Logo
শিরোনাম

রিসোর্টে হামলা: মামুনুলসহ ৮৩ জনের বিরুদ্ধে তিন মামলা

প্রকাশিত:বুধবার ০৭ এপ্রিল ২০২১ | হালনাগাদ:রবিবার ১১ এপ্রিল ২০২১ | ১৫৪জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

নারায়ণগঞ্জের সোনারগাঁও থানার রয়েল রিসোর্টে ভাঙচুর ও পুলিশের ওপর হামলার অভিযোগে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হকসহ ৮৩ জনের নামে দুটি মামলা করেছে পুলিশ। মামলায় আরও ৫০০ থেকে ৬০০ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে। এছাড়া, লাইভ প্রচারের অভিযোগে মারধরের শিকার এক সাংবাদিক বাদী হয়ে পৃথক আরেকটি মামলা করেছেন।

বুধবার বিকালে হেফাজতের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হকসহ অজ্ঞাতনামাদের বিরুদ্ধে মামলার বিষয়টি নিশ্চিত করেছেন সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান।

তিনি বলেন, গতকাল রাতে এসব মামলা দায়ের করা হয়েছে। মোট তিনটি মামলা দায়ের করা হয়েছে। এর মধ্যে পুলিশ বাদী হয়ে দুটি করেছে। আর একটি একজন সাংবাদিক বাদী হয়ে করেছেন। ৬/১০৩ নম্বর একটি মামলার বাদী হয়েছেন সোনারগাঁও থানার পরিদর্শক (এসআই) আরিফ হাওলাদার।

গত ৩ এপ্রিল রাতে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের রয়্যাল রিসোর্টে নারীসহ বেড়াতে গিয়ে স্থানীয় জনগণের হামলার মুখে পড়েন হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগরের সাধারণ সম্পাদক মাওলানা মামুনুল হক। ওই দিন বিকাল তিনটায় রয়াল রিসোর্টের ৫ম তালার ৫০১ নম্বর কক্ষে তাকে অবরুদ্ধ ও লাঞ্ছিত করা হয়। পরে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে। মামুনুল হকের দাবি, সঙ্গে থাকা নারী তার দ্বিতীয় স্ত্রী। পরে খবর পেয়ে বিপুল সংখ্যক হেফাজত সমর্থক রিসোর্ট থেকে মামুনুল হককে ছাড়িয়ে নিয়ে যান। এসময় ভাঙচুরের ঘটনা ঘটে।


আরও খবর



রাজশাহীতে ভয়াবহ সংঘর্ষে নিহত ১৭, আহত বেশ কয়েকজন

প্রকাশিত:শুক্রবার ২৬ মার্চ ২০২১ | হালনাগাদ:শুক্রবার ০৯ এপ্রিল ২০২১ | ১২২জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

রাজশাহীর কাঁটাখালিতে বাস, মাইক্রোবাস ও সিএনজির ত্রিমুখী সংঘর্ষে ১৭ জন নিহত হয়েছেন। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে। এ ঘটনায় আহত হয়েছেন আরও কয়েকজন। আহত কয়েকজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। 

শুক্রবার (২৬ মার্চ) দুপুরের পর এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, হানিফ পরিবহনের একটি বাসের সঙ্গে মাইক্রোবাস ও সিএনজির ত্রিমুখী সংঘর্ষ বাঁধে। এসময় বাসটি পাশের আইল্যান্ডে আটকে যায়। স্থানীয়রা বাসের আহত যাত্রীদের উদ্ধার করে মেডিকেলে পাঠিয়ে দেয়। অন্যদিকে, মাইক্রোবাস দুমড়ে-মুচড়ে যায়। সংঘর্ষের পরপরই ওই মাইক্রোটিতে গ্যাস সিলিন্ডারের বিস্ফোরণ ঘটে। এরপর আগুন ধরে যায়।

ফায়ার সার্ভিসের কর্মীরা জানিয়েছেন, প্রাইভেটকারের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে যাত্রীরা পুড়ে গেছেন। তাদের মরদেহ উদ্ধারের কাজ চলছে। এছাড়া আহত কয়েকজনকে হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে, ঘটনাস্থলে উদ্ধার তৎপরতা চালাচ্ছে ফায়ার সার্ভিসের কর্মীরা। দুর্ঘটনাস্থলে এসেছেন পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

নিউজ ট্যাগ: ভয়াবহ সংঘর্ষ

আরও খবর

নওগাঁয় পুলিশ-বিএনপি সংঘর্ষ

রবিবার ১১ এপ্রিল ২০২১




রাশিফল: আজকের দিনটি কেমন যাবে?

