Logo
শিরোনাম

রায়পুরায় ট্রেনে ধাক্কায় প্রতিবন্ধীসহ দুই বৃদ্ধের মৃত্যু

প্রকাশিত:মঙ্গলবার ২৪ জানুয়ারী ২০২৩ | হালনাগাদ:শুক্রবার ২৭ জানুয়ারী ২০২৩ | ৩৬জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

নরসিংদীর রায়পুরায় ঢাকা-চট্রগ্রাম সিলেট রেলপথের পৃথক স্থানে ট্রেনের ধাক্কায় ২ জনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলার কড়ইতলা রেলক্রসিং এলাকায় একজন, দুপুরে শ্রীনিধি রেলওয়ে স্টেশন আউটার এলাকায় অপরজনের মৃত্যু হয়।

নিহতরা হলেন, রায়পুরার মির্জাপুর ইউনিয়নের গুচ্ছ গ্রামের সিদ্দিক মিয়ার ছেলে শ্রবণ প্রতিবন্ধী কাশেম মিয়া (৬৫)। তিনি পেশায় একজন সেলোমেশিন মেকানিক। চান্দেরকান্দি ইউনিয়নের কড়ইতলা গ্রামের সুচেন্দ্র বিশ্বাসের ছেলে কর্ণ বিশ্বাস (৬২)। তিনি মানসিক ভারসাম্যহীন ছিলেন।

নিহতদের স্বজন ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার আনুমানিক বেলা সাড়ে আটটার দিকে শ্রবণ প্রতিবন্ধী কাশেম মিয়া উপজেলার মির্জাপুর ইউনিয়নের সাধুনগর গ্রামের পাশে থাকা রেল লাইন ধরে হাটছিলেন, এসময় পেছন থেকে আসা ঢাকা মুখী এগারোসিদ্ধুর এক্সপ্রেস তাকে ধাক্কা দিলে সে রেল লাইনের পাশে ছিটকে পড়ে ঘটনাস্থলেই নিহত হয়। অপর দিখে, একই উপজেলার চান্দেরকান্দি ইউনিয়নের কড়ইতলা গ্রামের মানসিক ভারসাম্যহীন সুচেন্দ্র বিশ্বাসের ছেলে মানসিক ভারসাম্যহীন কর্ণ বিশ্বাস (৬২)। দুপুর সাড়ে ১২ টার দিকে শ্রীনিধি রেলস্টেশনের পশ্চিম পাশে আউটারে পাশ দিয়ে রেল পাড় হতে গেলে চট্রগ্রাম অভিমুখী কর্নফুলি এক্সপ্রেসেরের ধাক্কায় রেললাইনের পাশে ছিটকে পড়ে গুরুতর আহত হন। পরে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নিহতদের নিজ গ্রামের পাশেই ঘটনাটি ঘটায় পুলিশ খবর পাইয়ার আগেই স্বজনরা মরদেহ দুটো বাড়ি নিয়ে যান।

ভৈরব রেলওয়ে পুলিশের উপপরিদর্শক হাসানুজ্জামান রুমেল বলেন, সাংবাদিকদের মাধ্যমে এ বিষয়ে খবর পেয়ে উর্দতন কর্তৃপক্ষকে জানিয়েছি। খোঁজ খবর নেয়ার চেষ্টা করছি।


আরও খবর



দুই দিনের সফরে টুঙ্গিপাড়ায় পৌঁছেছেন প্রধানমন্ত্রী

প্রকাশিত:শুক্রবার ০৬ জানুয়ারী ২০২৩ | হালনাগাদ:শুক্রবার ২৭ জানুয়ারী ২০২৩ | ৪৯জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

শুক্রবার সকাল সোয়া ৮টায় গণভবন থেকে সড়ক পথে টুঙ্গিপাড়ার উদ্দেশ্য রওনা দেন প্রধানমন্ত্রী। পদ্মা সেতু হয়ে সকাল ১০টা ৫৫ মিনিটে তিনি টুঙ্গিপাড়া পৌঁছান। জানা গেছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করবেন।

এরপর দুপুর ২টায় টুঙ্গিপাড়া থেকে সড়ক পথে প্রধানমন্ত্রীর খুলনার উদ্দেশ্যে রওয়ানা দেওয়ার কথা রয়েছে। শুক্রবার টুঙ্গিপাড়ার নিজ বাড়িতে রাত্রিযাপন করবেন শেখ হাসিনা।

