Logo
শিরোনাম

শিশু ধর্ষণ মামলায় স্কুলছাত্র গ্রেফতার

প্রকাশিত:বুধবার ২৬ অক্টোবর ২০২২ | হালনাগাদ:বৃহস্পতিবার ২৩ নভেম্বর 20২৩ | ১১৮০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

বগুড়ার সারিয়াকান্দিতে ছয় বছরের শিশুকে ধর্ষণ মামলায় এক স্কুলছাত্রকে (১৫) গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার নিজবলাইল দক্ষিণপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্তের পরিবার স্থানীয়ভাবে মীমাংসার চেষ্টা করে ব্যর্থ হন। বুধবার সকালে শিশুটির মা থানায় মামলা করলে পুলিশ তাকে গ্রেফতার করে।

সারিয়াকান্দি থানার ওসি রাজেশ কুমার চক্রবর্তী এ তথ্য নিশ্চিত করেছেন। স্থানীয়দের বরাতে পুলিশ জানায়, অভিযুক্ত কিশোর উপজেলার নিজবলাইল দক্ষিণপাড়া গ্রামে স্থানীয় একটি স্কুলে সপ্তম শ্রেণিতে পড়ে। সে গত মঙ্গলবার বিকালে বৃষ্টির মধ্যে প্রতিবেশীর ছয় বছরের শিশুকে ফুসলিয়ে নিজ ঘরে নিয়ে ধর্ষণ করে।

বাড়ি ফিরে শিশুটি অসুস্থ হয়ে পড়লে তার বাবা-মা ধর্ষণের বিষয়টি জানতে পারেন। পরে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়।

এদিকে ওই ছাত্রের পরিবার ঘটনাটি স্থানীয়ভাবে মীমাংসার চেষ্টা করে ব্যর্থ হয়। শিশুটির মা বুধবার সকালে থানায় ওই ছাত্রের বিরুদ্ধে মামলা করেন। পরে পুলিশ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে। মামলার তদন্ত কর্মকর্তা এসআই হোসেন আলী জানান, আসামিকে আদালতে সোপর্দ করা হয়েছে।

নিউজ ট্যাগ: শিশু ধর্ষণ

আরও খবর