Logo
শিরোনাম

শীতজনিত রোগে দুই মাসে দেশে ৯৪ জনের মৃত্যু

প্রকাশিত:মঙ্গলবার ২৪ জানুয়ারী ২০২৩ | হালনাগাদ:শুক্রবার ২৭ জানুয়ারী ২০২৩ | ৩১জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

শীতজনিত রোগে মোট ৯৪ জনের মৃত্যু হয়েছে গত বছরের ১৪ নভেম্বর থেকে চলতি বছরের ২৪ জানুয়ারি পর্যন্ত। এর মধ্যে রয়েছে ডায়রিয়ায় ৩ জন ও শ্বাসতন্ত্রের সংক্রমণে ৯১ জন।

আজ মঙ্গলবার (২৪ জানুয়ারি) এক প্রেস বিজ্ঞপ্তিতে তথ্যটি জানিয়েছে, স্বাস্থ্য অধিদপ্তরের হেলথ ইমার্জেন্সি অপারেশন সেন্টার ও কন্ট্রোল রুম।

গত বছরের ১৪ নভেম্বর থেকে চলতি বছরের ২৪ জানুয়ারি পর্যন্ত শ্বাসতন্ত্রের সংক্রমণে আক্রান্ত রোগীর সংখ্যা মোট ৬৪ হাজার ১৯৯ জন। গত ২৪ ঘণ্টায় সারাদেশে শ্বাসতন্ত্রের সংক্রমণে ৯৮০ জন আক্রান্ত হয়েছেন এবং দুইজনের মৃত্যু হয়েছে। এই সময়ে এ রোগে মৃত্যু হয়েছে মোট ৯১ জনের । সাথে সাথেই গত ২৪ ঘণ্টায় সারাদেশে আক্রান্ত রোগীর সংখ্যা দুই হাজার ৩৪১ জন ডায়রিয়া রোগে । গত বছরের ১৪ নভেম্বর থেকে চলতি বছরের ২৪ জানুয়ারি পর্যন্ত ডায়রিয়া আক্রান্ত রোগীর সংখ্যা মোট তিন লাখ ৫৯ হাজার ৫৮৯ জন ও এই রোগে মৃত্যু হয়েছে মোট তিনজনের।


আরও খবর

৮ ডেঙ্গুরোগী হাসপাতালে ভর্তি

বৃহস্পতিবার ২৬ জানুয়ারী ২০২৩




আলভেসের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ

প্রকাশিত:সোমবার ০২ জানুয়ারী 2০২3 | হালনাগাদ:বুধবার ২৫ জানুয়ারী ২০২৩ | ৪২জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

নতুন বছরকে স্বাগত জানাতে বার্সেলোনায় গিয়েছিলেন ব্রাজিলিয়ান ডিফেন্ডার দানি আলভেস। কিন্তু সেখানে গিয়ে বিপত্তির জন্ম দেন তিনি।

বার্সেলোনার একটি নাইটক্লাবে কোনো সম্মতি ছাড়া এক নারীর অন্তর্বাসে হাত দিয়ে বসেন আলভেস। সাবেক বার্সা ডিফেন্ডারের এমন কাণ্ডে ঘাবড়ে যান সেই নারী।

পরে বন্ধুদের ও নিরাপত্তাকর্মীদের ডাকতে শুরু করেন সেই নারী। এই ফাঁকে আলভেস ঘটনাস্থল ত্যাগ করেন। স্প্যানিশ সংবাদমাধ্যম জানায়, তার বিরুদ্ধে আনা যৌন হয়রানির অভিযোগ অস্বীকার করেছেন আলভেস।

আলভেসের দাবি, বার্সেলোনার সেই ক্লাবে অল্প সময়ের জন্য ছিলেন তিনি। আর সেই সময়ে এ রকম কিছুই হয়নি।তবে কাতালান পুলিশ অভিযোগকারী নারীর বক্তব্য নিয়েছে। এখনো আনুষ্ঠানিক কোনো অভিযোগ গঠন করা হয়নি সেই ঘটনার পরিপ্রেক্ষিতে।