সফরের দ্বিতীয় দিনে শনিবার (৭ জানুয়ারি) দুপুর ১২টায় বঙ্গবন্ধুর মাজার প্রাঙ্গণে বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষে দলের শীর্ষ নেতাদের নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে পুষ্পস্তবক অর্পণ করবেন দলটির সভাপতি শেখ হাসিনা। সেখানে তিনি ফাতেহা পাঠ ও মোনাজাতে অংশগ্রহণ করবেন।

এদিন দুপুর সাড়ে ১২টায় গোপালগঞ্জ জেলার বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন এবং ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন প্রধানমন্ত্রী। দুপুর ১টায় টুঙ্গিপাড়ায় গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগ আয়োজিত সভায় যোগদান করবেন।

এরপর সেখানে দুপুর ২টায় বাংলাদেশ আওয়ামী লীগের নবনির্বাচিত জাতীয় পরিষদ, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ ও উপদেষ্টা পরিষদের যৌথ সভায় অংশ নেবেন শেখ হাসিনা। সন্ধ্যায় সড়কপথে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া থেকে ঢাকায় গণভবনে ফিরে আসবেন প্রধানমন্ত্রী।

 


আরও খবর



টিভিতে আজকের খেলা

প্রকাশিত:বুধবার ২৫ জানুয়ারী ২০২৩ | হালনাগাদ:বৃহস্পতিবার ২৬ জানুয়ারী ২০২৩ | ১৮জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

অনূর্ধ্ব-১৯ নারী টি-২০ বিশ্বকাপের ম্যাচে আজ আরব আমিরাতের মুখোমুখি হবে বাংলাদেশের মেয়েরা। অস্ট্রেলিয়ায় ক্রিকেট মাঠের বিগ ব্যাশের সঙ্গে টেনিস কোর্টে রয়েছে অস্ট্রেলিয়ান ওপেনের লড়াই।

চলুন এক নজরে দেখে আসা যাক ক্রীড়াপ্রেমীরা আজ টিভির পর্দায় কোন কোন খেলা উপভোগ করতে পারবেন।

ক্রিকেট

অ-১৯ নারী টি-২০ বিশ্বকাপ

বাংলাদেশ-সংযুক্ত আরব আমিরাত

বিকেল ৫টা ৪৫ মিনিট

র‍্যাবিটহোল, আইসিসি

ইংল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজ

বিকেল ৫টা ৪৫ মিনিট

র‍্যাবিটহোল, আইসিসি

বিগ ব্যাশ

মেলবোর্ন স্টার্স-সিডনি থান্ডার্স

বেলা ২টা ১৫ মিনিট

সনি টেন ১

ফুটবল

বুন্দেসলিগা

মেইঞ্জ-ডর্টমুন্ড

রাত ১১টা ৩০ মিনিট

সনি টেন ২

টেনিস

অস্ট্রেলিয়ান ওপেন

কোয়ার্টার ফাইনাল

সকাল ৬টা ও বেলা ২টা

সনি স্পোর্টস টেন ২ ও ৫


আরও খবর



মাগুরায় ট্রাকচাপায় প্রকৌশলী নিহত

প্রকাশিত:সোমবার ১৬ জানুয়ারী ২০২৩ | হালনাগাদ:শুক্রবার ২৭ জানুয়ারী ২০২৩ | ৩৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

মাগুরায় ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে মো. শরিফুল ইসলাম (৫৫) নামের এক উপসহকারী প্রকৌশলী নিহত হয়েছেন। ঢাকা-খুলনা মহাসড়কের মাগুরার শহরের ভায়না এলাকায় আজ সোমবার রাত সাড়ে আটটার দিকে এ দুর্ঘটনা ঘটে।

শরিফুল ইসলাম মাগুরা সদর উপজেলা প্রকৌশলীর কার্যালয়ে (এলজিইডি) উপসহকারী প্রকৌশলী হিসেবে কর্মরত ছিলেন। তাঁর বাড়ি শালিখা উপজেলার নরসিংহাটি গ্রামে। তিনি মাগুরা পৌর এলাকার ইসলামবাগে থাকতেন।

মাগুরা সদর উপজেলা প্রকৌশলী মো. আবদুল্লাহ আল কবির বলেন, রাত ৮টা ১৫ মিনিট পর্যন্ত শরিফুল কার্যালয়ে কাজ করেছেন। এর কিছুক্ষণ পরই ভায়নার মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। প্রচণ্ড পরিশ্রমী মানুষ ছিলেন তিনি।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোস্তাফিজুর রহমান জানান, মোটরসাইকেল আরোহী উপসহকারী প্রকৌশলী শরিফুল আজ রাত সাড়ে আটটার দিকে শহরের কলেজ রোড দিয়ে ভায়নার দিকে যাচ্ছিলেন, একই সময় ঝিনাইদহের দিক দিয়ে ওই ট্রাক আসে। এ সময় ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে শরিফুল ট্রাকের পেছনের চাকার নিচে পড়েন। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। দুর্ঘটনাকবলিত ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছেন। তাঁর লাশ উদ্ধার করে মাগুরার ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

