Logo
শিরোনাম

রোজগারের জন্য যৌন উদ্দীপক ভিডিয়ো বানাতেন শার্লিন-পুনম

প্রকাশিত:বুধবার ২৪ নভেম্বর ২০২১ | হালনাগাদ:সোমবার ২৯ নভেম্বর ২০২১ | ৬৭জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

পর্ন-কাণ্ডের মামলায় বম্বে হাইকোর্টে আগাম জামিনের আবেদন করলেন শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। রাজের আইনজীবীদের পাঠানো সেই আবেদনপত্রে লেখা হয়েছে, উপার্জনের জন্য পুনম পাণ্ডে এবং শার্লিন চোপড়া যৌন-উদ্দীপক ভিডিয়ো বানাতেন। রাজের দাবি, সেই সমস্ত ভিডিয়োয় তাঁর কোনও ভূমিকা ছিল না।

রাজের আইনজীবী স্বপ্নিল আম্বুরে সর্বভারতীয় সংবাদমাধ্যমকে বলেন, সরকার পক্ষের আইনজীবীর মতে, শার্লিন চোপড়া এবং পুনম পাণ্ডের এই ধরনের ভিডিয়ো বানানো শাস্তিযোগ্য অপরাধ। কিন্তু রাজ কুন্দ্রা এই ভিডিয়ো বানাননি, ভিডিয়োগুলি নানা অ্যাপের মাধ্যমে ছড়িয়েও দেননি। তাঁর কোনও ভূমিকাই নেই। তা ছাড়া শার্লিন চোপড়া এবং পুনম পাণ্ডে স্বীকার করেছেন যে তাঁরা নিজেরাই ভিডিয়ো বানিয়েছেন।

শার্লিন অভিযোগ করেছিলেন, রাজ এবং তাঁর সহকারীরা তাঁকে যৌন-উদ্দীপক ভিডিয়োতে অভিনয়ের জন্য জোর করেছিলেন। পুনমের অভিযোগ ছিল, বিনা অনুমতিতে পুনমের নগ্ন ভিডিয়ো, ছবি প্রকাশ করে দিয়েছিলেন রাজ। সেই প্রসঙ্গে রাজের আইনজীবী দাবি, রাজ যে সময়ে হটশটস্‌ অ্যাপের দায়িত্বে ছিলেন, তখন তাতে এই ধরনের কোনও ভিডিয়ো মুক্তি পায়নি।

তাঁর কথায়, শার্লিন এবং পুনম তাঁদের নিজেদের অ্যাপের সাহায্যে যৌন উদ্দীপক ভিডিয়ো বানিয়ে, তা ছড়িয়ে দিতেন। তা থেকেই টাকা রোজগার করতেন তাঁরা। রাজের আইনজীবীদের দাবি, রাজ যে ধরনের ভিডিয়ো বানিয়েছেন, সেগুলিতে সরাসরি যৌনতা দেখানো হয়নি, তাই এ ক্ষেত্রে তথ্য প্রযুক্তি আইনের ৬৭এ ধারা প্রয়োগ করা যাবে না।

গত ১৯ জুলাই পর্ন বানানো এবং বিভিন্ন অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগে রাজকে গ্রেফতার করে মুম্বই পুলিশের অপরাধ দমন শাখা। শিল্পা শেট্টির স্বামীর বিরুদ্ধে অভিযোগ ছিল, পর্ন বানিয়ে হটশটস এবং বলিফেম অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দিতেন তিনি। গুগল প্লে স্টোর এবং অ্যাপলের অ্যাপ স্টোর থেকে হটশটস বাতিল করে দেওয়ার পর বলিফেম তৈরি করা হয়েছিল।

নিউজ ট্যাগ: শার্লিন-পুনম

আরও খবর



কানাডায় ভারী বৃষ্টি-ভূমিধসে এক জনের প্রাণহানি

প্রকাশিত:বুধবার ১৭ নভেম্বর ২০২১ | হালনাগাদ:শুক্রবার ২৬ নভেম্বর ২০২১ | ৬০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

কানাডার পশ্চিম উপকূলে তীব্র ঝড়, বন্যা ও ভূমিধসে একজন নিহত ও দুজন নিখোঁজ রয়েছেন। স্থানীয় সময় মঙ্গলবার (১৬ নভেম্বর) কানাডার ফেডারেল পুলিশ জানিয়েছে, সড়কের মাটি ধসে এক নারীর মৃত্যু হয়েছে। উদ্ধারকর্মীরা জানান, এখনো নিখোঁজ রয়েছেন দুজন।