 

নিউজ ট্যাগ: দানি আলভেস

আরও খবর



পুরুষের প্রজনন ক্ষমতা বাড়ায় যে ৫ খাবার

প্রকাশিত:রবিবার ২২ জানুয়ারী ২০২৩ | হালনাগাদ:বৃহস্পতিবার ২৬ জানুয়ারী ২০২৩ | ৪৯জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

সন্তান জন্মদানের জন্য নারীর পাশাপাশি পুরুষেরও স্বাস্থ্যকর জীবনযাপন জরুরি। অনেকক্ষেত্রে পুরুষের প্রজনন ক্ষমতা দুর্বল থাকার কারণে নারী সন্তান ধারণে ব্যর্থ হয়। খাদ্যাভ্যাস এক্ষেত্রে বড় একটি বিষয়। প্রতিদিন কী খাচ্ছেন তার ওপর নির্ভর করে আপনার প্রজনন ক্ষমতা কেমন থাকবে।

নিয়মিত স্বাস্থ্যকর খাবার খাওয়ার বিকল্প নেই। অনেক আগে একটা সময় ছিল যখন সন্তান না হলে তার জন্য নারীকে দায়ী করা হতো। এখন নানা পরীক্ষা-নীরিক্ষার মাধ্যমে মূল সমস্যা শনাক্ত করা সম্ভব হয়। অনেক ক্ষেত্রে পুরুষও দায়ী হতে পারেন এই সমস্যার জন্য। বর্তমানে পুরুষের মধ্যেও বন্ধ্যাত্বের সমস্যা বেড়ে চলেছে। কিছু খাবার রয়েছে যা পুরুষের শুক্রাণুর সংখ্যা বাড়াতে কাজ করে। ফলে বাড়ে প্রজনন ক্ষমতা। চলুন জেনে নেওয়া যাক সেই খাবারগুলো সম্পর্কে-

ব্রোকলি: অনেকটা ফুলকপির মতো দেখতে সবুজ রঙের এই সবজি শরীরের নানা উপকার করে থাকে। খাবারের তালিকায় নিয়মিত রাখুন ব্রোকলি। এই সবজিতে থাকা বিভিন্ন খাদ্যগুণ শরীর সুস্থ রাখতে কাজ করে। ব্রকোলিতে থাকা বিটা ক্যারোটিন, ভিটামিন সি ও পটাশিয়াম প্রজনন ক্ষমতা বাড়াতে সাহায্য করে।

আপেল: প্রতিদিন একটি আপেল খাওয়ার রয়েছে অনেক উপকারিতা। পুরুষের প্রজনন ক্ষমতা বাড়াতে কাজ করে আপেলে থাকা খনিজ এবং অ্যান্টিঅক্সিডেন্ট। তাই প্রতিদিনের খাবারের তালিকায় রাখুন আপেল। এতে উপকার পাবেন। আস্ত আপেল খাওয়ার পাশাপাশি আপেলের জুস করেও খেতে পারেন।

কলা: কলা এমন একটি ফল যা সারা বছর পাওয়া যায়। খেতে সুস্বাদু আবার সহজলভ্যও। সেইসঙ্গে এতে থাকা বিভিন্ন পুষ্টিগুণ শরীরের নানা উপকার করে। কলায় রয়েছে ব্রোমেলিন এনজাইম। পুরুষের প্রজনন ক্ষমতা বাড়াতে কাজ করে এই ফল।

ডিম: প্রতিদিন একটি করে ডিম রাখতে পারেন খাবারের তালিকায়। সকালের নাস্তায় ডিম রাখতে পারেন। ডিমে থাকে ভিটামিন বি, ভিটামিন ডি, প্রোটিন, লিউটিন ইত্যাদি। এসব উপাদান প্রজনন ক্ষমতা বাড়ায়। ডিম দিয়ে বিভিন্ন ধরনের খাবার তৈরি করে খেতে পারেন। সেদ্ধ ডিম খেলেও উপকার পাবেন।

