Logo
শিরোনাম

সিলেটে থ্রি-জি ও ফোর-জি ইন্টারনেট নেই

প্রকাশিত:শনিবার ১৯ নভেম্বর ২০২২ | হালনাগাদ:রবিবার ০৪ ডিসেম্বর ২০২২ | ৪৩জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

বিএনপির বিভাগীয় সমাবেশ উপলক্ষে সিলেটে মোবাইল থ্রি-জি ও ফোর-জি ইন্টারনেট পাওয়া যাচ্ছে না। আজ শনিবার সকাল ৮টা থেকে সিলেটের বিভিন্ন এলাকায় এ সেবা পাচ্ছেন না বলে জানিয়েছেন গ্রাহকেরা। ডাটা থাকার পরও নেটওয়ার্ক পাচ্ছেন না বলে অভিযোগ করেছেন নগরীর মিরের ময়দানের কেওয়াপাড়ার বাসিন্দা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ফাহিমা বেগম।

জানা গেছে, নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রক সংস্থার (বিটিআরসি) পক্ষ থেকে নির্দেশনার পর বিভিন্ন অপারেটর মোবাইল ইন্টারনেটসেবা বন্ধ করে দেওয়া হয়েছে। ফলে সিলেট নগরীর মোবাইল ইন্টারনেট গ্রাহকেরা বিড়ম্বনায় পড়েছেন। এমনকি মোবাইল নেটওয়ার্কও মিলছে না সহজে। সরকারি আলিয়া মাদরাসা মাঠে বিএনপির গণসমাবেশ থাকায় এর আশাপাশ এলাকার মোবাইল ফোন গ্রাহকেরা নেটওয়ার্কের জন্য ঠিকমত কথা বলতে পারছেন না।

মোবাইল অপারেটর কোম্পানির দাবি, থ্রি-জি ও ফো-জি সেবা বন্ধ নয়, তবে গতি কমে গেছে। মোবাইল নেটওয়ার্ক অপারেটর কোম্পানির পক্ষ থেকে সিলেটে দায়িত্বরতরা কথা বলতে চাননি।

ব্রডব্যান্ড ইন্টারনেট সেবাদানকারী প্রতিষ্ঠান এনরিচের ব্যবস্থাপক চিন্ময় বলেন, একসঙ্গে বেশি লোক জমায়েত হলে এমনিতেই নেটওয়ার্ক দুর্বল হয়ে পড়ে। অনেক লোক ফোন ও ইন্টারনেট ব্যবহার করলে এ অবস্থা হয়। তবে মোবাইলের থ্রি-জি ও ফোর-জি সেবা বন্ধ রয়েছে।

সিলেটে সমাবেশে যোগ দেওয়া নেতাকর্মীরা জানিয়েছেন, সমাবেশ ও মিছিলের কোনো ছবি তারা সামাজিক যোগাযোগমাধ্যমে আপলোড করতে পারছেন না। এমনকি মিছিল লাইভ করার ইচ্ছা থাকলেও করতে পারছেন না বলে জানিয়েছেন কয়েকজন।

বিএনপির গণসমাবেশকে কেন্দ্র করে সিলেট ছাড়াও এর আগে বরিশাল ও ফরিদপুরে মোবাইল ইন্টারনেট বন্ধ করে দেওয়া হয়। পাশাপাশি ময়মনসিংহ, খুলনা, রংপুর, বরিশাল ও ফরিদপুরে ইন্টারনেটের গতি কমিয়ে দেওয়া হয়। এবার সিলেটেও বন্ধ করে দেওয়া হয়েছে।

নিউজ ট্যাগ: ইন্টারনেট সেবা

আরও খবর

হাইড্রোজেন দিয়ে উড়বে উড়োজাহাজ

রবিবার ০৪ ডিসেম্বর ২০২২

পুরোনো টুইট আর্কাইভ করবেন যেভাবে

রবিবার ০৪ ডিসেম্বর ২০২২




অর্থনীতি গতিশীল ও নিরাপদ আছে: প্রধানমন্ত্রী

প্রকাশিত:বৃহস্পতিবার ২৪ নভেম্বর ২০২২ | হালনাগাদ:রবিবার ০৪ ডিসেম্বর ২০২২ | ১৪জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

