Logo
শিরোনাম

সৌদি আরবে বাংলাদেশি হজযাত্রী জাহাঙ্গীর কবিরের মৃত্যু

প্রকাশিত:সোমবার ১৩ জুন ২০২২ | হালনাগাদ:শনিবার ০২ জুলাই 2০২2 | ১২৭জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

সৌদি আরবে হজ করতে যাওয়া মো. জাহাঙ্গীর কবির (৫৯) নামের এক বাংলাদেশি মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গত ১১ জুন মক্কায় তার মৃত্যু হয়। তার পাসপোর্ট নম্বর A 01012228

মো. জাহাঙ্গীর কবির চাঁপাইনবাবগঞ্জ জেলার বাসিন্দা। প্রাথমিকভাবে তার মৃত্যুর কারণ জানা যায়নি। ধর্ম মন্ত্রণালয়ের হজ ব্যবস্থাপনা-সংক্রান্ত পোর্টালে এসব তথ্য জানানো হয়েছে। এতে বলা হয়েছে, জাহাঙ্গীর কবির ১১ জুন সৌদি আরবে মারা যান। এবারের হজ মৌসুমে এই প্রথম কোনো বাংলাদেশি সৌদি আরবে মৃত্যুবরণ করলেন।

এর আগে গত ৫ জুন বাংলাদেশ থেকে হজ ফ্লাইট শুরু হয়। গতকাল রোববার পর্যন্ত বাংলাদেশ থেকে ৭ হাজার ৫৭৩ জন হজযাত্রী সৌদি আরবে গেছেন। ঢাকা থেকে শেষ হজ ফ্লাইট ছেড়ে যাবে ৪ জুলাই।

জানা গেছে, সৌদিতে হজযাত্রী পরিবহনে ১২ জুন পর্যন্ত ১৯টি ফ্লাইট পরিচালিত হয়েছে। এর মধ্যে বিমান বাংলাদেশ এয়ারলাইনস ১১টি, সৌদি এয়ারলাইনস ৫টি ও ফ্লাইনাস ৩টি ফ্লাইটে হজযাত্রী নিয়ে গেছে।

চাঁদ দেখা সাপেক্ষে, আগামী ৮ জুলাই সৌদি আরবে পবিত্র হজ অনুষ্ঠিত হবে। এবার বাংলাদেশ থেকে ৫৭ হাজার ৫৮৫ জন হজ পালনের সুযোগ পাবেন। এর মধ্যে সরকারি ব্যবস্থাপনায় ৪ হাজার ও বেসরকারি ব্যবস্থাপনায় ৫৩ হাজার ৫৮৫ জন হজে যেতে পারবেন।

গত ৩ জুন প্রধানমন্ত্রী শেখ হাসিনা চলতি বছরের হজ কার্যক্রম উদ্বোধন করেন। এরপর ৫ জুন থেকে হজ ফ্লাইট শুরু হয়। হজ শেষে ফিরতি ফ্লাইট আগামী ১৪ জুলাই শুরু হয়ে শেষ হবে ৪ আগস্ট। এবার ধর্মবিষয়ক মন্ত্রণালয়ের অনুমোদিত ৩৫৯টি হজ এজেন্সির মাধ্যমে হজ কার্যক্রম পরিচালিত হচ্ছে।


আরও খবর



আজকের রাশিফল

প্রকাশিত:শনিবার ১৮ জুন ২০২২ | হালনাগাদ:শনিবার ০২ জুলাই 2০২2 | ৬৬জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন আজকের রাশিফল।

মেষ:

নিজের বেপরোয়া আচরণ দূরে সরান। বন্ধুর সমস্যার কারণ হবেন না। সাফল্যের দিকে এগিয়ে যান। অপ্রত্যাশিত দায়িত্ব আজকে মুশকিলে ফেলবে। অনেক পরিকল্পনা ব্যাহত হবে। নিজের ইচ্ছে পূরণ অবশ্যই করুন। কারওর কথায় কান দেবেন না।