দুধ: প্রতিদিনের খাবারের তালিকায় রাখুন এক গ্লাস দুধ। দুধে থাকা বিভিন্ন পুষ্টি উপাদান আপনাকে সুস্থ রাখবে। সেইসঙ্গে বাড়বে প্রজনন ক্ষমতাও। পাশাপাশি অ্যালকোহল গ্রহণ বা ধূমপানের অভ্যাস থাকলে তা বাদ দিতে হবে। কারণ এ ধরনের অভ্যাস প্রজনন ক্ষমতা কমিয়ে দিতে পারে।

নিউজ ট্যাগ: প্রজনন ক্ষমতা

আরও খবর

৮ ডেঙ্গুরোগী হাসপাতালে ভর্তি

বৃহস্পতিবার ২৬ জানুয়ারী ২০২৩




জামিন পেলেন ফখরুল-আব্বাস

প্রকাশিত:মঙ্গলবার ০৩ জানুয়ারী ২০২৩ | হালনাগাদ:বৃহস্পতিবার ২৬ জানুয়ারী ২০২৩ | ৪৭জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

নাশকতার মামলায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও দলটির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের ছয় মাসের জামিন মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (৩ জানুয়ারি) দুপুরে এ আদেশ দেন বিচারপতি মো. সেলিম ও বিচারপতি মো. রিয়াজ উদ্দিন খানের হাইকোর্ট বেঞ্চ।

ফখরুল-আব্বাসের পক্ষে জামিন শুনানিতে ছিলেন জ্যেষ্ঠ আইনজীবী জয়নুল আবেদীন ও আইনজীবী সগীর হোসেন লিওন এবং রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল এ বি এম গোলাম মোস্তফা। সোমবার (২ জানুয়ারি) আসামিদের পক্ষে তাদের আইনজীবীরা জামিন চেয়ে হাইকোর্টে আবেদন করেন।

এর আগে মির্জা ফখরুল ও মির্জা আব্বাসের জামিন আবেদন তিনবার নাকচ করে ঢাকার চিফ মেট্রপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম)।

পুলিশের ওপর হামলার পরিকল্পনা ও উসকানি দেওয়ার অভিযোগে পল্টন থানায় দায়ের করা মামলায় গ্রেপ্তার হয়ে কারাগারে আছেন বিএনপির শীর্ষ এই দুই নেতা।

গত ৮ ডিসেম্বর রাতে মির্জা ফখরুল ও মির্জা আব্বাসকে আটক করে গোয়েন্দা পুলিশ। পরদিন আদালত জামিন নাকচ করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেয়। ৭ ডিসেম্বর নয়াপল্টনের সংঘর্ষের ঘটনায় পল্টন থানার মামলায় তাদের গ্রেপ্তার দেখানো হয়।

একই মামলায় ৮ ডিসেম্বর সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, যুগ্ম মহাসচিব খাইরুল কবির খোকন, চেয়ারপারসেন বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাসসহ ৪৫০ জনকে কারাগারে পাঠানো হয়।

তবে ওই দিন ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক আমানউল্লাহ আমান ও স্বেচ্ছাসেবক দলের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল কাদের ভূঁইয়া জুয়েলের জামিন মঞ্জুর করেন আদালত।


আরও খবর



টেকনাফ-সেন্টমার্টিনে পর্যটকবাহী জাহাজ চলাচল শুরু

প্রকাশিত:শুক্রবার ১৩ জানুয়ারী ২০২৩ | হালনাগাদ:সোমবার ২৩ জানুয়ারী 20২৩ | ৪৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

কক্সবাজারের টেকনাফ থেকে সেন্টমার্টিনের উদ্দেশে ছেড়ে গেছে পর্যটকবাহী দুই জাহাজ। শুক্রবার (১৩ জানুয়ারি) সকাল পৌঁনে ১০টার দিকে ৬১০ জন যাত্রী নিয়ে এমভি পারিজাত ও এমভি রাজহংস নামে জাহাজ দু'টি যাত্রা শুরু করে।

বৃহস্পতিবার সন্ধ্যায় কক্সবাজার জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় জাহাজ চলাচলের সিদ্ধান্ত দেন জেলা প্রশাসক মুহম্মদ শাহীন ইমরান।

