Logo
শিরোনাম

সাদা লেসের শ্রাগ আর নীল জলরাশিতে অচেনা এনা

প্রকাশিত:মঙ্গলবার ১৫ ডিসেম্বর ২০২০ | হালনাগাদ:মঙ্গলবার ২৬ জানুয়ারী ২০২১ | ৮৩জন দেখেছেন
Share
নিউজ পোস্ট ডেস্ক

Image

রোদ ঝলমলে আকাশের নিচে নতুন অবতারে দেখা মিলল অভিনেত্রী তথা নতুন প্রযোজক এনা সাহার। চারপাশে দিগন্ত বিস্তৃত নীল জলরাশি। তারই মাঝে দুবাইয়ের বিলাসবহুল ইয়ার্টে নিশ্চিন্তে শুয়ে রয়েছেন এই অভিনেত্রী। সাহস এবং লাস্য যেন মিলেমিশে গিয়ে অবস্থান করছে তার মধ্যে। লাল বিকিনি টপের উপর সাদা লেসের শ্রাগ, ঠোঁট জুড়ে গাঢ় লাল লিপস্টিক আর খোলা চুলে, তিনি এক অচেনা এনা।

পোস্টের সেই ক্যাপশনে তিনি লিখেন, আজ তুমি যে চ্যালেঞ্জ গুলোর মুখোমুখি হচ্ছো, কাল সেগুলোই তোমাকে আরও শক্ত করে তুলবে। চ্যালেঞ্জ তোমাকে জীবনে আরও ভালো করে তোলে, তিক্ত নয়।

চ্যালেঞ্জ নিতে যে এনা ভালবাসেন, তা আর কারোই অজানা নেই। মাত্র ২৫ বছর বয়সেই তিনি প্রযোজক। বলিউডের তথাকথিত প্রথম সারির নায়িকা না হয়েও প্রায় আড়াই কোটি বাজেটের একটি মাল্টি স্টারকাস্ট ছবি বানিয়ে ফেলেছেন তিনি। গুঞ্জন শোনা গিয়েছিল, স্বপ্ন পূরণ করতে নিজের পৈত্রিক বাড়িটাই বিক্রি করে দেন এনা। এ সব রটনাকে এক ফুৎকারে উড়িয়ে জানিয়েছিলেন নিজের উপার্জন এবং পরিবারের সদস্যদের সাহায্যেই এগিয়ছেন তিনি।

আবারও নতুন কোনো চমক দিতে চলেছেন অভিনেত্রী। তবে খোলাসা করে বলেননি কিছুই। দিন তিনেক আগে তার ছবি এসওএস কলকাতার পোস্টার ইনস্টাগ্রামে পোস্ট করে লেখেন, ধন্যবাদ সবাইকে তাদের ভালবাসা এবং সমর্থনের জন্য। এ ভাবেই আমাদের পাশে থাকুন এবং আমরা খুব শীঘ্রই আসব নতুন একটি সারপ্রাইজ নিয়ে। সঙ্গে থাকুন।

Share


এই সম্পর্কিত আরও খবর

কেজিএফ এর দ্বিতীয় কিস্তি দিয়েই পারিশ্রমিক বাড়ালেন ইয়াশ

বিয়ের পিঁড়িতে বসলেন বলিউড তারকা বরুণ ধাওয়ান ও নাতাশা দালাল

তৃণমূলের পতাকা হাতে তুলে নিলেন কৌশানী মুখার্জী

ডিপজলের ৭টি সিনেমা সহ বছরের শুরুতেই ২০ সিনেমার ঘোষণা

কমলীবালা দেবীতে নায়লা নাঈম

শরীরের একাংশ দেখানোর ক্ষেত্রে আপত্তি নেই রাইমার

কিংবদন্তি নায়করাজ রাজ্জাকের জন্ম আজকের এই দিনে

জয়া আহসানের বছর শুরু হচ্ছে কলকাতার সিনেমা দিয়ে

প্রিয়াংকা-নিকের সংসারে বিচ্ছেদের আভাস

মিষ্টি ক্যাপশনে আকাশছোঁয়া দামের বিকিনিতে সারা