বৃষ:

জটিল পরিস্থিতিতে ঘাবড়ে গেল চলবে না। অশান্তি করবেন না। সকলের গুরুত্ব বুঝতে শিখুন। মন ভাল রাখতে হবে। অন্যের পরামর্শে কাজ করুন। অর্থ ব্যয় করুন। স্বাস্থ্য ভাল রাখতে হবে। প্রেমের জীবনে অনেক নতুন কিছু ঘটবে। যোগাযোগ বাড়িয়ে তুলুন।

মিথুন:

নিজেকে বাড়ির বাইরে বেশি সময় রাখুন। প্রতিবেশীর থেকে ঋণ পাবেন। অন্যের বিশ্বাসযোগ্যতা পরীক্ষা করুন। অর্থের ক্ষতি হতে পারে। দৈনিক সূচি থেকে বিরতি নিন। বন্ধুদের সঙ্গে বেড়াতে যাবেন। লড়াই করতে পারেন।

কর্কট:

নিছক আনন্দ এবং মজা থাকবে। জীবনে অনেক কিছু ঘটবে। অর্থ ব্যয় করা বন্ধ করুন। সমস্ত চ্যালেঞ্জের মোকাবিলা করুন। নিজের বিষয়ে যত্নশীল হন। প্রেমিকার দিকে নজর দিন। কাওকে নিজের ইমোশন নিয়ে খেলতে দেবেন না।

সিংহ:

জীবন উপভোগ করুন। অর্থ ব্যয় করা যেতে পারে। সমস্ত ভূমিকা নিজেকেই নিতে হবে। দক্ষতা দিয়ে বিচার করুন। অর্থ সংক্রান্ত সমস্যা থাকবে। প্রেমের দিকে নয়া মোড়। পরিবারে ঝামেলা থাকবে। আজ ছোটদের সঙ্গে ভাল সময় থাকবে। প্রয়োজনের থেকে বেশি কাজ করবেন না।

কন্যা:

দীর্ঘ অসুস্থতা থেকে মুক্তি পাবেন। আজ ব্যবসায় অনেক লাভ। ফেলে রাখা ঘরের কাজ অনেকটা শেষ হবে। সময়ের সঙ্গে চলুন। ব্যবসায় আনন্দ থাকবে। সকলের সম্পর্কে ধারণা থাকা উচিত। ঘরের বাইরে অনেকেই আপনার শত্রু। নিজের মনকে শান্ত রাখুন।

তুলা:

হতাশ হবেন না। অবসাদ থেকে দূরে থাকুন। নানা ক্ষেত্রে আজ অসুবিধা হবে। সাম্প্রতিক কাজকর্মে আজ মুশকিলে পড়বেন। কারওর দ্বারা অতিষ্ট হবেন না। ঘুমিয়ে সময় ব্যয় করা বন্ধ করুন। মূল্যবান সময় নষ্ট করবেন না। প্রেমের দিকে নয়া মোড়।

বৃশ্চিক:

অস্বস্তি কমাতে হবে। চিন্তা করে বেশি লাভ নেই। নিজের চেষ্টা ছাড়বেন না। জমিজমা সংক্রান্ত বিনিয়োগে লাভ হবে। পারিবারিক দায়িত্বে উত্তেজনা থাকবে। প্রিয়জনের সঙ্গে বিবাদ করবেন না। আজ অনেক বিতর্কের সৃষ্টি হবে। বন্ধুদের সঙ্গে বাড়ি থেকে বেরন, মন ভাল থাকবে।

ধনু:

হাসি ঠাট্টা ছাড়বেন না। অসুস্থতা থেকে বেরিয়ে আসুন। বিবাহিতদের জীবনে নানা মোড় থাকবে। অনেক কিছুই চিন্তা ভাবনার অতীত। প্রয়োজনের থেকে বেশি কিছু করবেন না। মূল্যবান পুরস্কার আজকে আপনাকে অনেক খুশি করবে। নিজের সময়ের গুরুত্ব বুঝুন। ভবিষ্যতের অসুবিধা হয় এমন কিছু করবেন না।

