Logo
শিরোনাম

শাশুড়ির নাচে মুগ্ধ শাহরুখ খান

প্রকাশিত:শনিবার ১১ সেপ্টেম্বর ২০২১ | হালনাগাদ:বুধবার ০১ নভেম্বর ২০২৩ | ১১৬০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

বলিউডের বাদশাহ শাহরুখ খান শুধু সিনেমার পর্দাতেই রোমান্টিক না, বাস্তবেও তিনি বেশ রোমান্টিক। অনস্ক্রিনে তার বহু জুটি পাল্টেছে। কিন্তু তার জীবনের জুটি আজও অটুট। স্ত্রী গৌরীর মা সবিতা ছিব্বরের সঙ্গেও শাহরুখের খুব ভালো সম্পর্ক। এবার শাশুড়ির নাচের ভিডিও দেখে মুগ্ধ হলেন তিনি।

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) মাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে তার নাচের ভিডিও টুইট করেন গৌরী। ইউরো ক্যারিবিয়ান ভোকাল গ্রুপ বনি এম-এর বিখ্যাত ড্যাডি কুল গানে নেচেছেন সবিতা ছিব্বার।

ভিডিওর ক্যাপশনে গৌরী লেখেন, এমন কেউ নেই যে তার মায়ের নাচের তালে তাল মেলাতে পারবেন। লাল সালোয়ার কামিজে গানের সঙ্গে দিব্বি কোমর দোলাচ্ছেন তিনি। তবে বলিউডের বাদশার মতামত নজর কেড়েছে নেটিজেনদের। শাশুড়ির নাচ দেখে মুগ্ধ হলেন কিং খান। গৌরীর এই ভিডিও শেয়ার করে আবার শাহরুখ লেখেন, 'হ্যাঁ, শাশুড়ির কাছ থেকে নাচটা এবার শিখতেই হবে।'

লাল রঙের সালোয়ার কামিজে গৌরীর মায়ের নাচ দেখে মুগ্ধ বলিউডের অন্য তারকারাও। গৌরীর ইনস্টাগ্রাম পোস্টের কমেন্ট বক্সে মাহিপ কাপুর, সঞ্জয় কাপুর, সীমা খান, ভাবনা পাণ্ডে,মণীশ মালহোত্রা, নীলম কোঠারিসহ বি-টাউনের বহু ব্যক্তিত্ব জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন গৌরীর মাকে।

কিছুদিন আগেই এক ফ্যান জানতে চেয়েছিলেন রোমান্টিক নায়ক এত তাড়াতাড়ি কেন বিয়েটা করে ফেলেছিলেন? জবাবে শাহরুখ জানান, নারী ও সৌভাগ্য যে কোনো সময়ই আসতে পারে। আর দুটোই তার কাছে এসেছে গৌরীরূপেই। কথাটা বাস্তবেই সত্য।

গৌরী যখন ভালোবেসে শাহরুখকে বিয়ে করেছিলেন, তখন তিনি স্বপ্ন দেখা এক যুবক। না আছে অর্থ, না প্রতিপত্তি। যে বন্ধনে তারা জড়িয়েছিলেন তা ভালোবাসারই। তারপরই ক্রমে ক্রমে একের পর এক ব্রেক পান শাহরুখ। আর এই পুরো পর্বে যেমন জীবনে, তেমন তার কাজের সমালোচক হয়েও পাশে ছিলেন গৌরী। স্ত্রী-ভাগ্যের চাবিকাঠি কথাটা যদি কারও জন্য সত্যি হয়, তবে তার নাম অবশ্যই শাহরুখ খান।

 

 

নিউজ ট্যাগ: শাহরুখ খান

আরও খবর