প্রকাশিত:শনিবার ০৩ এপ্রিল ২০২১ | হালনাগাদ:শনিবার ১০ এপ্রিল ২০২১ | ৬৭জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

পুরনো জ্যোতিষশাস্ত্রের এমন একটি ধরন, যার মাধ্যমে বিভিন্ন সময়কাল নিয়ে ভবিষ্যদ্বাণী করা হয়। যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যদ্বাণী করে। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে।

মেষ:

বিদেশ থেকে শুভ সংবাদ পেতে পারেন। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সহযোগিতা পাবেন। ব্যবসায় চাপ থাকলেও লাভবান হবেন। পারিবারিক জীবনকে আনন্দে পরিপূর্ণ রাখুন।

বৃষ:

প্রত্যাশা পূরণে অন্যের সহযোগিতা পাবেন। প্রিয়জনের অসুস্থতায় চিন্তিত থাকতে পারেন। কিছুটা ব্যয়াধিক্য থাকতে পারে। মানসিক চাপ থাকলেও কর্ম ও আর্থিক ক্ষেত্র আশার আলো দেখাবে।

মিথুন:

কোনো ইতিবাচক সংবাদে উত্ফুল্ল হবেন। সামাজিক যোগাযোগ বাড়বে। প্রেম-প্রণয় আমেজহীন। ব্যবসায় কিছু পরিবর্তনের কথা ভাবতে পারেন। পারিবারিক শান্তি বজায় রাখুন।

কর্কট:

কিছুটা মানসিক চাপ থাকলেও ভবিষ্যৎ পরিকল্পনায় অন্যের সহযোগিতা পাবেন। দক্ষ ব্যবস্থাপনার প্রয়োজন। অন্যকে প্রভাবিত করে কাজের অগ্রগতি হবে। মনকে প্রফুল্ল রাখুন।

সিংহ:

আপনার উদ্যোগে বৈষয়িকভাবে লাভবান হওয়ার সুযোগ পাবেন। বিনোদনমূলক কাজে আনন্দ পাবেন। বিপর্যয় মোকাবেলায় আগাম পরিকল্পনা গ্রহণ করতে হবে। রোমান্স শুভ।

কন্যা:

সামাজিক যোগাযোগ বাড়বে। সম্পত্তি কেনাবেচার শুভ সময়। রাজনৈতিক ও সামাজিক কর্মকাণ্ডে অনুকূল অবস্থা বিরাজ করবে। স্ববিরোধী কোনো কাজে হাত দেবেন না।

তুলা:

সঠিক প্রচেষ্টায় কাজের উন্নতি। কোনো যোগাযোগে লাভবান হতে পারেন। ভ্রাতৃস্থানীয় কোনো ব্যক্তির সহযোগিতা পাবেন। আপনার দ্বারা যে কাজ সম্ভব নয় সেদিকে যাবেন না।

বৃশ্চিক:

পুরনো সমস্যা কাটিয়ে উঠতে পারবেন। কোনো গুরুত্বপূর্ণ পরিবর্তনের কথা মাথায় আসবে। পরিকল্পনা বাস্তবায়নে অন্যকে প্রভাবিত করতে পারবেন। আর্থিক ক্ষেত্র শুভ। শরীরের যত্ন নেবেন।

ধনু:

নতুন যোগাযোগ উৎসাহিত করবে। ব্যবসায় জটিলতা কাটিয়ে ওঠার ভালো সময়। অতীত অভিজ্ঞতা কাজে লাগবে। প্রভাবশালীদের আনুকূল্য পাওয়া যেতে পারে। মন ভালো রাখুন।

মকর:

লক্ষণীয় কোনো পরিবর্তন ঘটবে না। আয় বাড়লেও ব্যয়চাপ কমবে না। প্রেম-প্রণয় শুভ। স্বজন বিষয়ে উদ্বেগ। শরীর ভালো থাকলেও যত্নের প্রয়োজন। লক্ষ্যে স্থির থাকুন। আনন্দে থাকুন।