করোনাভাইরাস মহামারি ও রাশিয়া-ইউক্রেন যুদ্ধের প্রভাব বিশ্বজুড়ে পড়লেও বাংলাদদেশের অর্থনীতি গতিশীল ও নিরাপদ আছে বলে দেশবাসীকে আশ্বস্ত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৈশ্বিক মন্দা মোকাবিলায় সরকার সজাগ রয়েছে বলেও জানিয়েছেন তিনি।

যশোরে বৃহস্পতিবার বিএএফ অ্যাকাডেমিতে বাংলাদেশ বিমান বাহিনীর শীতকালীন রাষ্ট্রপতি কুচকাওয়াজে অংশ নিয়ে প্রধানমন্ত্রী এসব কথা বলেন।

শেখ হাসিনা বলেন, আমাদের অনেক কাজ আমরা করে যাচ্ছিলাম, তবে কোভিড-১৯ এবং ইউক্রেন-রাশিয়া যুদ্ধ, স্যাংশন, যার কারণে বিশ্বব্যাপী মন্দা দেখা দিয়েছে, কিন্তু এই মন্দা থেকে যেন উত্তরণ ঘটে, সে বিষয়েও আমরা যথেষ্ট সজাগ। আমাদের অর্থনীতি এখনও গতিশীল আছে, নিরাপদ আছে, সেটুকু অন্তত আমি বলতে পারি।

দেশের দুর্যোগের সময় বিমান বাহিনীসহ সশস্ত্র বাহিনীর সদস্যরা জনগণের পাশে দাঁড়ায় বলে তাদের ধন্যবাদ জানিয়ে সরকারপ্রধান বলেন, জনগণের আস্থা, বিশ্বাস, যেকোনো যুদ্ধে জয়ী হওয়ার জন্য একান্তভাবে দরকার। তা ছাড়া আমরা যুদ্ধ চাই না, শান্তি চাই। সবার সঙ্গে বন্ধুত্বএই নীতি আমরা বিশ্বাস করি, কিন্তু তার পরও দক্ষতার দিক থেকে প্রশিক্ষণ নিয়ে আমাদের সব ধরনের উৎকর্ষতা বজায় রেখে চলতে হবে। সেই আত্মবিশ্বাস নিয়ে চলতে হবে। দেশ ও দেশের জনগণের প্রতি দায়িত্ববোধ থাকতে হবে।

বিভিন্ন মেয়াদে ক্ষমতায় এসে আওয়ামী লীগ সরকারের নেয়া পদক্ষেপের কারণে বিমান বাহিনী অত্যন্ত চৌকস, দক্ষ বাহিনীতে রূপ নিয়েছে জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, স্বাধীনতা, সার্বভৌমত্ব রক্ষা শুধু না, শান্তিরক্ষা মিশনেও যারা কাজ করছেন, তারাও যেন উচ্চজ্ঞানসম্পন্ন হয়, সেটাও আমার লক্ষ্য। সেদিকে লক্ষ্য রেখেই আমরা বিভিন্ন ধরনের বিমান, হেলিকপ্টার, র‌্যাডার, অন্যান্য সামরিক সরঞ্জাম- সেগুলো আমরা ক্রয় করেছি।

প্রশিক্ষণের মধ্য দিয়ে বাহিনীর প্রতিটি সদস্যকে পারদর্শী হিসেবে গড়ে ওঠার তাগিদ দিয়ে প্রধানমন্ত্রী বলেন, আকাশ প্রতিরক্ষা শনাক্তকরণ এলাকা এবং এয়ার ডিফেন্স নোটিফিকেশন সেন্টারের কার্যক্রম চালু করা হয়েছে। তা ছাড়া আজকের বিমানবাহিনী অবকাঠামো, রণকৌশল, প্রযুক্তির দিক থেকে অনেক বেশি শক্তিশালী, আধুনিক, চৌকস।

প্রতিটি বাহিনীকে তথ্যপ্রযুক্তি জ্ঞানসম্পন্ন করতে সরকারের প্রচেষ্টার কথা জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, বিমান বাহিনীর নিজস্ব জনবল ও অর্জিত প্রযুক্তির মাধ্যমে পরীক্ষামূলক বিমান নির্মাণের একটি প্রকল্প চলছে। এগুলো যদি করতে পারি, তাহলে আমাদের একটি নতুন দিগন্ত উন্মোচিত হবে।

দেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে প্রত্যয় ব্যক্ত করে বিমান বাহিনীর নবীন কর্মকর্তাদের উদ্দেশে সরকারপ্রধান বলেন, আমাদের সরকার বিমান বাহিনীর সদস্যদের সার্বিক দক্ষতা ও প্রশিক্ষণ সুবিধা উন্নয়ন ও আধুনিকায়নের ওপর গুরুত্ব দিয়ে থাকে। আমরা সেভাবেই কাজ করে যাচ্ছি।

