Logo
শিরোনাম

সিলেটে থ্রি-জি ও ফোর-জি ইন্টারনেট নেই

প্রকাশিত:শনিবার ১৯ নভেম্বর ২০২২ | হালনাগাদ:শনিবার ২৫ নভেম্বর ২০২৩ | ৬৮০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

বিএনপির বিভাগীয় সমাবেশ উপলক্ষে সিলেটে মোবাইল থ্রি-জি ও ফোর-জি ইন্টারনেট পাওয়া যাচ্ছে না। আজ শনিবার সকাল ৮টা থেকে সিলেটের বিভিন্ন এলাকায় এ সেবা পাচ্ছেন না বলে জানিয়েছেন গ্রাহকেরা। ডাটা থাকার পরও নেটওয়ার্ক পাচ্ছেন না বলে অভিযোগ করেছেন নগরীর মিরের ময়দানের কেওয়াপাড়ার বাসিন্দা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ফাহিমা বেগম।

জানা গেছে, নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রক সংস্থার (বিটিআরসি) পক্ষ থেকে নির্দেশনার পর বিভিন্ন অপারেটর মোবাইল ইন্টারনেটসেবা বন্ধ করে দেওয়া হয়েছে। ফলে সিলেট নগরীর মোবাইল ইন্টারনেট গ্রাহকেরা বিড়ম্বনায় পড়েছেন। এমনকি মোবাইল নেটওয়ার্কও মিলছে না সহজে। সরকারি আলিয়া মাদরাসা মাঠে বিএনপির গণসমাবেশ থাকায় এর আশাপাশ এলাকার মোবাইল ফোন গ্রাহকেরা নেটওয়ার্কের জন্য ঠিকমত কথা বলতে পারছেন না।

মোবাইল অপারেটর কোম্পানির দাবি, থ্রি-জি ও ফো-জি সেবা বন্ধ নয়, তবে গতি কমে গেছে। মোবাইল নেটওয়ার্ক অপারেটর কোম্পানির পক্ষ থেকে সিলেটে দায়িত্বরতরা কথা বলতে চাননি।

ব্রডব্যান্ড ইন্টারনেট সেবাদানকারী প্রতিষ্ঠান এনরিচের ব্যবস্থাপক চিন্ময় বলেন, একসঙ্গে বেশি লোক জমায়েত হলে এমনিতেই নেটওয়ার্ক দুর্বল হয়ে পড়ে। অনেক লোক ফোন ও ইন্টারনেট ব্যবহার করলে এ অবস্থা হয়। তবে মোবাইলের থ্রি-জি ও ফোর-জি সেবা বন্ধ রয়েছে।

সিলেটে সমাবেশে যোগ দেওয়া নেতাকর্মীরা জানিয়েছেন, সমাবেশ ও মিছিলের কোনো ছবি তারা সামাজিক যোগাযোগমাধ্যমে আপলোড করতে পারছেন না। এমনকি মিছিল লাইভ করার ইচ্ছা থাকলেও করতে পারছেন না বলে জানিয়েছেন কয়েকজন।

বিএনপির গণসমাবেশকে কেন্দ্র করে সিলেট ছাড়াও এর আগে বরিশাল ও ফরিদপুরে মোবাইল ইন্টারনেট বন্ধ করে দেওয়া হয়। পাশাপাশি ময়মনসিংহ, খুলনা, রংপুর, বরিশাল ও ফরিদপুরে ইন্টারনেটের গতি কমিয়ে দেওয়া হয়। এবার সিলেটেও বন্ধ করে দেওয়া হয়েছে।

নিউজ ট্যাগ: ইন্টারনেট সেবা

আরও খবর

কমেছে রোলেক্স ও প্যাটেক ফিলিপ ঘড়ির দাম

বুধবার ২২ ফেব্রুয়ারী ২০২৩