কুম্ভ:

কর্মে উন্নতির যোগ আছে। মানসিক চাপ কিছুটা কমবে। আয়ের পরিধি বাড়বে। বন্ধুর সাহায্য পাবেন। অবসাদে ভুগলেও দিনের শেষে উত্ফুল্ল থাকবেন। মনকে নিয়ন্ত্রণে রাখুন।

মীন:

কোনো যোগাযোগে আর্থিক উন্নতির সম্ভাবনা। দাম্পত্য জীবন শুভ। কর্মক্ষেত্রের পরিবেশ অনুকূলে থাকবে। যেকোনো কাজে দক্ষতার পরিচয় দিতে পারবেন। ধৈর্য না হারালে ভালো থাকবেন।


আরও খবর



রাশিফল: আজকের দিনটি কেমন যাবে?

প্রকাশিত:শনিবার ১০ এপ্রিল ২০২১ | হালনাগাদ:রবিবার ১১ এপ্রিল ২০২১ | ৪৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

পুরনো জ্যোতিষশাস্ত্রের এমন একটি ধরন, যার মাধ্যমে বিভিন্ন সময়কাল নিয়ে ভবিষ্যদ্বাণী করা হয়। যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যদ্বাণী করে। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে।

মেষ: কর্মস্থলে সামান্য চাপ থাকতে পারে। অন্যের কাজ করতে গিয়ে নিজের কাজে ব্যাঘাত ঘটবে। কিছুটা ব্যয় বৃদ্ধি পাবে। বাকসংযম দরকার। উত্তেজনাবশত কোনো সিদ্ধান্ত নেওয়া ঠিক হবে না।

বৃষ: দৈনন্দিন কাজকর্মে সাফল্য ও সুনাম আসবে। কোনো বন্ধু উপকারে আসতে পারে। সামাজিক সম্মান বৃদ্ধি পাবে। কর্মরতদের পরিবেশ পক্ষে থাকবে। বিনোদন ও রোমান্স শুভ।

মিথুন: দিনটি ভালো কাটবে। ব্যবসা-বাণিজ্য প্রসারের সুবাতাস বইতে পারে। শেয়ার ব্যবসায় থাকলে আপাতত বন্ধ রাখুন। একটু পরিশ্রম করলেই সৌভাগ্য বৃদ্ধি পাবে। তবে বেশি ঝুঁকি না নেওয়াই ভালো।

কর্কট: শিক্ষার্থীরা শুভ ফল প্রত্যাশা করতে পারেন। কর্মপ্রার্থীদের ক্ষেত্রে কিছু বাধা-বিঘ্ন আছে। সব কিছু ঠিক হয়েও অজ্ঞাত কারণে তা আটকে যেতে পারে। উপার্জন বৃদ্ধি পাবে। যাত্রা শুভ।

সিংহ: ব্যবসায় প্রসার ঘটলেও অর্থ পেতে বিলম্ব হবে। প্রিয়জনের অসুস্থতায় চিন্তিত থাকবেন। ব্যয় বৃদ্ধির প্রবণতা বাড়তে পারে। মানসিক হতাশা এবং উদ্বেগ দূরে রাখুন। নিজেকে সংযত রাখবেন।

কন্যা: প্রেম-ভালোবাসায় নতুন করে আগ্রহ বাড়বে। যোগাযোগ বৃদ্ধি পাবে। কোনো চুক্তি সম্পাদনে অগ্রগতি হতে পারে। দাম্পত্য জীবন শুভ। ব্যবসায় পরিবর্তন আসতে পারে। শরীর ভালো রাখুন।

তুলা: বেকারদের চাকরি লাভের সম্ভাবনা। কোনো কারণে মনে সংশয় বা ভয় কাজ করতে পারে। অর্থপ্রাপ্তিতে বিলম্ব। ব্যবসায় বাড়তি চাপ আসবে। ইচ্ছাশক্তির জোরে বাধা-বিঘ্ন কাটিয়ে উঠবেন।

বৃশ্চিক: সামাজিক কাজে অন্যের সহযোগিতা পাবেন। অর্থপ্রাপ্তির সুযোগ আসতে পারে। কাজকর্মে প্রসার লাভ হবে। বিনোদনমূলক কাজে আনন্দ পাবেন। শুভ কর্মে অর্থ ব্যয়। রোমান্স শুভ।