এর আগে সকাল সাড়ে ৯টায় হেলিকপ্টারে করে যশোরে পৌঁছান প্রধানমন্ত্রী। দুপুর ২টায় যশোরের শামস উল হুদা স্টেডিয়ামে আওয়ামী লীগের জনসভায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।


আরও খবর



ভিভিআইপি গাড়ির জন্য রাস্তা বন্ধ করা যাবে না: মমতা

প্রকাশিত:মঙ্গলবার ২৯ নভেম্বর ২০২২ | হালনাগাদ:রবিবার ০৪ ডিসেম্বর ২০২২ | ১৭জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

ভিভিআইপি-দের যাতায়াতের সময়ে বন্ধ রাখা যাবে না সেই রাস্তার যান চলাচল। এমনকি, উল্টো দিকের লেনেও আগে থেকে আটকানো যাবে না কোনো গাড়ি। রাজ্যের মুখ্যমন্ত্রীর ক্ষেত্রেও প্রযোজ্য হবে একই নিয়ম। এমনই নির্দেশ দিয়েছেন ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, মুখ্যমন্ত্রী হওয়ার পরেই মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছিলেন, তার গাড়ি যাবে বলে রাস্তায় অন্যান্য গাড়ি আটকে থাকবে, এটা তিনি কোনো ভাবেই চান না। কারণ, তাতে সাধারণ মানুষের পথের ভোগান্তি আরও বাড়ে। কিন্তু অভিযোগ, মুখ্যমন্ত্রীর নিরাপত্তার কথা মাথার রেখে তার যাতায়াতের সময়ে আগে থেকেই রাস্তায় গাড়ি চলাচল বন্ধ করে দিতেন পুলিশকর্তারা। যার ফলে মুখ্যমন্ত্রীর গাড়ি বিনা বাধায় যাতায়াত করলেও ব্যস্ত সময়ে ভোগান্তিতে পড়তে হত অসংখ্য সাধারণ মানুষকে।

দেশটির পুলিশেরই একটি অংশের দাবি, গত সপ্তাহে বাড়ি থেকে বিধানসভায় যাওয়ার পথে মুখ্যমন্ত্রী দেখেন, রাস্তা পুরো ফাঁকা। তিনি খোঁজ নিয়ে জানতে পারেন, সেখানে আগে থেকেই গাড়ি চলাচল বন্ধ রাখা হয়েছিল।

বিষয়টি মমতার পছন্দ না হওয়ায় তিনি তা পুলিশকর্তাদের নজরে আনেন। সূত্রের দাবি, এর পরেই এ নিয়ে তৎপর হন লালবাজারের কর্তারা এবং মুখ্যমন্ত্রীর নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশকর্তারা। শহরের ২৫টি ট্র্যাফিক গার্ডকে জানানো হয়, রাস্তা দিয়ে কোনো ভিভিআইপি অথবা স্বয়ং মুখ্যমন্ত্রী যাতায়াত করলেও গাড়ি চলাচল আটকানো যাবে না। যার ভিত্তিতে সোমবার থেকে মুখ্যমন্ত্রীর যাতায়াতের পথে আগে থেকে গাড়ি আটকানো বন্ধ হয়েছে বলে লালবাজারের একটি সূত্রের দাবি।

এক পুলিশকর্তা জানান, আগে যেভাবে ভিভিআইপি-দের যাতায়াতের সময়ে গাড়ি চলাচল না থামিয়ে কিছুটা নিয়ন্ত্রণ করা হত, এ বার সেটাই করা হচ্ছে। তবে মুখ্যমন্ত্রীর নিরাপত্তার বিষয়টি আলাদা করে মাথায় রাখতে হচ্ছে তাদের। অন্য কোনো গাড়ি যাতে তার গাড়ির কাছাকাছি চলে না আসে, সে দিকে নজর রাখা হচ্ছে।


আরও খবর

‘নীতি পুলিশ’ বিলুপ্ত করলো ইরান

রবিবার ০৪ ডিসেম্বর ২০২২




বিএনপির সমাবেশ থেকেই বিচারপতি মানিকের ওপর হামলা : ডিবি

প্রকাশিত:সোমবার ০৭ নভেম্বর ২০২২ | হালনাগাদ:রবিবার ০৪ ডিসেম্বর ২০২২ | ৬৩জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

