্ছিল। অপরদিকে যাত্রীবাহী লেগুনা নাটোর থেকে রাজশাহীর দিকে যাচ্ছিল। পথে দুই গাড়ির মুখোমুখি সংর্ঘষ হয়। এতে ট্রাক চালক হেলপার পালিয়ে গেলেও লেগুনার দুইজন ঘটনাস্থলেই মারা যান। আর বাকি যাত্রীরা গুরুতর আহত হয়েছেন।

পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক রফিকুল ইসলাম বলেন, একজন ঘটনাস্থলেই মারা যান। অপরজন হাসপাতালে আসার পথে মারা গেছেন। আর বাকি ১২ জনকে রামেক হাসপাতালে পাঠানো হয়েছে।

পবা হাইওয়ে পুলিশের (শিবপুর থানা) ওসি মোফাকারুল ইসলাম দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, মঙ্গলবার দুপুরে ট্রাক-লেগুনা সংর্ঘষে দুইজন মারা গেছেন। আর যারা আহত হয়েছেন তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে। এ বিষয়ে থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।

 


আরও খবর