জেলা প্রশাসক জানান, বুধবার নৌ পরিবহন মন্ত্রণালয়ের উদ্যোগে আন্তঃমন্ত্রণালয়ের এক সভা অনুষ্ঠিত হয়। সংশ্লিষ্ট সকল মন্ত্রণালয় ও অধিদপ্তর/দপ্তরের প্রতিনিধিদের অংশগ্রহণে অনুষ্ঠিত সভায় টেকনাফ থেকে সেন্টমার্টিন রুটে জাহাজ চলাচলের বিষয়ে ইতিবাচক সিদ্ধান্ত হয়, তারই আলোকে শুক্রবার সকাল থেকে দুটি জাহাজ চলাচলের অনুমতি দেয়া হয় এবং শনিবার থেকে লাইসেন্স ও ফিটনেস আছে- এমন সকল জাহাজ চলবে বলে জানান।

জেলা প্রশাসক মুহম্মদ শাহীন ইমরান জানান, এক্ষেত্রে জাহাজ কর্তৃপক্ষকে কিছু শর্ত দেয়া হয়েছে।

শর্তগুলোর মধ্যে রয়েছে, ধারণ ক্ষমতার অতিরিক্ত যাত্রী নেয়া যাবে না। জাহাজে পর্যাপ্ত ঝুঁড়ি রাখতে হবে, যাতে চিপস বা কোন পলিথিন ও প্লাস্টিক সাগরে না ফেলে এবং প্রতিটি জাহাজে এ বিষয়ে সতর্কতামূলক প্লেকার্ড দিতে হবে।

সেন্টমার্টিন দ্বীপের প্লাস্টিক বর্জ্য জাহাজে করে এপারে নিয়ে আসতে সাহায্য করতে হবে। পরিবেশ ও জীববৈচিত্র্য যাতে ধ্বংস না হয় এ বিষয়ে সচেতন করতে জাহাজে প্রচারণা চালাতে হবে। এরকম আরও কয়েকটি অবশ্যই পালনীয় শর্ত সাপেক্ষে জাহাজ চলাচলের অনুমতি দেয়া হয়েছে। যার ব্যত্যয় ঘটলে অনুমতি বাতিল করা হবে বলে জানান জেলা প্রশাসক।

টেকনাফ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কামরুজ্জামান জানান, আজকে পৌঁনে ১০টার দিকে দু'টি জাহাজ টেকনাফ থেকে সেন্টমার্টিনের উদ্দেশে যাত্রা শুরু করেছে।


আরও খবর



আজকের রাশিফল ৫ জানুয়ারি ২০২৩

প্রকাশিত:বৃহস্পতিবার ০৫ জানুয়ারী ২০২৩ | হালনাগাদ:শুক্রবার ২০ জানুয়ারী ২০23 | ৫০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

আজকের রাশিফল এর ওপর চোখ রেখে শুরু করুন আপনার দিন। রাশিফল হল জ্যোতিষ শাস্ত্রের একটি অন্যতম অঙ্গ। বহু মানুষ রাশিফলের দিকে নজর রেখেই পদক্ষেপ নেন জীবনে। কারণ, রাশিফলই আপনাকে জানিয়ে দিতে পারে গোটা দিনের এক সামগ্রিক ছবি। পাশাপাশি, জীবনে চলার প্রতিটি পদক্ষেপে আপনার ভাগ্যের চাকা কোন দিকে ঘুরছে সে সম্পর্কেও আঁচ পেতে পারেন আপনি। এছাড়াও, সতর্ক হওয়া যায় আসন্ন বিপদ থেকেও। তাই, জেনে নিন কেমন যাবে আপনার দিনটি:

মেষ রাশি: কর্মক্ষেত্রে কোনো কাজে সবাই আজ আপনাকে সমর্থন করবেন। স্বাস্থ্য আজ সুন্দর থাকবে। কোনো পুরোনো বন্ধু আজ আপনার কাছ থেকে আর্থিক সাহায্য চাইতে পারেন। আপনি আজ কিছুটা অবসর সময় পাবেন। যদিও, সেই সময়টা আপনি একাকী কাটাতেই পছন্দ করবেন। নিকট কোনো বন্ধু ও সঙ্গীরা আজ কিছু আক্রমণাত্মক কাজ করতে পারেন। জীবনসঙ্গীর সাথে দুর্দান্ত সময় কাটবে।

বৃষ রাশি: আজ আপনার উচিত অন্যদের প্রয়োজনের প্রতি মনোনিবেশ করা। মনের মধ্যে ইতিবাচক অনুভূতি বজায় রাখুন। প্রেমে পড়ার প্রবল সুযোগ রয়েছে আজ। কর্মক্ষেত্রে দুর্দান্ত সময় কাটবে। আপনি আজ কিছুটা অবসর সময় পাবেন। সেই সময়ে আপনি ধ্যান করতে পারেন। কোথাও বিনিয়োগ করলে আজ আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। শিশুদের সাথে আজ কিছুটা সময় কাটান।

মিথুন রাশি: নিকট আত্মীয়দের বাড়িতে বেড়াতে গিয়ে আজ আপনি আর্থিক সঙ্কটের মধ্যে পড়তে পারেন। পরিবারের সদস্যদের সাথে সংযত হয়ে কথা বলুন। অর্ধাঙ্গিনী আপনার জীবনে কোনো পরিবর্তন আনতে সাহায্য করবেন। অবসর সময়ের আনন্দ উপভোগ করার জন্য আপনি একাকী নিজের পছন্দের কোনো কাজ করতে পারেন। বিবাহিত জীবন সুখের হবে। মনের মধ্যে ইতিবাচক অনুভূতি বজায় রাখুন।

কর্কট রাশি: ভালোবাসার মানুষটির সাথে তর্ক হতে পারে এমন বিষয় নিয়ে আলোচনা করবেন না। আপনি নিষ্ঠা ও কঠোর পরিশ্রমের জেরে কোনো কাজে সাফল্য পাবেন। আজ আপনার মধ্যে গভীর ভাবপূর্ণ ভালোবাসার উচ্ছ্বাস অনুভূত হবে। আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে কাজে লাগান। আপনি খুব সহজেই আজ সবাইকে আকৃষ্ট করতে পারেন।

সিংহ রাশি: অবসর সময়ের আনন্দ উপভোগ করার জন্য আপনি একাকী নিজের পছন্দের কোনো কাজ করতে পারেন। কোথাও বিনিয়োগ করলে আজ আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। কোনো অপ্রয়োজনীয় কাজে আজ সময় নষ্ট করবেন না। বিবাহিত জীবন সত্যিই সুখের হবে। আপনার ঘনিষ্ঠ মানুষরা আজ ব্যক্তিগত স্তরে কোনো সমস্যা সৃষ্টি করবেন। প্রেমের জন্য দিনটি ভালো।

কন্যা রাশি: আপনার ভালোবাসার মানুষটির সাথে আজ ভালো আচরণ করুন। আজ আপনার স্বাস্থ্য সুন্দর থাকবে। আপনি আজ এমন একটি উত্তেজনাপূর্ণ পরিস্থিতির সম্মুখীন হতে পারেন যা আপনাকে আর্থিকভাবে লাভবান করতে পারে। লেখালেখির প্রতি যত্নশীল হওয়া দরকার। কোনো ভালো সুযোগ আজ আপনার কাছে আসবে। কোনো ধর্মীয় স্থানে আজ আপনি যেতে পারেন। অর্ধাঙ্গিনীর সাথে ভালো সময় কাটবে।

তুলা রাশি: কর্মক্ষেত্রে আজ আপনি কোনো কাজ করতে গিয়ে বিরক্ত হতে পারেন। কোনো অপ্রয়োজনীয় কাজে আজ সময় নষ্ট করবেন না। অপ্রত্যাশিত অতিথিরা আজ সন্ধ্যে নাগাদ আপনার বাড়িতে ভিড় করবেন। কোনো ভালো কাজ করার জন্য শক্তি সঞ্চয় করুন। অর্ধাঙ্গিনীর সাথে ভালো সময় কাটবে। ব্যস্ততার মধ্যে বিনিয়োগ করলে লোকসান হবে। তাই, বিনিয়োগের আগে সতর্ক হন। সবার সাথে ভালোভাবে কথা বলুন।