 বিএনপির সমাবেশ থেকেই অবসরপ্রাপ্ত বিচারপতি এএইচএম শামসুদ্দিন চৌধুরী মানিকের ওপর হামলা করা হয়েছিল বলে জানিয়েছেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের প্রধান মোহাম্মদ হারুন-অর-রশিদ।

সোমবার (৭ নভেম্বর)  দুপুরে ডিএমপির মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলে।

মোহাম্মদ হারুন-অর-রশিদ বলেন, বিচারপতি মানিকের ওপর হামলা ও তার গাড়ি ভাঙচুরের ঘটনায় এখন পর্যন্ত ১২ জনকে আমরা গ্রেপ্তার করেছি। গ্রেপ্তারদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এছাড়া ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজও আমরা বিশ্লেষণ করছি। প্রাথমিকভাবে জানতে পেরেছি, যে রাস্তা দিয়ে বিচারপতি মানিকের গাড়িটি যাচ্ছিল, সেটি ফাঁকাই ছিল। বিএনপির সমাবেশ থেকে তার ওপর হামলা করা হয়।

এ বিষয়ে বিস্তারিত তথ্য পরে জানানো হবে বলেও জানান তিনি।


আরও খবর



ড. মুহাম্মদ ইউনূসের বিরুদ্ধে এবার ৮ মামলা

প্রকাশিত:রবিবার ১৩ নভেম্বর ২০২২ | হালনাগাদ:রবিবার ০৪ ডিসেম্বর ২০২২ | ৫১জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

গ্রামীণ টেলিকম লিমিটেডের চেয়ারম্যান নোবেলজয়ী অর্থনীতিবিদ ড. মুহাম্মদ ইউনূসের বিরুদ্ধে শ্রম আদালতে আবারও একাধিক মামলা হয়েছে।

শ্রম আইন অনুযায়ী কোম্পানির লভ্যাংশ দাবি করে প্রতিষ্ঠানটির সাবেক ৮ কর্মকর্তা গত ৯ নভেম্বর ঢাকার তৃতীয় শ্রম আদালতে পৃথক ৮টি মামলা দায়ের করেন। মামলায় গ্রামীণ টেলিকমের ব্যবস্থাপনা পরিচালক আশরাফুল হাসানকেও আসামি করা হয়েছে।

রোববার (১১ নভেম্বর) বাদি পক্ষের আইনজীবী ব্যারিস্টার এইচ এম সানজিদ সিদ্দিকী এ তথ্য নিশ্চিত করেছেন।

ব্যারিস্টার সানজিদ সিদ্দিকী বলেন, ৮ কর্মকর্তা ২০০৬ সাল থেকে ২০০৯ সাল পর্যন্ত গ্রামীণ টেলিকমে কর্মরত ছিলেন। এ সময়ে তাদের কোম্পানির লভ্যাংশ থেকে বঞ্চিত করা হয়। এর ফলে তারা প্রথমে গ্রামীণ টেলিকমকে লিগ্যাল নোটিশ পাঠায়। কিন্তু লিগ্যাল নোটিশের পরও ব্যবস্থা গ্রহণ না করায় মামলা দায়ের করেন। আদালত গ্রামীণ টেলিকম কর্তৃপক্ষকে আগামী বছরের ১৫ জানুয়ারির মধ্যে জবাব দিতে বলেছেন।

উল্লেখ্য, গ্রামীণ টেলিকম লিমিটেডের চেয়ারম্যান ড. মুহাম্মদ ইউনূসের বিরুদ্ধে এর আগেও একাধিক মামলা করেছেন প্রতিষ্ঠানটির সাবেক কর্মকর্তারা।


আরও খবর



আজকের ভালো মন্দ

প্রকাশিত:মঙ্গলবার ০৮ নভেম্বর ২০২২ | হালনাগাদ:রবিবার ০৪ ডিসেম্বর ২০২২ | ৬৮জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