ঝড়-বৃষ্টিতে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত নগরী ভ্যাঙ্কুভার। বন্যার পানিতে ডুবে গেছে নগরীর রাস্তাঘাট। যোগাযোগ ও বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন রয়েছে বেশ কয়েকটি এলাকায়।ভ্যাঙ্কুভার বন্দর কর্তৃপক্ষ জানায়, বন্যার কারণে রেল যোগাযোগ বন্ধ রেখেছে কানাডার বড় দুটি কোম্পানি কানাডিয়ান প্যাসিফিক রেল ও কানাডিয়ান ন্যাশনাল রেলওয়ে।

স্থানীয় সময় সোমবার (১৫ নভেম্বর) বন্যাকবলিত ব্রিটিশ কলম্বিয়া রাজ্য থেকে হেলিকপ্টারযোগে আটকা পড়া অন্তত তিনশ মানুষকে উদ্ধার করা হয়েছে। রাজ্যটির পরিবহনমন্ত্রী রব ফ্লেমিং এক সংবাদ সম্মেলনে বলেন, শতাব্দীর সবচেয়ে খারাপ আবহাওয়া পরিস্থিতি এটি।


আরও খবর



সব মহলের সহযোগিতা পেলেই ডাকসু নির্বাচন: উপাচার্য

প্রকাশিত:শনিবার ২০ নভেম্বর ২০21 | হালনাগাদ:রবিবার ২৮ নভেম্বর ২০২১ | ৫৪জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image
ডাকসু নির্বাচন একটি বড় কর্মযজ্ঞ। এটি সম্পাদনে সব মহলের আন্তরিক সহযোগিতা, কমিটমেন্ট থাকা উচিত

সব মহলের সহযোগিতা, গণতান্ত্রিক মূল্যবোধ চর্চার সংস্কৃতি আরও শক্তিশালী হলে ডাকসু নির্বাচন দেওয়া হবে বলে জানিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান।

শনিবার (২০ নভেম্বর) দুপুরে বিশ্ববিদ্যালয়ের আব্দুল মতিন ভার্চুয়াল ক্লাসরুমে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শতবর্ষ উদযাপন উপলক্ষে করা এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি এ কথা জানান।

উপাচার্য বলেন, ডাকসু নেতৃত্ব তৈরি ও দক্ষ মানবসম্পদ তৈরির জন্য ভূমিকা রাখে। যখন তিন দশক পর ডাকসু নির্বাচন হলো তখন হলো সংসদ ও ডাকসু মিলে সাড়ে তিনশোর বেশি (মূলত ২৬৯ জন নির্বাচিত প্রতিনিধি) বিদগ্ধ, একেবারে তরুণ, বুদ্ধিদীপ্ত শিক্ষার্থী তারা বিভিন্ন নেতৃত্বে কাজ করেছে। তাদের বিভিন্ন দক্ষতা অর্জনের সুযোগ হয়েছে বিভিন্ন কাজের মাধ্যমে। এটি খুব প্রত্যাশিত একটি বিষয়। এটি আয়োজনে সব মহলের সহযোগিতা প্রয়োজন।

তিনি বলেন, ডাকসু নির্বাচন একটি বড় কর্মযজ্ঞ। এটি সম্পাদনে সব মহলের আন্তরিক সহযোগিতা, কমিটমেন্ট থাকা উচিত। আরেকটি হলো গণতান্ত্রিক মূল্যবোধ চর্চার সংস্কৃতি আরও শক্তিশালী করা প্রয়োজন।

স্বাধীন বাংলাদেশে এ পর্যন্ত মোট আটবার অনুষ্ঠিত হয়েছে ডাকসু নির্বাচন। সবশেষ ডাকসু নির্বাচন হয় ২০১৯ সালে।


আরও খবর



জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরে নিয়োগ

প্রকাশিত:রবিবার ৩১ অক্টোবর ২০২১ | হালনাগাদ:রবিবার ২৮ নভেম্বর ২০২১ | ৯০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

চাকরির সুযোগ দিচ্ছে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘর। রাজস্ব খাতের আওতায় 'ঊর্ধ্বতন অ্যাকাউন্টস অ্যাসিস্ট্যান্ট' পদে অস্থায়ীভাবে নিয়োগ দেবে প্রতিষ্ঠানটি। আগ্রহীরা যোগ্যতা সাপেক্ষে আবেদন করতে পারবেন ডাকযোগে।

