Logo
শিরোনাম

সিনেমায় অভিনয় করছেন জেসমিন জারা

প্রকাশিত:রবিবার ০৯ অক্টোবর ২০২২ | হালনাগাদ:বুধবার ২৫ অক্টোবর ২০২৩ | ৭৮৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

ঢাকাই সিনেমার সম্ভাবনাময় অভিনেত্রী জেসমিন জারা। শোবিজ অঙ্গনে পা রাখেন মুরাদ পারভেজ পরিচালিত স্মৃতির আল্পনা আকিঁ নাটকের মাধ্যমে। এরপর একে একে শিহাব শিকদারের হৃদয় থাকুক পাহাড়ে, সজীব মাহমুদের কুয়েতি লেডিস টেইলার্স, নূর আনোয়ার রঞ্জুর অগ্নিগিরি, রুপক বিন রউফের আকাশ মেঘে ঢাকা টিভি নাটকে কাজ করেন। এরই মধ্যে অনবদ্য অভিনয় দিয়ে নিজের জাত চিনিয়েছেন জারা।

এবার ছোট পর্দার পাশাপাশি বড় পর্দারও দেখা যাবে এ অভিনেত্রীকে। আমিনুল ইসলাম বাচ্চু পরিচালিত ফুলজান ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। বর্তমানে এ ছবির কাজ নিয়েই জারার ব্যস্ত সময় কাটছে।

অভিনেত্রী জারা বলেন, সবার ভালোবাসা আর সহযোগিতায় আজ আমার স্বপ্ন পূরণ হচ্ছে। এরই মধ্যে বেশ কয়েকটি ভালো কাজ দর্শকদের উপহার দিয়ে তাদের মনে জায়গা করে নিতে পেরেছি। নিজেকে ভালো একজন অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত করতে নিরলস ছুটে চলছি। ভালো কিছু কাজের মাধ্যমে দর্শক মনের মণিকোঠায় জায়গা করে নিতে চাই। যে কাজগুলো আমি না থাকলেও মনে রাখে সবাই। বড় পর্দারও কাজ শুরু করেছি। বেশ কিছু সিনেমায় কাজের অফার পেয়েছি। কিন্তু সব কিছু ঠিকঠাক না মেলায় কাজ করা হয়নি। এবার বাচ্চু ভাইয়ের নতুন সিনেমা ফুলজান দিয়ে বড় পর্দায় যাত্রা শুরু করছি। এছাড়াও ওটিটি প্ল্যাটফর্মে ওয়েব ফিল্ম ও ওয়েব সিরিজে কাজ করছি। খুব শিগগির আপনাদের জানাতে পারবো।

জেসমিন জারা নির্মাতা সুমন ধরের পরিচালনায় নাম ঠিক না হওয়া একটি ওয়েব ফিল্মে কাজ করছেন। আগামী ১৯ অক্টোবর শ্রীমঙ্গলে ইমদাদুল হক খান পরিচালিত দুটি নাটকে শুটিংয়ে যাচ্ছেন। একই সময়ে বিজ্ঞাপনেও কাজ করছেন এ অভিনেত্রী।

নিউজ ট্যাগ: জেসমিন জারা

আরও খবর