আজ ৮ নভেম্বর, ২০২২, মঙ্গলবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি মীন রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ রাশি: অন্যদের মনে ছাপ ফেলার ক্ষমতা আজ আপনাকে পুরস্কৃত করবে। আপনার স্ত্রীর মনোরম মেজাজ আপনার দিনকে উজ্জ্বল করে তুলতে পারে। কোনো নতুন ব্যবসায়িক অংশীদারিত্বে যুক্ত হওয়ার আগে অবশ্যই ভেবে দেখুন। আজ আপনার কাছে সবাই কি চান তা বোঝার চেষ্টা করুন। এই রাশির মানুষদের আজ নিজের জন্য সময় বার করা খুব প্রয়োজন। যদি আপনি সেটা না করেন সেক্ষেত্রে আপনার মানসিক বিরক্তি হতে পারে।

বৃষ রাশি: নিজেকে প্রতারণার হাত থেকে বাঁচাতে আজ ব্যবসায়ে নজরদারী বজায় রাখুন। কোনো পরিস্থিতির সামাল দিতে গিয়ে আজ উদ্বেগ বাড়তে পারে। অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ ব্যতীত আজ কোনো পদক্ষেপ গ্রহণ করবেন না। নাহলে ক্ষতির সম্মুখীন হতে পারেন। অন্যদের মনে ছাপ ফেলার ক্ষমতা আজ আপনাকে পুরস্কৃত করবে। আজ আপনি পরোপকার ও সামাজিক কাজের প্রতি আকৃষ্ট হবেন।

মিথুন রাশি: আজ সমস্ত পদক্ষেপ গ্রহণ করার আগে সতর্ক হন। নিজের ওপর আত্মবিশ্বাস এবং সহজ কাজের সময়সূচি আপনাকে আজ বিশ্রাম করার জন্য যথেষ্ট সময় এনে দেবে। অর্ধাঙ্গিনীর সাথে আজ একটি দুর্দান্ত সময় কাটবে। আজ আপনি আপনার ভাই বা বোনের কাছ থেকে কোনো সাহায্য পেতে পারেন। আপনার বাবা-মায়ের স্বাস্থ্যের প্রতি আজ অতিরিক্ত নজর দেওয়া প্রয়োজন। আপনার প্রি়য়জন আজ আপনার কাছ থেকে প্রতিশ্রুতি চাইতে পারেন।

কর্কট রাশি: পরিবার বা ঘনিষ্ঠ বন্ধুদের সাথে জমায়েতের ফলে আজকের দিনটি সেরা দিন হয়ে উঠবে। আর্থিক দিক থেকে দিনটি নিঃসন্দেহে ভালো। আজ আপনি কর্মক্ষেত্রে অভিনন্দন পেতে পারেন। পূর্ণমাত্রায় জীবন উপভোগ করতে পারেন আজ। পরিবারের ইচ্ছে পূরণ করতে করতে আপনি বারংবার নিজেকে সময় দিতে ভুলে গেলেও আজকে আপনি নিজের জন্য সময় বার করতে পারবেন। বিবাহিতদের জন্য দিনটি ভালো।

সিংহ রাশি: আপনার অনেক কিছু অর্জন করার ক্ষমতা আছে আজ। তাই, সঠিক সুযোগকে কাজে লাগিয়ে সামনের দিকে এগিয়ে চলুন। আজ আপনার মধ্যে ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে কাজে লাগান। আপনার পরিবারের জন্য আজ কোনো ঝুঁকি নিতে হতে পারে। এই রাশির ব্যক্তিদের আজকে মদ ও সিগারেট থেকে দূরে থাকা দরকার। স্ত্রীর সাথে কোনো বিষয় নিয়ে মনোমালিন্য হতে পারে।

কন্যা রাশি: আজ আপনার বন্ধুদের আপনার উদারতার সুযোগ নিতে দেবেন না। কোনো আধ্যাত্মিক ব্যক্তি আজ আপনাকে আশীর্বাদ করবেন এবং মানসিক শান্তিও বজায় থাকবে। কোনো নতুন কাজ শুরু করার আগে আপনার সেই ব্যাপারে অভিজ্ঞ ব্যক্তির সাথে কথা বলা দরকার। যদি আজ আপনার কাছে সময় থাকে তাহলে আজকেই তাঁর সাথে দেখা করে নিন। পরিচিত মানুষদের মাধ্যমে আজ উপার্জনের নতুন উৎস সৃষ্টি হবে।