পদের নাম: ঊর্ধ্বতন অ্যাকাউন্টস অ্যাসিস্ট্যান্ট (গ্রেড-১৩)

পদ সংখ্যা: ১ জন

আবেদনের যোগ্যতা: কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বাণিজ্য বিভাগে স্নাতক ডিগ্রি থাকতে হবে।

বেতন: ১১,০০০/- থেকে ২৬,৫৯০/-

বয়স: আগ্রহী প্রার্থীর বয়স ২০২০ সালের ২৫ মার্চ হিসাবে ১৮-৩০ বছরের মধ্যে হতে হবে। প্রতিবন্ধী ও মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে বয়স সর্বোচ্চ ৩২ বছর।

আবেদনের নিয়ম: আগ্রহী প্রার্থীরা http://www.nmst.gov.bd/ অথবা https://mopa.gov.bd/ -এ ওয়েবসাইট থেকে আবেদন ফরম পূরণ করতে পারবেন। এ ছাড়া নিয়োগের বিস্তারিত দেখা যাবে বিজ্ঞপ্তিতে। বিজ্ঞপ্তি দেখুন এখানে

আবেদনের শেষ সময়: ১৫ নভেম্বর ২০২১


আরও খবর



আজকের ভালো মন্দ

প্রকাশিত:মঙ্গলবার ২৩ নভেম্বর ২০২১ | হালনাগাদ:রবিবার ২৮ নভেম্বর ২০২১ | ৪৪জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য জ্যোতিষে আপনি ধনু রাশির জাতক/ জাতিকা। আপনার জন্মসংখ্যা : ৫। আপনার ওপর প্রভাবকারী গ্রহ : বুধ ও বৃহস্পতি। আপনার শুভ সংখ্যা : ৫ ও ৩। শুভ বার : বুধ ও বৃহস্পতি। শুভ রত্ন : পোখরাজ ও পান্না।

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

আত্মীয়দের সঙ্গে যোগাযোগ হতে পারে। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে। প্রাপ্ত তথ্য ভালোভাবে যাচাই করে নিন। কাজকর্মে ভাগ্যের আনুকূল্য পেতে পারন। কারও সঙ্গে নতুন বন্ধুত্ব হতে পারে।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)

অধীনদের কাজে লাগাতে পারবেন। মূল্যবোধ সমুন্নত থাকতে পারে। পড়াশোনা আনন্দ পাবেন। আর্থিক দিক ভালো যাবে। আত্মীয়-স্বজনের সঙ্গে হঠাৎ দেখা হতে পারে।

মিথুন (২১ মে-২০ জুন)

যে কোনও পরিবেশে নিজেকে মানিয়ে চলার চেষ্টা করুন। শরীর ভালো থাকতে পারে। আত্মপ্রতিষ্ঠার চেষ্টা জোরদার করুন। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করতে পারবেন।

কর্কট (২১ জুন-২০ জুলাই)

কোনও গুরুত্বপূর্ণ কাজ শেষ করতে পারবেন। ভ্রমণের সুযোগ পেতে পারেন। সম্ভাব্যক্ষেত্রে বিদেশযাত্রা হতে পারে। ব্যয় কমানোর চেষ্টা করুন। গোপন শত্রু সম্পর্কে সতর্ক থাকুন।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)

বন্ধুদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। কোনও আশা পূরণ হতে পারে। আর্থিক দিক ভালো যাবে। পেশাগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

সামাজিক অবস্থান সুদৃঢ় হতে পারে। পাবলিক ইমেজ বৃদ্ধি পাবে। কোনও উচ্চাশা পূরণ হতে পারে। বেকারদের কারও কারও চাকরি হতে পারে। কর্মস্থলে পদস্থদের আনুকূল্য পেতে পারেন।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

সামাজিক অগ্রগতি অব্যাহত থাকতে পারে। পেশাগত দিক ভালো যাবে। কোনও আশা পূরণ হতে পারে। মন ভালো থাকবে। ভ্রমণ ফলপ্রসূ হতে পারে।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। শারীরিক অসুস্থতাকে অবহেলা করবেন না। ব্যবসায়িক দিক খুব একটা ভালো না-ও থাকতে পারে। জৈবিক কামনা-বাসনাকে সংযত রাখুন।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

ব্যবসায়িক দিক ভালো যাবে। বিক্রয়-বাণিজ্যে লাভযোগ আছে। যৌথ ব্যবসায় নিজের কর্তৃত্ব বজায় রাখতে পারবেন। দাম্পত্য সম্পর্ক ভালো থাকবে। কোনও ঘনিষ্ঠ বন্ধুর সহযোগিতা পেতে পারেন।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

