Logo
শিরোনাম

সবাইকে সাশ্রয়ী ও মিতব্যয়ী হতে বললেন খাদ্যমন্ত্রী

প্রকাশিত:শুক্রবার ২০ মে ২০22 | হালনাগাদ:মঙ্গলবার ১৪ নভেম্বর ২০২৩ | ১৭৪০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও বর্তমান বাজার পরিস্থিতি নিয়ে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার সবার প্রতি সাশ্রয়ী ও মিতব্যয়ী হওয়ার আহ্বান জানিয়েছেন। আজ শুক্রবার নওগাঁয় এক অনুষ্ঠানে তিনি এ আহ্বান জানান। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও বর্তমান বাজার পরিস্থিতি নিয়ে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার সবার প্রতি সাশ্রয়ী ও মিতব্যয়ী হওয়ার আহ্বান জানিয়েছেন। আজ শুক্রবার নওগাঁয় এক অনুষ্ঠানে তিনি এ আহ্বান জানান।

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও বর্তমান বাজার পরিস্থিতি নিয়ে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার সবার প্রতি সাশ্রয়ী ও মিতব্যয়ী হওয়ার আহ্বান জানিয়েছেন। আজ শুক্রবার নওগাঁয় এক অনুষ্ঠানে তিনি এ আহ্বান জানান।

শুক্রবার দুপুরে নওগাঁর সাপাহার পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠান হয়। এতে প্রধান অতিথি ছিলেন খাদ্যমন্ত্রী।

অনুষ্ঠানে খাদ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতেই বাংলাদেশ নিরাপদ। তাঁর দ্বারাই সম্ভব বাংলাদেশের উন্নয়ন। দ্বিতীয় কোন ব্যক্তি বা কোনো দলের নেতার কাছে বাংলাদেশ নিরাপদ নয়।

সাধন চন্দ্র মজুমদার বলেন, জনপ্রিয় খেলা ফুটবল বিলুপ্ত হওয়ার পথে ছিল। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর মাধ্যমিক ও প্রাথমিক পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট চালু করেন। এখন ফুটবল আবারও গ্রামগঞ্জে জনপ্রিয় হয়ে উঠেছে। আমাদের নতুন প্রজন্ম লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা করে নিজেদের শরীরটাকে যেমন গঠন করবে, তেমনি মাদক থেকে দূরে থাকবে।

বর্তমান বাজার পরিস্থিতি নিয়ে মন্ত্রী বলেন, আমদানি করা জিনিসের দাম সারা বিশ্বে যদি বাড়ে, তাহলে আমাদেরও বাড়বে। এখানে আমাদের কিছু করার নাই। আমাদের সাশ্রয়ী হতে হবে, আমাদের মিতব্যয়ী হতে হবে, স্বাবলম্বী হতে হবে। তাহলেই সুখী সমৃদ্ধিশালী উন্নয়নশীল বাংলাদেশ গড়ে উঠবে।

বিএনপির নেতা-কর্মীদের উদ্দেশ্যে মন্ত্রী বলেন, যারা ক্ষমতায় এসে সারের জন্য, বিদ্যুতের জন্য মানুষকে গুলি করে মেরেছে, তারা নাকি আন্দোলন করবে! এখন কী আশ্বাস দেবে তারা মানুষকে।’

সাপাহার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান হোসেন মণ্ডল। অনুষ্ঠানে কৃষি কর্মকর্তা কৃষিবিদ শাপলা খাতুন, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মুহা. রুহুল আমিন, থানার ওসি তারেকুর রহমান সরকার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শামসুল আলম শাহ চৌধুরী, সাধারণ সম্পাদক মাসুদ রেজা সারোওয়ার, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ওমর আলী মোল্লাসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে খেলায় বিজয়ী দল পাতাড়ী ইউনিয়ন ফুটবল একাদশ এবং রানার আপ দল শিরন্টী ইউনিয়ন ফুটবল একাদশের অধিনায়ক ও সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যানদের হাতে পুরস্কার তুলে দেন খাদ্যমন্ত্রী।


আরও খবর

এলপিজির দাম আরও বাড়ল

বৃহস্পতিবার ০২ নভেম্বর 2০২3