Logo
শিরোনাম

রওশন এরশাদের নিষেধাজ্ঞায় বিদিশা

প্রকাশিত:শনিবার ২৯ অক্টোবর ২০২২ | হালনাগাদ:সোমবার ১৩ নভেম্বর ২০২৩ | ৯৮৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের সাবেক স্ত্রী বিদিশা সিদ্দিককে বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ ও জাতীয় পার্টির নাম ব্যবহারে নিষেধাজ্ঞা দিয়েছে দলটি।

আজ শনিবার দুপুরে জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ের প্যাডে লিখিত চিঠিতে এ নিষেধাজ্ঞা দেন দলের কেন্দ্রীয় সদস্য ও কেন্দ্রীয় ১০ম জাতীয় সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহ্বায়ক খন্দকার মনিরুজ্জামান টিটু।

চিঠিতে খন্দকার মনিরুজ্জামান টিটু বলেন, জাতীয় পার্টির অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য ও বর্তমানে দলের প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদ দলের লাখ লাখ নেতাকর্মীর প্রাণের স্পন্দন। তিনি দলের সবার গুরুজন এবং সম্মান-শ্রদ্ধার ব্যক্তিত্ব। তার ও দলের নাম ব্যবহার করে বিদিশা সিদ্দিক যেসব রাজনৈতিক কর্ম তৎপরতা চালাচ্ছেন, তাতে দেশজুড়ে জাতীয় পার্টির নেতাকর্মীদের হৃদয়ে রক্তক্ষরণ হচ্ছে, যা কোনোভাবেই মেনে নেয়া যায় না।

তিনি আরও বলেন, রওশন এরশাদকে অসুস্থতাজনিত কারণ দেখিয়ে তার অবর্তমানে বিদিশা নিজেকে পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ঘোষণা করেন, যা এক ধরনের প্রতারণা এবং জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষকের জন্য সম্মানহানিকর। এতে করে দেশজুড়ে পার্টির লাখ লাখ নেতাকর্মী, সমর্থক ও দেশবাসী বিভ্রান্ত ও বিক্ষুব্ধ।

খন্দকার মনিরুজ্জামান টিটু বলেন, সেই সঙ্গে পার্টির নামে বিদিশা কো-চেয়ারম্যান, যুগ্ম মহাসচিব, দপ্তর সম্পাদক, প্রচার সম্পাদকসহ অন্য পদ বণ্টন করেছেন, তাও নেতাকর্মীদের সঙ্গে প্রতারণার শামিল।

আগামী সাত কর্ম দিবসের মধ্যে সব পদ-পদবি বিলুপ্ত ঘোয়ণা করে পার্টির নেতাকর্মীদের কাছে ক্ষমা চাইতে বলা হয়েছে। তা না করলে প্রতারণা ও দলের ভাবমূর্তি ক্ষুণ্ন করা এবং বিরোধী দলীয় নেতার নাম ব্যবহার করে মানহানি করার অপরাধে বিদিশার বিরুদ্ধে প্রচলিত আইনে ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দেন জাতীয় ছাত্র সমাজের সাবেক সভাপতি খন্দকার মনিরুজ্জামান টিটু।


আরও খবর