Logo
শিরোনাম

সহকর্মীকে গুলি করে খুন, পলাতক বিজিবি সদস্য আটক

প্রকাশিত:সোমবার ২১ নভেম্বর ২০২২ | হালনাগাদ:শনিবার ২৫ নভেম্বর ২০২৩ | ৮১৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

জয়পুরহাটের পাঁচবিবিতে ২০-বিজিবির সিপাহি নেপাল দাসকে গুলি করে হত্যার পর পালিয়ে যাওয়া সহকর্মী হযরত আলীকে আটক করেছে র‍্যাব। রবিবার (২০ নভেম্বর) বিকালে তাকে ২০-বিজিবির কাছে হস্তান্তর করা হয়েছে। এর আগে শনিবার রাতে তাকে দিনাজপুরের পার্বতীপুর থেকে আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন জয়পুরহাট র‍্যাব-৫ সিপিসি-৩-এর কোম্পানি কমান্ডার মেজর মোস্তফা জামান।

এদিকে, নিহত নেপাল দাসের ময়নাতদন্ত শেষে মরদেহ বিজিবির কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় সদর থানায় মামলা হয়েছে। নিহত নেপাল দাস (৩৫) জয়পুরহাট-২০ বিজিবির সিপাহি ছিলেন। তিনি ফরিদপুরের মধুখালী উপজেলার মেঘচামি গ্রামের নারায়ণ দাসের ছেলে। গত বৃহস্পতিবার (১৭ নভেম্বর) রাত সাড়ে ১০টায় গুলিবিদ্ধ অবস্থায় তাকে জয়পুরহাট আধুনিক হাসপাতালের জরুরি বিভাগে নিলে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

জয়পুরহাট র‍্যাব-৫ সিপিসি-৩-এর কোম্পানি কমান্ডার মেজর মোস্তফা জামান বলেন, নেপাল দাসকে গুলি করে হত্যার পর পালিয়ে যান সিপাহি হযরত। শনিবার (১৯ নভেম্বর) রাতে পার্বতীপুর রেলস্টেশন এলাকা থেকে তাকে আটক করে বিজিবির কাছে হস্তান্তর করা হয়। তিনি দেশের বাইরে পালিয়ে যেতে চেয়েছেন। নেপালকে কি কারণে গুলি করে হত্যা করেছেন হযরত; সে বিষয়ে র‌্যাবকে কিছুই জানাননি বলেও জানান মেজর মোস্তফা।


আরও খবর