Logo
শিরোনাম

সাঘাটায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে ভ্যানচালক খুন

প্রকাশিত:বৃহস্পতিবার ১৪ এপ্রিল ২০২২ | হালনাগাদ:বৃহস্পতিবার ১৬ নভেম্বর ২০২৩ | ২০৪০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

গাইবান্ধার সাঘাটায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে ব্যাটারি চালিত ভ্যানচালক সাজু মিয়া (৪০) খুন হয়েছেন। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে দুজনকে আটক করেছে পুলিশ।এসময় ছিনিয়ে নেওয়া ভ্যানটি উদ্ধার করা হয়েছে।

বুধবার (১৩ এপ্রিল) দুপুর ১২টার দিকে বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার ডাকুমারা এলাকা থেকে তাদের আটক করা হয়। আটক দুজন হলেন সাঘাটার চাঁনপাড়া এলাকার শাহজাহানের ছেলে সবুজ মিয়া (২৭) ও আমিরুল ইসলামের ছেলে টিটু মিয়া (২০)।

 এর আগে মঙ্গলবার (১২ এপ্রিল) দিনগত রাত ১২টার দিকে সাঘাটা-গোবিন্দগঞ্জ সড়কে উপজেলার ডাকবাংলো এলাকায় ছুরিকাহত হন সাজু। রাতেই সাজুকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে নেওয়ার পর তার মৃত্যু হয়।

নিহত সাজু মিয়া পাশের গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের ছয় ঘড়িয়া গ্রামের মজিবর রহমান চেংটু মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, মঙ্গলবার রাতে যাত্রী বেশে দুই ছিনতাইকারী অন্য একটি ভ্যানে করে মহিমাগঞ্জ বাজারে আসেন। রাত ১১টার দিকে তাদের ভ্যানে চার্জ নেই জানিয়ে সাজু মিয়ার ভ্যান ভাড়া করেন এবং তাদের ভ্যানটি পেছনে রশি দিয়ে বেঁধে নেন। পথে সাঘাটা-গোবিন্দগঞ্জ সড়কের ডাকবাংলো এলাকায় এলে তারা পেছন থেকে সাজু মিয়াকে ছুরিকাঘাত করে ভ্যান নিয়ে পালিয়ে যান। পরে হাসপাতালে নেওয়ার পর সাজুর মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে সাঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) রজব আলী জানান, ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে দুজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


আরও খবর