ধনু: পারিবারিক ব্যয় বৃদ্ধি পাবে। কাজে অতিরিক্ত দায়িত্ব পালন করতে হবে। অনাদায়ি অর্থপ্রাপ্তিতে বেগ পেতে হবে। ব্যবসায় শুভ পরিবর্তন। জীবন সম্পর্কে আশাবাদ অব্যাহত রাখুন।

মকর: কোনো যোগাযোগে আর্থিক উন্নতির সম্ভাবনা। নিকট ভ্রমণের সম্ভাবনা। ব্যাবসায়িক কাজে আশানুরূপ অগ্রগতি। নতুন কোনো বিষয় আলোচনায় আসবে। প্রার্থনায় শান্তি পাবেন।

কুম্ভ: অর্থপ্রাপ্তির সম্ভাবনা। সমস্যা সমাধানের পথ খুঁজে পাবেন। সন্তানের ভবিষ্যৎ নিয়ে চিন্তা বাড়তে পারে। ব্যাবসায়িক লেনদেন ও কেনাকাটা শুভ। ভ্রমণে আনন্দ পাবেন।

মীন: নিজস্ব ভাবনাকে প্রতিষ্ঠিত করতে সক্ষম হবেন। বাড়তি উপার্জন হতে পারে। কোনো বন্ধুর মাধ্যমে কিছু সমস্যা সমাধান করতে পারবেন। পেশাগত দিক ভালো যাবে। শরীরের যত্ন নিন।


আরও খবর



আজকের রাশিফল: আজ কেমন যাবে?

প্রকাশিত:বৃহস্পতিবার ০১ এপ্রিল ২০২১ | হালনাগাদ:রবিবার ১১ এপ্রিল ২০২১ | ৭৪জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

পুরনো জ্যোতিষশাস্ত্রের এমন একটি ধরন, যার মাধ্যমে বিভিন্ন সময়কাল নিয়ে ভবিষ্যদ্বাণী করা হয়। যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যদ্বাণী করে। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে।

মেষ রাশি:

কাজের স্বীকৃতি পাবেন। পারিবারিক জটিলতা দূর হবে। কল্যাণকর কাজে যুক্ত থাকবেন। বিনিয়োগ তেমন লাভদায়ক হবে না। কোনো বন্ধুর পরামর্শ কাজে লাগবে। পারিবারিক শান্তি বজায় রাখুন।

বৃষ রাশি:

কোনো পরিকল্পনার অগ্রগতি হবে। ইতিবাচক সংবাদে আশাবাদী হবেন। কোনো যোগাযোগে লাভজনক কাজের সুযোগ পেতে পারেন। জীবনের প্রতি বাস্তব দৃষ্টিভঙ্গি থাকা প্রয়োজন।

মিথুন রাশি:

সামাজিক সম্মান বৃদ্ধি পাবে। আর্থিকভাবে লাভবান হওয়ার সুযোগ আসতে পারে। সঠিক পরিশ্রমের ভালো ফল লাভ হবে। কাজে বাধা এলেও দীর্ঘস্থায়ী হবে না। নিজের ওপর আস্থা রাখুন।

কর্কট রাশি:

কাজে সুনাম পাবেন। নিজ ভাবনাকে প্রতিষ্ঠিত করতে সক্ষম হবেন। বুদ্ধিবলে বিরূপ পরিস্থিতিকেও অনুকূলে নিয়ে আসতে পারবেন। মানসিক স্থিরতা নষ্ট করবেন না। সুস্থ থাকুন।

সিংহ রাশি:

পরিবেশ নিয়ে সমস্যা ও হতাশা দেখা দিতে পারে। ব্যয় বৃদ্ধির প্রবণতা বাড়তে পারে। শরীর ও মনের ওপর কিছুটা চাপ থাকবে। সাফল্য নির্ভর করবে আপনার দূরদর্শিতার ওপর।

কন্যা রাশি:

আশা-আকাঙ্ক্ষা বাস্তবায়নে পর্যাপ্ত সুযোগ পাবেন। আয়ের ক্ষেত্র প্রসারিত হবে। দীর্ঘমেয়াদি ও কম ঝুঁকিপূর্ণ ব্যবসায় ভালো করবেন। আর্থিক নিরাপত্তার স্থায়ী কিছু করার জন্য চেষ্টা করুন।