মকর:

অপরকে সাহায্য করুন। অন্যদের বিষয়ে হাত দেবেন না। মূল্যবান জিনিস নষ্ট করবেন না। আর্থিক পরিস্থিতি টানটান করবে। অন্যের প্রতি বেশি মন দেবেন না। শুধুমাত্র ঝামেলায় অগ্রসর হলে মুশকিল। কারওর সঙ্গে মেলামেশা অন্যদিকে নিয়ে যাবেন না।

কুম্ভ:

কাজে এবং ঘরে চাপ থাকবে। নিজেকে বেশি খিটখিটে রাখবেন না। বিনিয়োগ থেকে লাভ পাবেন। লোকসান যেন না হয়। কু অভ্যাস দূরে সরান। ভালবাসার ছলনা খুব খারাপ দিকে যেতে পারে। অনেকেই আজ প্রশংসা করবে। পুরো দিনের ক্লান্তি দুর করুন। বৈবাহিক সম্পর্কের টানাপোড়েন।

মীন:

স্বাস্থ্যের যত্ন নিন। অন্যের কথায় কান দেবেন না। মুশকিলে পড়ার আগেই বাবা মায়ের কথা শুনুন। নতুন কোনও কাজ নিজ তৎপরতায় শুরু করতে পারেন। প্রেম আটকে রাখার বস্তু নয়। দাম্পত্য আজকে ভাল। বিতর্ক থেকে দূরে থাকলেই ভাল।

নিউজ ট্যাগ: আজকের রাশিফল

আরও খবর

আজকের ভালো মন্দ

শনিবার ০২ জুলাই 2০২2




ইউক্রেনে শপিংমলে হামলা, নিখোঁজ ৩৬

প্রকাশিত:মঙ্গলবার ২৮ জুন ২০২২ | হালনাগাদ:শুক্রবার ০১ জুলাই ২০২২ | ২৮জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

ইউক্রেনের ক্রেমেনচুক শপিংমলে ক্ষেপণাস্ত্র হামলার পর এখনও ৩৬ জন নিখোঁজ রয়েছেন। উদ্ধারকারীরা ধ্বংসস্তূপে অনুসন্ধান কাজ চালিয়ে যাচ্ছেন বলে জানিয়েছেন পোলতাভা অঞ্চলের গভর্নর দিমিত্রো লুনিন। মঙ্গলবার ভোরে তিনি টেলিগ্রামে এই তথ্য নিশ্চিত করেন। খবর আলজাজিরার।

তিনি বলেন, এক হাজারেরও বেশি মানুষ ধ্বংসস্তূপের ওপর সারা রাত কাজ করেছেন। উদ্ধারকারী, পুলিশ, চিকিত্সক এবং স্বেচ্ছাসেবীরা সবাই মিলে একসঙ্গে কাজ করেছেন।

তিনি আরও বলেন, মোট ৫৯ জন আহত হন। এরই মধ্যে ২৫ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। মৃতের সংখ্যা বর্তমানে ১৮-এ দাঁড়িয়েছে।

ইউক্রেনের প্রেসিডেন্ট জেলেনস্কি জানিয়েছেন, মধ্যাঞ্চলীয় শহর ক্রেমেনচুকের একটি জনাকীর্ণ শপিংমলে ওই হামলার সময় ভেতরে এক হাজারের বেশি মানুষ ছিল। ঘটনাস্থলে থাকা গণমাধ্যমকর্মীদের ধারণা, এটি হয়তো একটি গাইডেড মিসাইল বা নির্দিষ্ট লক্ষ্যে আঘাত করার মতো ক্ষেপণাস্ত্র ছিল। শপিংমলে ব্যাপক উদ্ধার তৎপরতা চলছে।

