Logo
শিরোনাম

রোবট-রোম্যান্সের গল্প নিয়ে প্রথম বার পর্দায় আসছেন কৃতি আর শাহিদ

প্রকাশিত:রবিবার ২০ নভেম্বর ২০22 | হালনাগাদ:রবিবার ০৪ ডিসেম্বর ২০২২ | ২৬জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

গল্পের নায়িকা রোবট। তার শরীরে গোলযোগ দেখা দিলে এসে পড়বে রোবট বিশেষজ্ঞ। এই দুটি ভূমিকায় এ বার দেখা যাবে কৃতি শ্যানন এবং শাহিদ কপূরকে। বলিউডে চমক আনতে চলেছে সেই রোবট-রোম্যান্স।

দুজনেই জনপ্রিয় তারকা। আলাদা আলাদা ভাবে অনেক সফল ছবি তাঁরা উপহার দিয়েছেন বলিউডকে। তবে, একসঙ্গে দুজনকে এখনও পর্দায় দেখা যায়নি। শোনা যাচ্ছে, এ বার পর্দা ভাগ করবেন কৃতি-শাহিদ।

সূত্রের খবর, রোবটের প্রেম নিয়ে নতুন ছবি শীঘ্রই আসছে। কৃতি এবং শাহিদ শুটিংয়ে যাচ্ছেন। ছবির কিছু অংশ ইতিমধ্যেই শুট করা হয়ে গিয়েছে। তার পরই নাকি ভেড়িয়া-র প্রচারে ব্যস্ত হয়ে পড়েন কৃতি। ২৫ অক্টোবর ছবি মুক্তির পর আবার সময় দিতে পারবেন। ফিরে যাবেন নতুন ছবির সেটে।

ছবির নাম ঠিক হয়নি এখনও। তবে পরিচালনার দায়িত্বে রয়েছেন অমিত জোশী। এটিই তাঁর প্রথম কাজ বলে জানা যাচ্ছে। প্রযোজনায় দীনেশ বিজনা। ছবিতে রোবট সাজবেন কৃতি। আর শাহিদ হবেন রোবট বিশেষজ্ঞ। যন্ত্র আর মানুষের মধ্যে রসায়ন নিয়ে ইংরেজিতে বহু ছবি হয়েছে এর আগে। বলিউডে এই গল্প কতটা প্রভাব ফেলবে, সেটাই এখন দেখার।

ভেড়িয়া মুক্তির আগে বিভিন্ন প্রচার অনুষ্ঠানে গিয়ে বক্তব্য রাখছেন কৃতি। সঙ্গে দেখা যাচ্ছে সহ-অভিনেতা বরুণ ধওয়ানকেও। বুধবার রাতেও এক পুরস্কার অনুষ্ঠানে উপস্থিতি ছিল কৃতির। একাই এসেছিলেন। কানে হিরের দুল। গাঢ় নীল টু-পিস পোশাকে ক্যামেরার সামনে পোজ় দিলেন। সে সময় কৌতূহল প্রকাশ করার সুযোগ ছাড়লেন না আলোকচিত্রীরা। কৃতিকে প্রশ্ন করা হয়, আপনার প্রেমিক নেই? উত্তরে কী বললেন অভিনেত্রী?

শুরুতে কিছুই বললেন না। দুষ্টুমি ভরা হাসি মুখে এনে তাকিয়ে রইলেন কয়েক মুহূর্ত। তার পর চমকপ্রদ জবাব কৃতির।

হাসতে হাসতে বললেন, তাতে কী হল? এর পরই জল্পনা। অভিনেত্রী যে সঙ্গীহীন, স্বীকার করে নিলেন তবে? কিন্তু এতে যে পরোয়া নেই, তা-ও বুঝিয়ে দিলেন অভিনেত্রী। তিনি যে একাই একশো! হাতে এখন একগুচ্ছ কাজ কৃতির। রোবটের ছবির পাশাপাশি শুটিং চলছে গণপথ এবং আদিপুরুষ-এরও।


আরও খবর



বিশ্বকাপের দল ঘোষণা ব্রাজিলের

প্রকাশিত:মঙ্গলবার ০৮ নভেম্বর ২০২২ | হালনাগাদ:রবিবার ০৪ ডিসেম্বর ২০২২ | ৭০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