তুলা রাশি:

কর্মক্ষেত্রে প্রসার লাভ হবে। ব্যবসা-বাণিজ্যে অগ্রগতি আশা করা যায়। পেশাগত কাজে অগ্রগতি। পুরনো সমস্যা সমাধানের পথ খুঁজে পাবেন। আপনার আশাবাদী মনকে আরো উজ্জীবিত করুন।

বৃশ্চিক রাশি:

দিনের শুরুতে কিছু ভালো খবর পাবেন। মানসিক শক্তি বাড়বে। ভাগ্যের আনুকূল্য পাওয়া সহজ হবে। বৈদেশিক যোগাযোগে লাভবান হবেন। যেকোনো প্রতিবন্ধকতায় দৃঢ়তার সঙ্গে মোকাবেলা করুন।

ধনু রাশি:

নতুন কোনো পরিকল্পনা নিয়ে ভাবতে পারেন। পরিবেশ অনুকূলে নাও থাকতে পারে। কাছের কেউ অসুস্থ থাকতে পারে। অসতর্কতায় বিপদের আশঙ্কা। সীমাবদ্ধতাকে জয় করতে হবে।

মকর রাশি:

সামাজিক কাজে আগ্রহ বাড়বে। কর্মক্ষেত্রে সুনাম বজায় থাকবে। অন্যদের সঙ্গে মিলিতভাবে কাজ করে নিজের মধ্যে উদ্দীপনা আনার চেষ্টা করুন। যৌথ কাজে আনন্দ পাবেন। শরীরের যত্ন নেবেন।

কুম্ভ রাশি:

কর্মপ্রার্থীরা কোনো কাজের আশ্বাস পেতে পারেন। কোনো চ্যালেঞ্জের মোকাবেলা করতে হতে পারে। প্রত্যাশিত অর্থ লাভে বিলম্ব হতে পারে। সিদ্ধান্ত বাস্তবায়নের চেষ্টা অব্যাহত রাখুন।

মীন রাশি:

ভালো কাজের আশ্বাস পাবেন। পারিবারিক জটিলতা দূর হবে। কল্যাণকর কাজে যুক্ত থাকবেন। ব্যবসায়ীদের উপার্জন বৃদ্ধি পাবে। প্রেমপ্রীতিতে সাফল্য আসবে। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার আগে ভালোভাবে ভেবে দেখুন।


আরও খবর



সোমবার থেকে সারা দেশে যাত্রীবাহী লঞ্চ চলাচল বন্ধ

প্রকাশিত:শনিবার ০৩ এপ্রিল ২০২১ | হালনাগাদ:রবিবার ১১ এপ্রিল ২০২১ | ৮৩জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

প্রাণঘাতী করোনাভাইরাসের সংক্রমণ পরিস্থিতি ক্রমাগত অবনতি হওয়ায় আগামী সোমবার থেকে এক সপ্তাহের জন্য সারা দেশে লকডাউন দিচ্ছে সরকার। লকডাউনে মালবা‌হী ছাড়া যাত্রীবাহী সব ধরনের নৌযান চলাচল বন্ধ থাকবে।

শনিবার বিআইডব্লিউটিএ'র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেক যুগান্তরকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, লকডাউনের কারণে সোমবার সকাল ৬টা থেকে সারা দেশের সব ধরনের যাত্রীবাহী নৌযান বন্ধ থাকবে। তবে মালবাহী জাহাজ চলাচল করবে।

এর আগে সকালে সেতুমন্ত্রী ওবায়দুল কাদের জানান, মহামারি সামাল দিতে আবারও লকডাউনের ঘোষণা আসছে।  তিনি বলেছেন, করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় সোমবার থেকে সারা দেশে এক সপ্তাহের জন্য লকডাউনের সিদ্ধান্ত নিয়েছে সরকার।

অপরদিকে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন জানিয়েছেন, শিল্প কারখানা খোলা রেখে সোমবার কিংবা মঙ্গলবার থেকে সারা দেশে একযোগে লকডাউন দেওয়ার বিষয়ে কাজ চলছে। সন্ধ্যায় এ বিষয়ে প্রজ্ঞাপন জারি করা হতে পারে বলেও জানান তিনি।


আরও খবর