Logo
শিরোনাম

সিরাজগঞ্জে জামায়াত-শিবিরের চার নেতা গ্রেফতার

প্রকাশিত:মঙ্গলবার ১৮ মে ২০২১ | হালনাগাদ:সোমবার ২০ নভেম্বর ২০23 | ৩৯১০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার একাধিক স্থানে অভিযান চালিয়ে বিপুল সংখ্যক জিহাদী বই, সাংগঠনিক নথিপত্র, ইলেক্ট্রনিক ডিভাইস, পোস্টার ও রশিদসহ জামায়াত ও শিবিরের চার নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। 

সোমবার (১৭ মে) রাতে তাদের গ্রেফতার করা হয়।

মঙ্গলবার (১৮ মে) দুপুরে উল্লাপাড়া মডেল থানায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) নুর আলম সিদ্দিকী। 

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতভর জেলার উল্লাপাড়ার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে উপজেলা শিবিরের সেক্রেটারিসহ জামায়াত-শিবিরের চার নেতাকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে বিপুল সংখ্যক জিহাদী বই, সাংগঠনিক নথিপত্র, ইলেক্ট্রনিক ডিভাইস, পোস্টার, চাঁদা আদায়ের রশিদ, রফিকুল ইসলাম খানের ভিজিটিং কার্ড ও দাওয়াপত্র উদ্ধার করা হয়। 

অতিরিক্ত পুলিশ সুপার নুর আলম সিদ্দিকী আরও জানান, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে জামায়াতের কেন্দ্রীয় নেতা রফিকুল ইসলাম খানের নির্দেশে গোপনে উল্লাপাড়ার বিভিন্ন এলাকায় সাংগঠনিক কার্যক্রম চালিয়ে আসছিলেন। সেই সঙ্গে তারা সরকারবিরোধী নাশকতামূলক কর্মকাণ্ডেরও পরিকল্পনা করছিলেন। বিশেষ ক্ষমতা আইনের মামলায় তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হচ্ছে।

নিউজ ট্যাগ: জামায়াত-শিবির

আরও খবর