আক্রান্ত শপিংমলটি রুশনিয়ন্ত্রিত এলাকা থেকে প্রায় ৮১ মাইল দূরে। জাতিসংঘের একজন মুখপাত্র স্টেফান দুজারিচ বেসামরিক স্থাপনার ওপর এমন হামলার তীব্র নিন্দা করেছেন। পোলটাভা অঞ্চলের প্রশাসনের প্রধান কর্মকর্তা দিমিত্রো লুনিন এ আক্রমণকে যুদ্ধাপরাধ বলে বর্ণনা করেছেন।

মধ্য ইউক্রেনে দনিপার নদীর তীরের এ শিল্পকারখানা সমৃদ্ধ এ শহরে প্রায় দুই লাখ ২০ হাজার লোক বাস করে। এর আগেও শহরটির তেল শোধনাগার ও অন্যান্য স্থাপনার ওপর রুশ ক্ষেপণাস্ত্র হামলা হয়েছে।

রাশিয়ার সঙ্গে ইউক্রেনের যুদ্ধ এখনো অব্যাহত। এ মুহুর্তে দোনবাসে চলছে তুমুল লড়াই। এর মধ্যেই এমন খবর দেশটির জনগণের মধ্যে নতুন আশা সৃষ্টি করেছে।

 

নিউজ ট্যাগ: শপিংমলে হামলা

আরও খবর



বেগম জিয়ার পদ্মা সেতুর ভিত্তিপ্রস্তর স্বপ্নে দেখেছেন ফখরুল : কাদের

প্রকাশিত:সোমবার ০৬ জুন ২০২২ | হালনাগাদ:শুক্রবার ০১ জুলাই ২০২২ | ৫৭জন দেখেছেন

Image

পদ্মা সেতুর ভিত্তিপ্রস্তর বেগম জিয়া করেছেন, বিএনপি মহাসচিব স্বপ্নে দেখেই এমন কাল্পনিক বক্তব্য দিয়েছেন বলে মনে করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ বিএনপি নেতারা ইদানীং এমন অনেক দিবাস্বপ্ন দেখছেন। এটিও সেই দিবাস্বপ্নের-ই অংশ। সোমবার (৬ জুন) রাজধানীর সংসদ ভবন এলাকায় সরকারি বাসভবনে বিএনপি নেতাদের এমন বক্তব্যের জবাবে একথা বলেন কাদের।

তিনি আরও বলেন, পদ্মা সেতুর ভিত্তিপ্রস্তর নিয়ে ফখরুল সাহেবের এ বক্তব্য বছরের সেরা আবিষ্কার।

মিথ্যাচার বিএনপির ধর্ম এটা সবাই জানে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, তবে দিনেদুপুরে নির্জলা মিথ্যাচারের একটি নতুন রেকর্ড এটি।

মাওয়া ও পদ্মার অপরপ্রান্তে ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেছেন বেগম জিয়া— মির্জা ফখরুলের এমন বক্তব্য প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তার কাছে জানতে চেয়ে বলেন- কবে, কখন এ ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন? নবআবিষ্কৃত সেই ভিত্তিপ্রস্তরের ছবি দেখতে চাই।

ওবায়দুল কাদের বলেন, প্রকৃতপক্ষে দেশরত্ন শেখ হাসিনাই ২০০১ সালের ৪ জুলাই পদ্মা সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন করেন, যা ইতিহাসের অংশ।

তখনকার গণমাধ্যমে খবর প্রকাশিত এবং এই সেতুর ভিত্তিপ্রস্তরের ছবিও পত্র-পত্রিকায় প্রকাশিত হয়, যা এখনো সংগৃহীত আছে উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপি নেতারা যা বলছেন তাতে মনে হয়; কয়েকদিন পরে হয়তো বলবেন পদ্মা সেতু জিয়াউর রহমানের স্বপ্ন’।