কর্মপরিবেশ অনুকূল না-ও থাকতে পারে। কর্মস্থলে ঝামেলা এড়িয়ে চলুন। শত্রু সম্পর্কে সতর্ক থাকুন। সীমা লঙ্ঘন করবেন না। পরিমিত আহার করুন।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

মনের মানুষকে মনের কথা স্পষ্ট করে বলুন। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। পড়াশোনায় মন বসাতে পারবেন। সন্তানের কোনও সাফল্য আনন্দদায়ক হতে পারে।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

মাতৃস্বাস্থ্য ভালো যাবে। মন ভালো থাকবে। কোনও প্রত্যাশা পূরণ হতে পারে। আত্মীয়দের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে।

 

নিউজ ট্যাগ: আজকের রাশিফল

আরও খবর

আজকের ভালো মন্দ

রবিবার ২৮ নভেম্বর ২০২১




বঙ্গবন্ধুকে নিয়ে কটূক্তি, আ.লীগের মেয়রের বিরুদ্ধে ৩ মামলা

প্রকাশিত:বুধবার ২৪ নভেম্বর ২০২১ | হালনাগাদ:সোমবার ২৯ নভেম্বর ২০২১ | ৫৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে কটূক্তি এবং বঙ্গবন্ধুর মুর‌্যাল নির্মাণ প্রতিহতের ঘোষণা দিয়ে বক্তব্য দেন নৌকা প্রতীকে দুইবারের নির্বাচিত মেয়র আব্বাস আলী

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে কটূক্তি এবং বঙ্গবন্ধু মুর‌্যাল নির্মাণ প্রতিহতের ঘোষণার অভিযোগে রাজশাহীর কাটাখালি পৌরসভার মেয়র আব্বাস আলীর বিরুদ্ধে থানায় তিনটি এজাহার দায়ের করা হয়েছে।

মঙ্গলবার (২৪ নভেম্বর) রাজশাহী মহানগরের রাজপাড়া, বোয়ালিয়া ও চন্দ্রিমা থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে এ তিনটি এজাহার দায়ের করা হয়। পুলিশ এজাহারগুলো গ্রহণ করে মামলা রেকর্ডের প্রক্রিয়া শুরু করেছেন বলে পুলিশ জানিয়েছে।

বোয়ালিয়া থানায় দায়ের করা অভিযোগে বাদী হয়েছেন, রাজশাহী নগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও রাজশাহী সিটি করপোরেশনের ১৩ নম্বর কাউন্সিলর আব্দুল মোমিন।

এছাড়াও চন্দ্রিমা থানায় দায়ের করা এজাহারের বাদী নগর যুবলীগের সাবেক যুগ্ম সম্পাদক ও ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর তহিদুল হক সুমান এবং রাজপাড়া থানায় ১৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ১৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন বাদী হয়ে এজাহার দায়ের করেন।

রাজপাড়া থানার ওসি মাজাহারুল ইসলাম বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে কটূক্তিসহ বঙ্গবন্ধু মুর‌্যাল নির্মাণ প্রতিহতের ঘোষণার অভিযোগের ডিজিটাল নিরাপত্তা আইনের একটি এজাহার পেয়েছি। সেটি মামলা হিসেবে রেকর্ডের প্রক্রিয়া চলছে। রাজশাহী সিটি করপোরেশনের ১৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন বাদী হয়ে এজাহারটি দায়ের করেন বলে জানান ওসি মাজহারুল।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে কটূক্তি এবং বঙ্গবন্ধুর মুর‌্যাল নির্মাণ প্রতিহতের ঘোষণা দিয়ে বক্তব্য দেন নৌকা প্রতীকে দুইবারের নির্বাচিত মেয়র আব্বাস আলী। এ নিয়ে তার ফাঁস হওয়া অডিও ঘুরছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। সোমবার রাত থেকে অডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পাড়ে।

ইসলামের দৃষ্টিতে পাপ সে জন্য রাজশাহী সিটি গেটে বঙ্গবন্ধুর মুর‌্যাল না বসানোর নির্দেশ দেন এই মেয়র; যা জীবন দিয়ে হলেও প্রতিহত করার ঘোষণাও দেন তিনি। তার এমন বক্তব্যে রাজশাহীজুড়ে তোলপাড় শুরু হয়েছে। যদিও পুরো ঘটনাটি অস্বীকার করেছেন মেয়র আব্বাস।


আরও খবর