Logo
শিরোনাম

রাজশাহীতে সালিসে বিচার না পেয়ে যুবকের আত্মহত্যা

প্রকাশিত:বৃহস্পতিবার ১৮ আগস্ট ২০২২ | হালনাগাদ:শনিবার ১১ নভেম্বর ২০২৩ | ৭৮৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

রাজশাহীতে ওয়ার্ড কাউন্সিলর কার্যালয়ে সালিসে বিচার না পেয়ে এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। পরে আজ বৃহস্পতিবার সকালে রাজপাড়া থানার বসুয়া এলাকায় ঘরের দরজা ভেঙে ওই যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ।

এর আগে গতকাল বুধবার দিবাগত রাতে মহানগরীর রাজপাড়া থানার বসুয়া এলাকা নিজ বাড়িতে গলায় ফাঁস দেন ওই যুবক। মৃত যুবকের নাম মো. ইয়ামিন (২৩) এবং তিনি ওই এলাকার মো. বাবুর ছেলে।

ইয়ামিনের বাবা মো. বাবু  জানান, কয়েক দিন আগে ইয়ামিনকে মারধর করে এলাকার কয়েকজন ছেলে। এ ঘটনায় গতকাল বুধবার দুই পক্ষকে ডেকে নিয়ে সালিসে বসেছিলেন রাজশাহী সিটি করপোরেশনের ১৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আনোয়ার হোসেন আনার। সেখানে তিনি পক্ষপাতিত্ব করেন। এই ক্ষোভেই গতকাল দিবাগত রাতে ইয়ামিন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ করেন তিনি। পরে আজ বৃহস্পতিবার সকালে পুলিশ দরজা ভেঙে ইয়ামিনের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেন।

সালিসে পক্ষপাতিত্বের অভিযোগের বিষয়ে জানতে চাইলে ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন সালিস করার বিষয়টি অস্বীকার করেন। তিনি বলেন, সালিস করলে ভুক্তভোগী আগে আমার অফিসে লিখিত অভিযোগ করবে। তারপর নোটিশ করে দুই পক্ষকে ডাকব। এসব কিছুই হয়নি। কোনো সালিসও আমি করিনি।

ইয়ামিনকে চেনেন কি না জানতে চাইলে কাউন্সিলর বলেন, এলাকার ছেলে হিসেবে চিনি। গতকাল বুধবার তাঁর অফিসে এসেছিল কিনা জানতে চাইলে তিনি বলেন, সে গতকাল আমার অফিসে এসেছিল।

নগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম বলেন, ইয়ামিনের পরিবার বলছে, সালিসে বিচার না পেয়ে ইয়ামিন আত্মহত্যা করেছে। এ নিয়ে পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়েরে প্রস্তুতি চলছে। পরিবার যেভাবে অভিযোগ করবে সেভাবেই গ্রহণ করা হবে।


আরও খবর