কিছুদিন পরই কাতারে বসতে যাচ্ছে বিশ্বকাপ। এই টুর্নামেন্টের জন্য ২৬ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছেন ব্রাজিলের কোচ তিতে।

বিশ্বকাপের এই দলে আছেন দুই অভ্জ্ঞি ফুটবলার দানি আলভেস ও গ্যাব্রিয়েল জেসুস। গত সেপ্টেম্বরের দুটি প্রীতি ম্যাচের দলে ছিলেন না তারা। স্বাভাবিকভাবেই তাই কাতার বিশ্বকাপের দলে দুজনের থাকা নিয়ে সংশয় তৈরি হয়। তবে বিশ্বকাপে আলভেস ও জেসুস ফিরছেন। 

এ দুজন থাকলেও দলে নেই ফিরমিনো। লিভারপুল ফরোয়ার্ডকে নেননি তিতে। এবারের বিশ্বকাপের আগামী ২০ নভেম্বর পর্দা উঠবে। সেজন্য ১৪ নভেম্বরের মধ্যে দল ঘোষণা করতে হবে দলগুলোকে। তবে তিতে এত সময় নেই। 

২৬ সদস্যের ব্রাজিল দল:

গোলরক্ষক: অ্যালিসন (লিভারপুল), এডারসন (ম্যানচেস্টার সিটি), ওয়েভারটন (পালমেইরাস)

ডিফেন্ডার: দানিলো (জুভেন্টাস), দানি আলভেস (পুমাস), থিয়াগো সিলভা (চেলসি), মারকুইনহোস (পিএসজি), এডার মিলিতাও (রিয়াল মাদ্রিদ), ব্রেমার (জুভেন্টাস), অ্যালেক্স টেলেস (সেভিলা), অ্যালেক্স সান্দ্রো (জুভেন্টাস)

মিডফিল্ডার: ক্যাসেমিরো (ম্যানচেস্টার ইউনাইটেড), ফ্যাবিনহো (লিভারপুল), ফ্রেড (ম্যানচেস্টার ইউনাইটেড), ব্রুনো গুইমারেস (নিউক্যাসল ইউনাইটেড), লুকাস পাকেটা (ওয়েস্ট হ্যাম ইউনাইটেড), এভারটন রিবেইরো (ফ্ল্যামেঙ্গো)

ফরোয়ার্ড: নেইমার জুনিয়র। (পিএসজি), ভিনিসিয়াস জুনিয়র রদ্রিগো (রিয়াল মাদ্রিদ), রাফিনহা (বার্সেলোনা), অ্যান্টনি (ম্যানচেস্টার ইউনাইটেড), গ্যাব্রিয়েল জেসুস (আর্সেনাল), রিচার্লিসন (টটেনহ্যাম হটস্পার), পেড্রো (ফ্ল্যামেঙ্গো), গ্যাব্রিয়েল মার্টিনেলি (আর্সেনাল)


আরও খবর

রোনালদোকে টপকে গেলেন মেসি

রবিবার ০৪ ডিসেম্বর ২০২২




‘স্কয়ার মাতা’ অনিতা চৌধুরী মারা গেছেন

প্রকাশিত:রবিবার ১৩ নভেম্বর ২০২২ | হালনাগাদ:রবিবার ০৪ ডিসেম্বর ২০২২ | ১৭৪জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

স্কয়ার গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান স্যামসন এইচ চৌধুরীর সহধর্মিণী অনিতা চৌধুরী মারা গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯০ বছর।

রোববার (১৩ নভেম্বর) দুপুর ১টা ৬ মিনিটে স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। অনিতা চৌধুরী বার্ধক্যজনিত নানা সমস্যায় ভুগছিলেন।

স্কয়ার গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান মিডিয়াকম লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা অজয় কুমার কুণ্ডু বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে, ২০১২ সালের ৫ জানুয়ারি সিঙ্গাপুরে চিকিৎসাধীন অবস্থায় মারা যান স্কয়ার গ্রুপের প্রতিষ্ঠাতা স্যামসন এইচ চৌধুরী। এরপর থেকে তার সহধর্মিণী অনিতা চৌধুরীই ছিলেন পরিবারের কমান্ড ইন চিফ। তিনি স্কয়ার মাতা হিসেবে সুপরিচিত ছিলেন।