নিউজ ট্যাগ: ট্রাকচাপায় নিহত

আরও খবর



ব্রাহ্মণবাড়িয়ায় ছুরিকাঘাতে আহত এসআই ঢামেকে

প্রকাশিত:সোমবার ১৬ জানুয়ারী ২০২৩ | হালনাগাদ:বৃহস্পতিবার ২৬ জানুয়ারী ২০২৩ | ৪১জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

ব্রাহ্মণবাড়িয়ায় এক মানসিক প্রতিবন্ধীর ছুরিকাঘাতে আহত পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আতিকুল্লাহকে  ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে আনা হয়েছে। বর্তমানে তাকে হাসপাতালের  অস্ত্রোপচার কক্ষে নেওয়া হয়েছে।

রোববার (১৫ জানুয়ারি) রাত ১১ টার দিকে এই তথ্য নিশ্চিত করেছেন শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর মোহাম্মদ।

তিনি জানান, রাতে ওই পুলিশ সদস্যকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে তিনি হাসপাতালের ওটিতে আছেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পেরসহকারী উপ-পরিদর্শক (এএসআই) মাসুদ জানান, পুরাতন ভবনের নিচ তলায় ১০৫ নম্বর ওটিতে ওই পুলিশ কর্মকর্তার অস্ত্রোপচার চলছে।

নিউজ ট্যাগ: ছুরিকাঘাতে আহত

আরও খবর



চাঁপাইনবাবগঞ্জে শৌচাগারের ট্যাংক স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

প্রকাশিত:রবিবার ০১ জানুয়ারী ২০২৩ | হালনাগাদ:বুধবার ২৫ জানুয়ারী ২০২৩ | ৩৬জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

চাঁপাইনবাবগঞ্জে নিখোঁজের দুই দিন পর শৌচাগারের ট্যাংকির ভেতর থেকে এক স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। রোববার (১ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে সদর উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের হরিশপুর গুচ্ছগ্রামে এই মরদেহ উদ্ধার করা হয়। চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর জাহান বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত শিক্ষার্থীর নাম মো. আলহাজ (১৪)। সে হরিশপুর মহলদারপাড়া গ্রামের মো. বাবলুর ছেলে। সে নরেন্দ্রপুর উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র। গত শুক্রবার (৩০ ডিসেম্বর) রাতে সে বাড়ি থেকে নিখোঁজ হয়।

স্থানীয় বাসিন্দাদের বরাত দিয়ে ওসি জানান, গত শুক্রবার রাত থেকে নিখোঁজ হয় আলহাজ। এরপর থেকেই পরিবারের সদস্যরা আত্মীয়-স্বজন ও আশেপাশের এলাকায় তাকে খুঁজলেও কোনো সন্ধান পাওয়া যায়নি। পরে স্থানীয়রা রোববার আশ্রয়ন প্রকল্পের গুচ্ছগ্রামে ট্যাংকি খুললে মরদেহটি দেখতে পায়। পরে ঘটনাস্থলে উপস্থিত হয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে। নিহতের পরিবারের সঙ্গে কথা বলে এ বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এরপর মরদেহ হস্তান্তর করা হবে।

ইউপি সদস্য মো. লালবর আলী জানান, গত দুইদিন থেকে পরিবারের সদস্য ও স্থানীয়রা অনেক খোঁজাখুজি করলেও ছেলেটির কোনো সন্ধান পাওয়া যায়নি। গুচ্ছগ্রাম থেকে সামান্য কিছু দূরেই নিখোঁজ স্কুলছাত্রের বাড়ি। সকালে স্থানীয় বাসিন্দারা গুচ্ছগ্রামের প্রত্যেকটি ঘরে খোঁজাখুজি করে। পরে মলের ট্যাংকির ঢাকনা খুললে মরদেহটি দেখতে পাওয়া যায়। পুলিশ মরদেহ উদ্ধার করে নিয়ে গেছে।


আরও খবর

কড়াইয়ের গরম তেলে পড়ে শিশুর মৃত্যু

শুক্রবার ২৭ জানুয়ারী ২০২৩