তুলা রাশি: আজ আপনি আপনার পরিবারের সদস্য ও বন্ধুদের সাথে সময় কাটানোর জন্য অনেকটা সময় পাবেন। আপনার কোনো বহুপ্রতিক্ষিত স্বপ্ন আজ সত্যি হবে। আজ আনন্দ করতে গিয়ে অত্যধিক উত্তেজিত হয়ে পড়বেন না। কোনো ঘনিষ্ঠ বন্ধুর সহায়তায় আজ ব্যবসায়ীরা আর্থিকভাবে লাভবান হতে পারেন। পাশাপাশি, ওই অর্থ একাধিক সঙ্কট থেকে মুক্তি দেবে। আজ কর্মক্ষেত্রে সবাই আন্তরিকভাবে আপনার কথা শুনবেন।

বৃশ্চিক রাশি: অন্যদের সাথে আপনার গোপন বিষয়গুলিকে ভাগ করবেন না। কোনো কাজে আপনার চারপাশের মানুষজনের সম্প্রসারিত সমর্থন আপনাকে খুশি করবে। কোনো সামাজিক ক্রিয়াকলাপ আজ মজাদার হয়ে উঠবে। আপনি অর্থের গুরুত্ব বুঝে সঞ্চয় করবেন। যা ভবিষ্যতে আপনাকে সাহায্য করবে। আজ আপনি আপনি মোবাইল বা টিভিতে প্রয়োজনের থেকে বেশি সময় ব্যয় করতে পারেন।

ধনু রাশি: বাজে কথায় সময় নষ্ট না করে আজ চুপ থাকাটাই শ্রেয়। আপনার শক্তি পুনরুদ্ধার করতে আজ সম্পূর্ণ বিশ্রাম নিন। বয়স্কদের সাথে কথা বলার সময়ে সংযত হয়ে কথা বলুন। আপনি একটি প্রকল্প সম্পূর্ণ করার জন্য আজ পরিতৃপ্তি পাবেন। পরিবারের প্রয়োজনীয়তা অনুসারে আজ আপনি আপনার স্ত্রীর সাথে কিছু মূল্যবান জিনিস কিনতে যেতে পারেন। যার ফলে আপনার আর্থিক পরিস্থিতি কিছুটা টানটান হয়ে উঠবে।

মকর রাশি: আপনার উদ্বেগহীন মনোভাব বাবা-মায়ের চিন্তা বৃদ্ধি করবে। তবে, আপনার কোনো নতুন প্রকল্প শুরু করার আগে তাঁদের আত্মবিশ্বাস থাকা প্রয়োজন। আজ আপনি শরীরচর্চার মাধ্যমে আপনার ওজন নিয়ন্ত্রণ করতে পারেন। মনে রাখবেন, প্রেমের জন্য আজকের দিনটি যথেষ্ট জটিল। আপনার একজন আত্মীয় আজ আপনাকে বিষ্মিত করতে পারেন। আজ আপনি প্রচুর অর্থব্যয় করতে পারেন। যা আপনাকে চাপে ফেলতে পারে।

কুম্ভ রাশি: আপনি আজ খুব সহজেই সবাইকে আকৃষ্ট করতে পারবেন। অর্থ সম্পর্কিত যেকোনো সমস্যার আজই সমাধান হতে পারে। পাশাপাশি, আপনি আর্থিক সুবিধাও অর্জন করতে পারেন। আপনি আজ ভালোবাসার উচ্ছ্বাসের অভিজ্ঞতা লাভ করবেন। আপনার অভ্যন্তরীণ শক্তি কর্মক্ষেত্রে দিনটিকে অসাধারণ করে তুলবে। বিবাহিত জীবনে আজ কোনো সমস্যার মুখোমুখি হতে পারেন।

মীন রাশি: আপনার বন্ধু-বান্ধবদের সাহায্যে আজ আপনি আর্থিক সঙ্কট থেকে মুক্তি পাবেন। যদিও, আপনার বেপরোয়া আচরণের কারণে আপনার একজন বন্ধুর কিছু সমস্যা হতে পারে। আজ কারোর মনোভাব নিয়ে চট করে কোনো সিদ্ধান্তে পৌঁছবেন না। আপনি আজ ভালোবাসার উচ্ছ্বাসের অভিজ্ঞতা লাভ করবেন। আজ ভ্রমণ, বিনোদন এবং সামাজিক কাজে আপনি ব্যস্ত থাকবেন। অর্ধাঙ্গিনীর সাথে ভালো সময় কাটবে।

নিউজ ট্যাগ: আজকের রাশিফল

আরও খবর

আপনার আজকের দিন- ৩০ নভেম্বর, ২০২২

বুধবার ৩০ নভেম্বর ২০২২

আজকের রাশিফল!

মঙ্গলবার ২৯ নভেম্বর ২০২২