তিনি বলেন, বিএনপির কাজই হলো গোয়েবলসীয় কায়দায়’ নিরেট মিথ্যাচারকে বার বার উচ্চারণ করে সত্য রূপদানের অপচেষ্টা মাত্র।

পদ্মা সেতু নিয়ে বিএনপির অতীত ষড়যন্ত্র অব্যাহত মিথ্যাচার এবং গুজব এ সেতুর নির্মাণকে কোনোভাবেই বন্ধ করতে পারেনি জানিয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, পদ্মার বুকে দেশরত্ন শেখ হাসিনার সাহসী নিজস্ব অর্থায়নে গৌরবের এবং সক্ষমতার সেতু নির্মিত হওয়ায় বিএনপি নেতারা অন্তর্দহনে দগ্ধ হচ্ছেন।

বিএনপি নিজেরা তো কিছুই করেইনি, এখন দেশের উন্নয়নে তাদের গাত্রদাহ হয় দাবি করে সেতুমন্ত্রী বলেন, পদ্মা সেতুকে ঘিরে তাদের নানান অপপ্রচারের সাথে এখন যুক্ত হলো বেগম জিয়ার ভিত্তিপ্রস্তর উদ্বোধনের রূপকথার গল্প।

তিনি বলেন, এ গল্প সত্যের অপলাপ ছাড়া আর কিছু নয়।

নিউজ ট্যাগ: ওবায়দুল কাদের

আরও খবর



গ্যাসের দাম বাড়ানোর ঘোষণা আসছে কাল

প্রকাশিত:শনিবার ০৪ জুন ২০২২ | হালনাগাদ:বৃহস্পতিবার ৩০ জুন ২০২২ | ৭৩জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

আগামীকাল রবিবার গ্যাসের দাম বাড়ানোর ঘোষণা দিতে যাচ্ছে বাংলাদেশ এনার্জি রেগুলেটরি কমিশন (বিইআরসি)। এ দিন বিকাল ৩টায় আনুষ্ঠানিকভাবে এ ঘোষণা করা হতে পারে। আজ শনিবার বিইআরসি সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্র জানিয়েছে, আবাসিক গ্রাহকদের ক্ষেত্রে মাসিক বিল ৯৭৫ টাকা থেকে বাড়িয়ে ১০৮০ অথবা ১১০০ টাকার মতো হতে পারে। এছাড়া অন্যখাতগুলোতে সমন্বয় করে দাম বাড়ানো হবে যাতে সাধারণ মানুষের ওপর চাপ না পড়ে।

গত জানুয়ারিতে খুচরা গ্রাহক পর্যায়ে গ্যাসের দাম ১১৭ শতাংশ বৃদ্ধির জন্য বিইআরসির কাছে আবেদন করে রাষ্ট্রীয় মালিকানাধীন গ্যাস বিতরণ কোম্পানিগুলো। এ ছাড়া, কোম্পানিগুলোর প্রধান পেট্রোবাংলাও পাইকারি পর্যায়ে প্রাকৃতিক গ্যাসের দাম বাড়ানোর জন্য আলাদা প্রস্তাব দেয়।

প্রস্তাবগুলো বিবেচনা করে গত ২১ থেকে ২৪ মার্চ পর্যন্ত গণশুনানি করে বিইআরসি। সেখানে ভোক্তা অধিকার সংগঠনগুলো দাম না বাড়িয়ে সরকারের খরচ কমানোর বিকল্প প্রস্তাব দেয়। কিন্তু বিইআরসির টেকনিক্যাল কমিটি গ্যাসের দাম গড়ে ২০ শতাংশ বাড়ানোর সুপারিশ করে।