১৯৫৮ সালে ওষুধের ব্যবসা দিয়ে যাত্রা শুরু করা স্কয়ার গ্রুপের ব্যবসা এখন আটটি খাতে বিস্তৃত। স্বাস্থ্যসেবা, ভোগ্যপণ্য, বস্ত্র, মিডিয়া, টিভি ও তথ্যপ্রযুক্তি, নিরাপত্তা সেবা, ব্যাংক ও ইনস্যুরেন্স, হেলিকপ্টার ও কৃষিপণ্য খাত মিলিয়ে তাদের প্রতিষ্ঠানের সংখ্যা ২০টি।


আরও খবর



কুমিল্লায় বিএনপির বিভাগীয় সমাবেশ শুরু

প্রকাশিত:শনিবার ২৬ নভেম্বর ২০২২ | হালনাগাদ:শুক্রবার ০২ ডিসেম্বর 2০২2 | ৩৭জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

কুমিল্লা টাউন হল মাঠে বিএনপির সাংগঠনিক বিভাগীয় গণসমাবেশ শুরু হয়েছে। বেলা ১১টা ২ মিনিটে পবিত্র কোরআন তিলাওয়াত ও মোনাজাত দিয়ে সমাবেশের কাজ শুরু হয়। পরে গীতা ও ত্রিপিটক পাঠ করা হয়। এরপর দলীয় সংগীত পরিবেশ করে জাসাসের শিল্পীরা।

বেলা সাড়ে ১১টায় দলের অঙ্গ সংগঠনের জেলা ও মহানগরের নেতাদের বক্তব্য শুরু হয়। সমাবেশ শুরুর আগেই কানায় কানায় ভরে গেছে সমাবেশস্থল টাউনহল মাঠ। দুপুর ২টার পর থেকে দলের সিনিয়র ও কেন্দ্রীয় নেতৃবৃন্দ বক্তব্য শুরু করার কথা।

সমাবেশস্থল ও আশেপাশে মোবাইল ইন্টারনেটে প্রায় বন্ধ

শনিবার বেলা ১১টা থেকে শুরু হয়েছে কুমিল্লায় বিএনপির সমাবেশ। কিন্তু সমাবেশস্থল ও আশেপাশের অন্তত এক কি.মি এলাকায় শুরুতে মোবাইল ইন্টারনেটে ধীরগতি থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে মোবাইলে ইন্টারনেট অনেকটা বন্ধ হয়ে যায়।

এতে সম্মেলন কাভার করতে যাওয়া সাংবাদিক ও সম্মেলনে অংশ নেওয়া বিএনপির নেতা-কর্মীরা ভোগান্তিতে পড়েছেন। নগরীর টমছম ব্রিজ, চকবাজার, টাউন হল ও এর আশেপাশের এলাকা, মনোহরপুর, বাদুরতলা, ঝাউতলা ও নজরুল অ্যাভিনিউ, শাসনগাছা এলাকায় কোনো ধরনের মোবাইল ইন্টারনেট সেবা কাজ করছে না বলে অভিযোগ করেছেন স্থানীয়রা।

কান্দিরপাড় এলাকার ইন্টারনেট ব্যবসায়ী জহিরুল ইসলাম ও আক্তার হোসেন বলেন, মোবাইলে ইন্টারনেট সেবা বিঘ্নিত হলেও ব্রডব্যান্ড ইন্টারনেট সেবায় সমস্যা হচ্ছে না।

বেলা পৌনে ১২টায় গ্রামীন ফোনের কেন্দ্রীয় কাস্টমার কেয়ারে যোগাযোগ করার পর সেখানে কর্মরত খাদিজা আক্তার বলেন, বড় সমাবেশ হলেই ইন্টারনেট সেবা বন্ধ বা কম থাকবে এমন হওয়ার কথা না, বিষয়টি আমরা খতিয়ে দেখছি।

খাবার ও শৌচাগার সংকট

এদিকে বৃহত্তর কুমিল্লা থেকে সমাবেশে আসা অন্তত লক্ষাধিক নেতাকর্মী ও সমর্থকদের জন্য পর্যাপ্ত খাবার ও প্রয়োজনীয় শৌচাগার না থাকায় সমস্যা দেখা দিয়েছে। আশপাশের এলাকার মসজিদ ও হোটেলই ভরসা নেতাকর্মীদের। কিন্তু সকাল থেকে মসজিদের টয়লেট গুলোও বন্ধ রাখায় বিপাকে পড়েছেন নেতাকর্মীরা। 

