Logo
শিরোনাম

সবার কাছে কৃতজ্ঞ শাবনূর

প্রকাশিত:বৃহস্পতিবার ২০ অক্টোবর ২০22 | হালনাগাদ:রবিবার ১২ নভেম্বর ২০২৩ | ৫৩৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

দেশের জনপ্রিয় চলচ্চিত্র অভিনেত্রী কাজী শারমিন নাহিদ নূপুর। দর্শকের কাছে তিনি শাবনূর নামেই পরিচিত। তার বেশির ভাগ সিনেমাই পেয়েছে দর্শকের ভালোবাসা। একসময় পর্দায় নিয়মিত ছিলেন তিনি। তার অভিনীত সিনেমাগুলো পেয়েছিল ব্যবসায়িক সফলতা। দেশের সব শ্রেণীর দর্শকের কাছে এখনো জনপ্রিয় শাবনূর। যদিও বর্তমানে রুপালি দুনিয়ায় নিয়মিত কাজ করছেন না এ তারকা, তবে এখনো দর্শকের আগ্রহ আছে তাকে ঘিরে। বর্তমানে শাবনূর অস্ট্রেলিয়ায় বসবাস করছেন। সেখানে ছেলে আইজান, মা, ভাই, বোনসহ স্থায়ীভাবেই আছেন। দেশে এলে চলচ্চিত্রের বিভিন্ন অনুষ্ঠানে যোগ দেন।

ক্যারিয়ারের তিন দশক পার করা প্রসঙ্গে শাবনূর বলেন, আল্লাহর রহমতে চলচ্চিত্রে এখনো যথেষ্ট সম্মান নিয়েই আছি। আমার অভিনয় জীবনের পথচলায় প্রত্যেক চলচ্চিত্রের পরিচালক, প্রযোজক, সিনেমাটোগ্রাফার, কাহিনীকার, প্রডাকশন বয়, ট্রলিম্যান থেকে সংশ্লিষ্ট সবার কাছে আমি কৃতজ্ঞ, বিশেষ করে আমার বোন ঝুমুরের কথা উল্লেখ করতেই হয়। সবার সহযোগিতায় আমি আজকের শাবনূর। সবাই আমার সন্তান ও আমার পরিবারের সবার জন্য দোয়া করবেন।

বাংলাদেশের সিনেমায় শাবনূরেরযাত্রা শুরু এহতেশাম পরিচালিত চাঁদনী রাতে সিনেমার মধ্য দিয়ে। মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত দুই নয়নের আলো সিনেমাটিতে অভিনয়ের জন্য ২০০৫ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান শাবনূর। সবশেষে শাবনূরকে ২০১৫ সালে পাগল মানুষ সিনেমায় দেখা গিয়েছে। এরপর আর কোনো ছবিতে পাওয়া যায়নি দর্শকপ্রিয় এ তারকাকে।


আরও খবর