আরও খবর



কাদের মির্জার অনুসারীদের বিরুদ্ধে ইউপি চেয়ারম্যানের ওপর হামলার অভিযোগ

প্রকাশিত:সোমবার ০৬ জুন ২০২২ | হালনাগাদ:শনিবার ০২ জুলাই 2০২2 | ৬৯জন দেখেছেন

Image

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর কোম্পানীগঞ্জে নবনির্বাচিত এক ইউপি চেয়ারম্যানের ওপর হামলার অভিযোগ উঠেছে বসুরহাট পৌরসভার মেয়র কাদের মির্জার অনুসারীদের বিরুদ্ধে।

হামলার শিকার মো.হানিফ সবুজ (৫০) উপজেলার ৪নং চরকাঁকড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। তিনি সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের অনুসারী। অপরদিকে,হামলাকারী আওয়ামীলীগ নেতা ফখরুল ইসলাম সবুজ ও ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য ওমর ফারুক সবুজ মেয়র আব্দুল কাদের মির্জার অনুসারী।

সোমবার (৬ জুন) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের সীমান্তবর্তী বিল্লা বাড়ির সামনের সড়কে এ ঘটনা ঘটে।

হামলায় গুরুত্বর আহত ইউপি চেয়ারম্যান হানিফ সবুজকে স্থানীয়রা তাকে উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। এ ঘটনায় অপর আহত ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য শেখ ফরিদ খোকনকে (৪৫) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

হামলার শিকার ইউপি চেয়ারম্যান হানিফ সবুজ অভিযোগ করে বলেন, দুপুর সাড়ে ১২টার দিকে মোটরসাইকেলে করে ৭নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য খোনকসহ আমি ইউনিয়ন পরিষদ কার্যালয় থেকে বের হই। বের হলে আমি দেখি মেয়র আব্দুল কাদের মির্জার অনুসারী ফখরুল ইসলাম সবুজ ও তাঁর ভাতিজারাসহ ইউপি সদস্য সবুজ এবং তাঁর ভাই রনিসহ ২০-৩০জন ইউনিয়ন পরিষদের সামনের রাস্তায় ওঁৎ পেতে আছে। বিষয়টি আমি আচ করতে পেরে ইউনিয়ন পরিষদের সামনের রাস্তা দিয়ে না গিয়ে বিকল্প পথে ইউনিয়ন পরিষদ কার্যালয় ত্যাগ করতে চেষ্টা করি। ওই সময় তারা উল্টো পথে গিয়ে বিল্লা বাড়ির সামনে আমার মোটরসাইকেলের গতিরোধ করে আমার ওপর হকিস্টিক,লোহার রড,হাতুড়ি দিয়ে অতর্কিত আক্রমন চালিয়ে আমার একটি পা, বুকের পাজর ভেঙ্গে দেয় এবং মাথা ফাটিয়ে দেয়। এ সময় হামলাকারীরা আমার কানে,মাথায় গুরুত্বর আঘাত করে ফাটিয়ে দেয়।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে কাদের মির্জা অনুসারী আওয়ামীলীগ নেতা মো.ফখরুল ইসলাম সবুজ ও ইউপি সদস্য মো.ওমর ফারুক সবুজ অভিযোগ নাকচ করে দিয়ে দাবি করেন তারা এ হামলার সঙ্গে জড়িত নেই।

অভিযোগের বিষয়ে জানতে দুপুর ২টার দিকে বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জার ফোনে একাধিকবার কল দেওয়া হলেও তিনি ফোন রিসভি করেননি।

২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ছৈয়দ মহিউদ্দিন আবদুল আজিম বলেন,আহত ইউপি চেয়ারম্যানকে চিকিৎসা দেওয়া হচ্ছে। ২৪ ঘন্টা পর তাঁর শারীরিক অবস্থা জানা যাবে।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.সাদেকুর রহমান হামলার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পুলিশ ফিরে এলে পরে বিস্তারিত জানানো যাবে।


আরও খবর

অভাব অনটনে কৃষকের আত্মহত্যা

শুক্রবার ০১ জুলাই ২০২২