নাসিরনগর থেকে আসা বিএনপি কর্মী রমজান আলী বলেন, আধা ঘণ্টার চেস্টার পর একটি হোটেলে গিয়ে টয়লেটের ব্যবস্থা করেছি। আশপাশের হোটেলে গিয়েও ফিরে আসতে হয়েছে। একই সমস্যা আরও অনেকেরই।

বিভাগীয় সমাবেশ ব্যবস্থাপনা কমিটি ও দলের দক্ষিণ জেলার আহ্বায়ক হাজী আমিন রশিদ ইয়াছিন বলেছেন, সমাবেশ শুরু হয়েছে, সমাবেশস্থল কানায় কানায় পূর্ণ, কর্মীরা বাইরের রাস্তায় রাস্তায় অবস্থান নিয়েছে। রাস্তায় মাইক রয়েছে, আমাদের কেন্দ্রীয় নেতাদের বক্তব্য শুনতে কারো কোন সমস্যা হবে না। 


আরও খবর



ঐন্দ্রিলার শরীরে নতুন করে সংক্রমণ

প্রকাশিত:শনিবার ১২ নভেম্বর ২০২২ | হালনাগাদ:শুক্রবার ০২ ডিসেম্বর 2০২2 | ৪৭জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

ভারতের পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। দীর্ঘদিন ধরেই ক্যানসারের সঙ্গে লড়াই করছেন এ অভিনেত্রী। প্রায় এ সপ্তাহ হাসপাতালে চিকিৎসা নেওয়ার পর তিনি কিছুটা উন্নতির দিকে গিয়েছিলেন। তবে আবারও তার শরীরে নতুন করে সংক্রমণ শুরু হয়েছে বলে হাসপাতাল সূত্রে জানা গেছে। ডাক্তাররা বলেছেন, বিপদ এখনই কাটছে না ঐন্দ্রিলার। তাকে ভেন্টিলেশন থেকে বের করা হলেও এখন পর্যন্ত জ্ঞান ফেরেনি ঐন্দ্রিলার।

হাসপাতালের বিছানায় এখনও লড়াই চালিয়ে যাচ্ছেন ঐন্দ্রিলা শর্মা। হাসপাতাল সূত্রে আরও জানা গেছে, ৭ দিন কেটে গেলেও এখনও শারীরিক অবস্থার বিশেষ উন্নতি হয়নি। সি প্যাপ সাপোর্টে রয়েছেন অভিনেত্রী। এখনও বিপদমুক্ত নন নায়িকা। তার দেহে নতুন সংক্রমণ পাওয়া গিয়েছে।

এত উদ্বেগের মাঝে কিছুটা স্বস্তির খবর শুনিয়েছিলেন তার বন্ধু সব্যসাচী চৌধুরী। এ প্রসঙ্গে সব্যসাচী তার ফেসবুকে লেখেন, সাড়া দিচ্ছেন ঐন্দ্রিলা। এক্সটার্নাল স্টিমুলির মাধ্যমে অভিনেত্রীকে সুস্থ করে তোলার চেষ্টা চালাচ্ছেন চিকিৎসকেরা।

নিউজ ট্যাগ: ঐন্দ্রিলা শর্মা

আরও খবর



উত্তরায় বস্তিতে আগুন, নিয়ন্ত্রণে ৬ ইউনিট

প্রকাশিত:শনিবার ১৯ নভেম্বর ২০২২ | হালনাগাদ:রবিবার ০৪ ডিসেম্বর ২০২২ | ৫৬জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

রাজধনীর উত্তরার ৮ নম্বর সেক্টরের একটি বস্তিতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ছয়টি ইউনিট কাজ করছে।

শনিবার (১৯ নভেম্বর) বিকাল ৫টার দিকে আগুনের সূত্রপাত হয়। বিষয়টি নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার রোজিনা আক্তার।

তিনি বলেন, উত্তরা-৮ নম্বর সেক্টরে রেললাইনের পাশে বস্তিতে আগুন লাগার খবর পেয়ে ফায়ার সার্ভিসের ছয়টি ইউনিট কাজ করছে।

প্রাথমিকভাবে আগুন লাগার কারণ ও হতাহতের কোনো খবর জানাতে পারেননি ফায়ার সার্ভিসের এ কর্মকর্তা।


আরও খবর