Logo
শিরোনাম

সম্মেলন স্থগিতের দাবীতে নাজিরপুরে আ.লীগের সংবাদ সম্মেলন

প্রকাশিত:বৃহস্পতিবার ৩১ ডিসেম্বর ২০২০ | হালনাগাদ:সোমবার ২০ নভেম্বর ২০23 | ১৮১৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

পিরোজপুরের নাজিরপুরে আ.লীগের সম্মেলনের তারিখ স্থগিতের দাবীতে মানববন্ধন ও সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) সকালে উপজেলা প্রেসক্লাবের সামনে উপজেলার মাটিভাঙ্গা ইউনিয়নের আসন্ন সম্মেলনের তারিখ স্থগিত ও পকেট কমিটি গঠনের পায়তার অভিযোগ করে ওই ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড আ.লীগ সহ অঙ্গদলের নেতাদের উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

পরে প্রেসক্লাব হলরুমে আয়োজিত সংবাদ সম্মেলনে ওয়ার্ড নেতাদের পক্ষে লিখিত অভিযোগ পাঠ করেন ওই ইউনিয়ন আ.লীগের জেষ্ঠ্য সাংগঠনিক সম্পাদক মো. ছিদ্দিকুর রহমান ফকির। এতে অভিযোগ করা হয় সম্প্রতি সম্মেলনের মাধ্যমে ওই ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড আ.লীগের কমিটি গঠন করা হলেও ইউনিয়ন আ.লীগ সভাপতি মো. বেলায়েত হোসেন বুলুর স্বেচ্ছাচারীতার কারণে ওই সব কমিটির সম্মেলনে বিজয়ীদের নাম ঘোষণা না করে গোপনে পকেট কমিটি গঠন করা   হয়েছে। তিনি তার নিজের সভাপতির পদকে স্থায়ী করতে সেই পকেট কমিটি দিয়ে আগামী ৫ জানুয়ারি ইউনিয়ন কমিটি গঠনের পায়তার চালাচ্ছেন। এসময় ওই ইউনিয়ন আ.লীগ সভাপতি বেলায়েত হোসেন বুলুকে বিএনপির থেকে বহি:স্কৃত হয়ে টাকার বিনিময় আ.লীগের পদ পাওয়ার অভিযোগ করা হয়।

এ ছাড়া তার নেতৃত্বে বিভিন্ন সময় দলীয় কার্যালয়, বঙ্গবন্ধু ও শেখ হাসিনার ছবি ভাংচুর স্থানীয় এক হিন্দু মেয়েকে অপহরণের পর বিয়ে করে ধর্মন্তরিত করা ও তাদের পরিবারকে দেশ ত্যাগে বাধ্য করে তাদের সম্পত্তি দখলের অভিযোগ করা হয়। তাকে জামায়াত-বিএনপি পরিবারের সন্তান অভিযোগ করে স্বাধীনতা বিরোধীদের নিয়ে বিভিন্ন সময় আ.লীগের দলীয় কার্যক্রমকে বাঁধা গ্রস্থ করা, তার বিরুদ্ধে ইউনিয়ন পরিষদের মালামাল চুরি করে বিক্রির করার অভিযোগে মামলা রয়েছে বলে জানানো  হয়। 

এ ব্যাপারে ওই ইউনিয়ন আ.লীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান মো. বেলায়েত হোসেন বুলু তার বিরুদ্ধে আনিত ওই সব অভিযোগ অস্বীকার করে জানান, উদ্দেশ্য প্রনীতভাবে তাকে বিতর্কিত করতে ওই সব অভিযোগ করা হচ্ছে।

নিউজ ট্যাগ: পিরোজপুর

আরও খবর