বৃশ্চিক রাশি: আপনার কোনো নতুন পরিকল্পনা এবং উদ্যোগ সম্পর্কে আজ সবাই উৎসাহী হবেন। অর্থ সাশ্রয়ের প্রচেষ্টা আজ ব্যর্থ হতে পারে। ভালোবাসার মানুষটিকে আজ অবশ্যই কিছুটা সময় দিন। কোনো পারিবারিক উত্তেজনায় আপনার মনোযোগ নষ্ট হতে দেবেন না। দিনটি আপনার বিবাহিত জীবনের সেরা দিন হতে পারে। কঠিন সময়ে মাথা ঠান্ডা রেখে সিদ্ধান্ত নিন।

ধনু রাশি: প্রেমের জীবনে অপ্রত্যাশিত মোড় সন্ধ্যের দিকে আপনার মনকে বিষণ্ণ করে তুলবে। কোনো আধ্যাত্মিক ব্যক্তির সান্নিধ্যে আসতে পারেন আজ। যা আপনার মনকে শান্ত করবে। আজ এমন একজন আত্মীয়ের সাথে দেখা করুন যিনি অসুস্থ রয়েছেন। আপনার পরিচিত মানুষদের মাধ্যমে আজ উপার্জনের নতুন উৎসের সৃষ্টি হবে। আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে কাজে লাগান

মকর রাশি: কোনো অপ্রয়োজনীয় জিনিস কিনতে গিয়ে অর্থব্যয় হতে পারে। আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে কাজে লাগান। বৈবাহিক বন্ধনে আবদ্ধ হওয়ার জন্য ভালো সময়। কোনো আকষ্মিক প্রেমঘটিত সাক্ষাৎ আজ আপনার মেজাজকে চাঙ্গা করতে তুলবে। আপনার বাড়ির কোনো সদস্য আজকে আপনার সাথে সময় কাটানোর জেদ করতে পারেন। যদিও, ব্যস্ততার জন্য তা সম্ভব হবে না।

কুম্ভ রাশি: আজকে আপনি আপনার মূল্যবান সময় কিছু বন্ধুদের জন্যে খারাপ করতে পারেন। বাড়ির চিন্তায় আজ আপনি আশঙ্কিত থাকবেন। কর্মক্ষেত্রে কোনো কাজে সহকর্মীদের কাছ থেকে সাহায্য পাবেন। আজ আপনি আপনার ব্যবসা বৃদ্ধি করতে কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। যার ফলে আপনার কাছের কেউ আপনাকে আর্থিকভাবে সহায়তা করতে পারেন। প্রেমের জীবন সুন্দর হবে।

মীন রাশি: কোনো নিমন্ত্রিত অতিথি আজ আপনার বাড়িতে আসবেন ।পাশাপাশি, তাঁর মাধ্যমে আপনি আর্থিকভাবে উপকৃত হতে পারেন। প্রেমের জীবনে অবিশ্বাস্য মোড় আসবে। কোনো বিতর্ক এবং মুখোমুখি সংঘাত আজ এড়িয়ে চলুন। কোনো ভ্রমণ এবং বিনোদনমূলক কর্মসূচি আজ সম্পন্ন হতে পারে। যাঁরা কোনো বৈদেশিক বাণিজ্যের সাথে যুক্ত রয়েছেন তাঁরা আজ প্রত্যাশিত ফলাফল পাবেন।

নিউজ ট্যাগ: রাশিফল

আরও খবর

আজকের রাশিফল: জেনে নিন কেমন কাটবে দিন ?

শুক্রবার ২৭ জানুয়ারী ২০২৩

অ্যাকনে যখন মাথার ত্বকে

বুধবার ২৫ জানুয়ারী ২০২৩